স্যামসাং ওয়াশিং মেশিনের দাম 2024- Samsung washing machine price

বর্তমান সময়ে উল্লেখযোগ্য কোম্পানিগুলোর মধ্যে জনপ্রিয় এবং সবথেকে ভালো কোম্পানি হলেন samsung। আপনি যদি ইলেকট্রনিক পণ্য সংযোগ করতে চান তাহলে প্রথমেই আপনাকে আমরা সাজেস্ট করব স্যামসাং কোম্পানির কথা। ইলেকট্রনিক কন্টকগুলো আমদানি করে আসছেন দীর্ঘদিন যাবত samsung সংস্থাটি। আপনি চাইলেই বিভিন্ন কোয়ালিটির বিভিন্ন জিনিসপত্র অর্থাৎ ইলেকট্রিক জিনিসপত্র সংগ্রহ করতে পারবেন শুধুমাত্র samsung শোরুম থেকে। এছাড়াও অনেকেই আছেন যারা বর্তমান সময়ে স্যামসাং ওয়াশিং মেশিনের দাম সম্পর্কে জানতে আগ্রহী তাদের জন্যই সাধারণত আমরা আজকের প্রতিবেদনটি সাজিয়েছি। আপনি যদি স্যামসাং ওয়াশিং মেশিন সম্পর্কে ধারণা নিতে চান বা তাদের একটি দামের তালিকা সংগ্রহ করতে চান তাহলে আমাদের নিবন্ধনটি থেকে আপনি স্যামসাং শোরুমের অর্থাৎ স্যামসাং কোম্পানির কিছু ওয়াশিং মেশিনের দামের তালিকা গুলো সংগ্রহ করতে পারবেন।

বর্তমান সময়ে মা-বোনেরা নিজের জীবনকে আরো সহজ করতে এবং বাসা বাড়ির কাজগুলো আরো সহজ করে তুলতে তারা বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস সংগ্রহ করে। তাদের নিত্যপরিয়র্জনীয় জিনিসগুলোর মধ্যে একটি উল্লেখযোগ্য জিনিস হলেন ওয়াশিং মেশিন। বাসা বাড়িতে মা-বোনদের কাজ আরো সহজ করার জন্যই সাধারণত ওয়াশিং মেশিন সংগ্রহ করা হয় বাসা বাড়িতে যাতে সুন্দরভাবে খুব অল্প সময়ে নিজেদের কাপড়চোপড় পরিষ্কার করা যায়। আজকে আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরব স্যামসাং শোরুম এর থেকে সংগ্রহ করা কিছু ওয়াশিং মেশিনের দামের তালিকা গুলো তুলে ধরব যাতে আপনারা সহজেই নিবন্ধনটি থেকে স্যামসাং শোরুম থেকে নেওয়ার সকল ওয়াশিং মেশিন এর দাম গুলো সম্পর্কে ধারণা নিতে পারেন। তবে এজন্য অবশ্যই আপনাদের আমাদের সাথে থাকতে হবে এবং প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখতে হবে।

স্যামসাং ওয়াশিং মেশিন এর দাম

আপনি যদি স্যামসাং ওয়াশিং মেশিনের দামগুলো সম্পর্কে ধারণা দেওয়ার জন্য আমাদের প্রতিবেদনটিতে প্রবেশ করেন তাহলে আপনাকে আমাদের এই নিবন্ধনটি থেকেই সংগ্রহ করতে পারবেন সকল প্রকার ওয়াশিং মেশিনের দাম গুলো। আবে অবশ্যই জেনে থাকবেন যে স্যামসাং একটি ভাল কোম্পানি এবং এই কোম্পানির বিশেষ কিছু ওয়াশিং মেশিন রয়েছে যেই মেশিনগুলো খুব ভালো মানের এবং ভালো মানের সার্ভিস দিয়ে থাকে। samsung সংস্থাটি অর্থাৎ স্যামসাং কোম্পানিটি ইতিপূর্বেই বিভিন্ন ডিভাইস তৈরি করেছেন এবং সেটিতে সুনাম অর্জন করেছেন। বর্তমানে samsung সংস্থাটিস ওয়াশিং মেশিন তৈরি করেছেন এবং এছাড়াও মোবাইল স্মার্ট ফোন ল্যাপটপ সহ বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস তৈরি করেছেন যে ডিভাইস গুলো বাজারে লঞ্চ করছেন এবং খুবই জনপ্রিয়তা পেয়েছেন। আজকে আমরা আপনাদের সামনে samsung কোম্পানির বেশ কিছু ওয়াশিং মেশিনের দামের তালিকা তুলে ধরলাম।

Samsung WA10T5260BY/FQ

ID 82172
Rating
Lowest Price ৳ 39,500
Brand Samsung
Item Washing Machine
Status Out of Stock
Updated 6 months ago
Seller Location Bangladesh
Washing Capacity 10Kg Washer Capacity
Spin Dry Speed 700 RPM Spin Speed
Dimension (WxDxH) 61cm x 67.5cm x 107.5cm
Weight 41Kg weight

আপনি যদি স্যামসাং ওয়াশিং মেশিনগুলোর দাম কত হতে পারে বা কিরকম প্রাইজ হতে পারে সে সম্পর্কে ধারণা নিতে চান তাহলে অবশ্যই আপনাকে আগে ধারণা নিতে হবে স্যামসাংয়ের ওয়াশিং মেশিন গুলো কি মানের হতে পারে বা কি ধরনের হতে পারে। স্যামসাং ওয়াশিং মেশিন গুলোর ৭ কেজি ৯ কেজি ১৩ কেজি ১৬ কেজি ২৪ কেজি পর্যন্ত হয়ে থাকে। এছাড়াও কাপড় লোডিং অনুসারে স্যামসাং ওয়াশিং মেশিন দুই প্রকার হয়ে থাকে। দুই প্রকারের ওয়াশিং মেশিন গুলোর মধ্যে প্রথম হলো টপ লোডিং এবং আরেকটি হল ফ্রন্ড লোডিং। আপনি যদি স্যামসাংয়ের ওয়াশিং মেশিন সংগ্রহ করতে চান তাহলে অবশ্যই প্রথমত আপনাকে একটি সক্রিয় মেশিন কেনার চেষ্টা করতে হবে।

Samsung WA70N4560SS/IM Full Specification

Model ✅ WA70N4560SS/IM
ID 64502
Rating
Lowest Price ৳ 31,000
Brand Samsung
Item Washing Machine
Status Out of Stock
Updated 10 months ago
Seller Location Bangladesh

আপনি যদি একটি সম্পূর্ণ সক্রিয় মেশিন কেনার চেষ্টা করেন তাহলে নো সেমী অটো মেশিন। আপনার প্রয়োজনীয় বাজেট অনুযায়ী স্যামসাংয়ের ওয়াশিং মেশিনটি সংগ্রহ করতে পারেন এটি ২০২৪ সালের নতুন মডেল এবং বৈশিষ্ট্য গুলো খুব আধঘণিকরণ। ২০২৪ সালের স্যামসাং খুব আধুনিকরণ এবং ভালো মানের কিছু ওয়াশিং মেশিন লস করতে যাচ্ছে। তাই আপনারা যারা ওয়াশিং মেশিন সম্পর্কে জানতে আগ্রহী বা 24 সালে আপনি নতুন ওয়াশিং মেশিন নিতে চাচ্ছেন তাহলে আপনাকে আমরা ইতিপূর্বেই অর্থাৎ ২৪ সালে এই মেশিনগুলো লঞ্চ হওয়ার পূর্বেই তাদের একটি দামের তালিকা প্রকাশ করেছেন সংস্থাটি সেই দামের তালিকা গুলো আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম। আশা করি আপনাদের তথ্য গুলো ভাল লাগবে।

আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আমরা samsung কোম্পানির বেশ কিছু ভালো মানের ওয়াশিং মেশিনের তালিকা গুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি। আপনি যে সকল ওয়াশিং মেশিন নিতে চাচ্ছেন বা যে ধরনের বাজেট অনুসারী নিতে চাচ্ছেন আমরা সেই অনুযায়ী কিছু বাজে তুলে ধরার চেষ্টা করছি। আপনি চাইলেই আমাদের দেওয়া তথ্য গুলো অর্থাৎ আমাদের দেওয়া সকল তথ্যের উপর ভিত্তি করে আপনি একটি ধারণা নিতে পারেন এবং স্যামস্যাম শোরুম এ গিয়ে সরাসরি কথা বলে বিভিন্ন কুপন নিয়ে ওয়াশিং মেশিন সংগ্রহ করতে পারেন এতে আপনার অনেক টাকা সাশ্রয় হবে। যদি আপনাদের কোন মতামত থাকে অবশ্যই আপনি আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top