হুমকি নিয়ে উক্তি I হুমকি নিয়ে স্ট্যাটাস I হুমকি নিয়ে ক্যাপশন

বর্তমান সময়ে মানুষ খুবই জনপ্রিয় এবং এক মানুষের অধিক মানুষের সাথে সম্পর্ক বা পরিচিত। এখন যদি আপনি একজন মানুষের পরিচয় সম্পর্কে জানতে চান বা অপরিচিতি সম্পর্কে জানতে চান তাহলে আপনি আপনার এলাকাসহ বেশ কয়েকটি এলাকায় তার পরিচিতি খুঁজে পাবেন। বর্তমান সময়ের মানুষ জনপ্রিয়তা পেয়েছে শুধুমাত্র অনলাইন প্লাটফর্ম গুলোর মাধ্যমে এবং নিজের ব্যবহারের কারণে। একজন মানুষের অধিক পরিচিতি হওয়ার কারণে তারা জনপ্রিয় হয়ে উঠে তেমনি তাদের জনপ্রিয় হয়ে ওঠার পিছনে অনেক মানুষদের শত্রু হয়ে দাঁড়ায়। একজন মানুষ যতটা বেশি জনপ্রিয় হয় তার থেকে বেশি শত্রুতা অর্জন করে তাই শত্রুতা অর্জন হলেই অনেকেই খারাপ চোখে দেখে বা মন্দ চোখে দেখা শুরু করে। তেমনি আজকে আমরা আপনাদের সামনে কথা বলতে যাচ্ছি এমন একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হুমকি নিয়ে উক্তি।

মানুষের জনপ্রিয়তা বৃদ্ধির সাথে সাথে যেমন শত্রু বেড়ে যায় তেমনি অনেকেই আছেন যারা একজন মানুষ অন্য মানুষ মানুষকে দেখতে পারেনা। মানুষ সব সময় অন্তরের ভালোবাসাটাই বেশি অনেকেই আছেন যারা মুখে মুখে ভালোবাসা নাম কিন্তু অন্তরে বিষ। এরকম মানুষ থেকে অবশ্যই আমাদের দূরে থাকা প্রয়োজন এবং যারা আপনাদের মুখে মুখে ভালোবাসে অন্তরে বিষ নিয়ে ঘুরে তাদের থেকে দূরে থাকবেন এবং নিজেকে সাবধান রাখবেন। এছাড়াও আমাদের অনেকেই হুমকিমুল্য উক্তি দিএটিএস করে অথবা ও স্ত্রীগুলো শেয়ার করে আমাদেরকে অপমান করার চেষ্টা করে। আমরা অনেক মানুষকে নিয়ে ট্রল করার চেষ্টা করি অথবা হুমকি দেওয়ার চেষ্টা করি তাই এ ধরনের হুমকি নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন গুলো অনুসন্ধান করি। এ ধরনের তথ্য অনুসন্ধান করেন তারা আমাদের সাথে থাকুন।

হুমকি নিয়ে উক্তি

একজন জনপ্রিয় মানুষকে যেমনি আমরা তাদের সামনাসামনি দিয়ে হুমকি দিতে পারি না বাট ট্রল করতে পারি না। সরাসরি তাদেরকে বিভিন্ন রকম ট্রোল করলে বা বিভিন্ন রকম কথা বললে আমাদের নানারকম সমস্যার সম্মুখীন হতে হয়। তাই আমরা অনলাইন প্লাটফর্ম গুলোতে হুমকি স্বরূপ অথবা হুমকিমূলক কিছু তথ্য শেয়ার করি যাতে তারা নিজের মনে অপমানিত হয়। একজন মানুষকে অপমানিত করার জন্য অথবা তাদেরকে মনে ভয় ধরানোর জন্য সুন্দর কিছু উক্তিমূলক বাক্য অথবা ট্রল করার মত কিছু বাক্য উক্তি গুলো শেয়ার করলে অবশ্যই তারা মনে মনে ভয় পাবে এবং খারাপ কাজ থেকে দূরে থাকবে। যারা আমাদের সাথে লাগতে আসে তারা ওই ধরনের উক্তি দেখে ভয়ে পাবে। তাই হুমকি নিয়ে উক্তি গুলো তুলে ধরা হলো।

“অন্যায় যখন আইন হয়ে যায় তখন প্রতিরোধই কর্তব্য হয়ে যায়।”

– থোমাস জেফর্সন  

 

শীর্ষ পর্যায়ের ন্যায়টা এক সময় অন্যায় বলেই কথিত হয়।
— জেন রেইচিন

 

কার্যকরী পদক্ষেপ সর্বদাই অন্যায় বলে পরিগণিত হয়।
— মায়া অ্যাংগেলু

যারা অবিচার করে তারা সবচেয়ে বেশি বোঝা বহন করে।”

 – হোসিয়া বাল্যো

 

“অন্যায়ের বিরুদ্ধে লড়াই করা আপনাকে তরুণ রাখে।”

– গ্লোরিয়া অলরেড

 

ন্যায়বিচারে বিলম্ব করা অন্যায়।”

– ওয়াল্টার সেভেজ ল্যান্ডর

হুমকি নিয়ে স্ট্যাটাস

একজন মানুষ আপনার সাথে দীর্ঘ শত্রুতায় মেতে আছে বা আমরা সকল কাজে বাধাগ্রস্ত হচ্ছে। তাই সে সকল মানুষকে হুমকি দেওয়ার জন্য বা আপনার রাস্তা থেকে সরে দাঁড়ানোর জন্য সুন্দর ভাবে বললে যখন তারা শোনে না তখন হুমকি স্বরূপ বাক্যের মাধ্যমে তাদেরকে সতর্ক করে তুলতে হয়। তাই আপনার পথের কাঁটা উপরে ফেলতে অথবা আপনার পথের কাঁটা পরিষ্কার করার জন্য হুমকিমূলক সুন্দর কিছু স্ট্যাটাসের মাধ্যমে আপনি তাদেরকে ভয় দেখাতে পারেন। যখন তারা ভয় পেয়ে আপনার পথ থেকে সরে দাঁড়াবে তখন আপনার পথ ক্লিয়ার হবে তাই সুন্দরভাবে তাদেরকে বোঝানোর জন্য সুন্দর স্ট্যাটাস এর মাধ্যমে বোঝাতে পারে।

অন্যায় করার চেয়ে অন্যায় সহ্য করা ভালো।” 

– রালফ ওয়াল্ডো ইমর্শন

 

অন্যায়ের সবচেয়ে খারাপ রূপ বিচারের ভান করা।”

 – প্লেটো

 

যারা একটি বিষয় নিয়ে অন্যায় করে তারা প্রতিটি নিয়েই করবে এটাই স্বাভাবিক।
— এলিজা হেইউড

 

 নিজেকে নিজেই অন্য কারোর কথায় পরীক্ষা করতে বসা অন্যায়।
— তোবা বেটা

হুমকি নিয়ে ক্যাপশন

প্রতিনিয়ত আমরা বিভিন্ন রকম তথ্য শেয়ার করে থেকে অনলাইন প্লাটফর্ম গুলোতে। বিভিন্ন রকম তথ্যের সাথে আজকে আমরা আপনাদের সামনে শেয়ার করব হুমকি নিয়ে ক্যাপশন গুলো। সাধারণত বর্তমান সময়ের ছেলেমেয়েদের হুমকি স্বরূপ বাক্য প্রয়োগ করে কারণ তারা মেয়ে নিয়ে সমস্যা বা নারী কেলেঙ্কারির কারণেই তারা এ ধরনের শত্রুতা সৃষ্টি হয়। একজন নারীকে অধিক পরিমাণ ছেলের ভালোলাগার কারণে একজন ছেলে অন্য ছেলের সাথে শত্রুতা সৃষ্টি হয় এবং তাদের মধ্যে ঝামেলা তৈরি হয়।। তাদের সেই ঝামেলা ধীরে ধীরে অনেক বড় হয় এবং অনেক সময় মারপিট দাঙ্গা-হাঙ্গাসহ হুমকি স্বরূপ বড় ধরনের কাজে চলে যায়। তখন তারা নিজেদের ভিতরে শত্রুতা সৃষ্টি করে এবং কি স্বরূপ কিছু স্ট্যাটাস শেয়ার করে বা ক্যাপশন শেয়ার করে অনলাইন প্লাটফর্মগুলোতে। আমি কি স্বরূপ স্ট্যাটাস গুলোর মাধ্যমে ক্যাপশন গুলো আমরা তুলে ধরলাম আপনাদের সামনে আপনাদের প্রয়োজন মত আপনি সংগ্রহ করতে পারেন।

সাফল্যের জন্য তুমি যদি অন্যায়ের আশ্রয় নিয়ে থাকো তবে মনে রেখো তুকি সফল নও।
— থমাস কার্লি

 

অন্যায়ের প্রতি আনুগত্য সম্মান এর পথে বাধা হয়ে দাড়াতে পারে।
— সংগৃহীত

 

নিজেকে নিজেই অন্য কারোর কথায় পরীক্ষা করতে বসা অন্যায়।
— তোবা বেটা

আমরা সব সময় আপনাদের সাথে নানা রকম তথ্য শেয়ার করে আসছি আমাদের এই ওয়েবসাইটটির মাধ্যমে। আশা করি প্রতিনিয়তার মত আজকের তথ্যটি দিয়ে আমরা আপনাদের উপকারে আসতে পেরেছি। যদি আমাদের প্রতিবেদনটি আপনাদের উপকারে আসে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন কারণ আপনার একটি কমেন্ট পেলে আমরা আরও উৎসাহিত হয়ে এ ধরনের নানা রকম ক্যাপশন উক্তি শেয়ার এছাড়াও নানারকম তথ্য দিয়ে সহযোগিতা করা। এছাড়াও আমাদের প্রতিবেদন যে ভালো লাগলে শেয়ার করবেন যারা এ ধরনের তথ্যগুলো সংগ্রহ করার জন্য উৎফুল্লিত বা উৎসাহিত। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের প্রতিবেদন চেয়ে মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top