মোবাইল নিয়ে ফানি পোস্ট | মোবাইল নিয়ে ফানি উক্তি | মোবাইল নিয়ে ফানি ক্যাপশন

আমাদের দৈনন্দিন জীবনে চলার পথে এবং সারা দিনের সঙ্গী হিসেবে শুধুমাত্র একটি স্মার্টফোনে যথেষ্ট। আমরা আমাদের দৈনন্দিন পরিচালনা করতে অবশ্যই স্মার্টফোনের গুরুত্ব অসীম সারাদিনই আমরা যে সকল কাজকর্ম করি তাদের অধিকাংশ কাজ কর্মের মধ্যেই স্মার্টফোন জড়িত রয়েছে। আবার অনেকেই আছেন যারা কোন রকম প্রয়োজন ছাড়া বা কোন রকম কাজ ছাড়াই একটি সুন্দর স্মার্টফোন ব্যবহার করে শুধুমাত্র সময় অতিবাহিত করার জন্য। তাই আমরা যে সকল মানুষ প্রয়োজন ছাড়া মোবাইল ব্যবহার করি বা নিজের সময় কাটানোর জন্য মোবাইল ব্যবহার করি তাদেরকে নিয়ে আমরা সুন্দর সুন্দর কিছু ফানি স্ট্যাটাস গুলো এই প্রতিবেদনটির মাধ্যমে উল্লেখ করতে যাচ্ছি আশা করি আমাদের প্রতিবেদনটি আপনাদের অবশ্যই ভালো লাগবে।

কাজ ছাড়া আমরা যে সকল ছেলে বা যুবক-যুবতী মোবাইল ব্যবহার করি তাদের মোবাইল ব্যবহার দেখে পরিবারের বয়োজ্যেষ্ঠ মানুষগুলো আমাদের উপর বিরক্ত হয়ে পড়ে এবং আমাদেরকে নানারকম ভাবে গালিগালাজ করে তাই আমরা তাদের গালিগাল আছে অতিষ্ঠ হয়ে পড়ি। কাজকর্ম ছাড়া মোবাইল ব্যবহার করি এবং সময় পার করি এতে পরিবারের বয়োজ্যদের নানা রকম কথাবাত্রা শুনতে হয় এজন্য অনেকেই আছেন যারা মোবাইল নিয়ে ফানি স্ট্যাটাস গুলো সংগ্রহ করলেন এবং সেটি বন্ধুবান্ধবদের সাথে শেয়ার করেন। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব মোবাইল নিয়ে ফানি স্ট্যাটাস গুলো।

মোবাইল নিয়ে ফানি স্ট্যাটাস

একই স্মার্ট ফোন অর্থাৎ একটি মোবাইল মানুষের জীবনের যাত্রার মান বাড়িয়ে দিয়েছে আপনি চাইলে ঘরে বসে এখন পৃথিবীর সকল প্রান্তের খোঁজখবর নিতে পারেন এবং আপনি চাইলে এই মোবাইলের মাধ্যমে অনেক কিছু করে অর্থ উপার্জন করতে পারেন। তবে মোবাইল ব্যবহার করে সকলেই ভাল কাজ করে না অনেকেই আছেন যারা মোবাইলের মাধ্যমে খারাপ কাজের সাথেও লিপ্ত আছেন। আবার অনেকেই আছেন যারা মোবাইল ব্যবহার করে শুধুমাত্র সময় কাটানোর জন্য তাই তাদেরকে নিয়ে সুন্দর কিছু ফানি স্ট্যাটাস আমাদের শেয়ার করা প্রয়োজন যেগুলো এই প্রতিবেদনটিতে উল্লেখ করা হলো।

মোবাইল ফোন হলো এমন একটি আসক্তিযুক্ত ডিভাইস যা প্রাণকে প্রাণহীন গ্রহে আটকে দেয়।
—- মুনিয়া খান।

 

একটি উপযুক্ত টেবিলে মোবাইল ফোনের জন্য কোনো স্হান থাকে না।
— ফ্রাঙ্ক সনেনবার্গ।

 

 মোবাইল ফোন অসভ্যতার সর্বশেষ নিদর্শন।
— টেরি গিলিমেটস্।

মোবাইল নিয়ে ফানি উক্তি

বিভিন্ন বিশেষজ্ঞরা আছেন যারা মোবাইলকে অপছন্দ করেন এবং মোবাইল ব্যবহার করে যা উপকার আছে সেই উপকারগুলো না করে তারা শুধুমাত্র সময় ব্যয় করেন এই মোবাইলটির মাধ্যমে তাই বিভিন্ন বিশেষজ্ঞরা সুন্দর কিছু উক্তি তৈরি করেছেন যে উক্তিগুলোর মাধ্যমে যারা অযথা সময় নষ্ট করে মোবাইলের সাথে তাদেরকে সতর্ক করে দিতে এবং তাদেরকে লাঞ্ছিত করতে সুন্দর কিছু উক্তি শেয়ার করতে পারেন যে এই উক্তিগুলোর মাধ্যমে আপনি তাদেরকে সতর্ক করে দিতে পারেন এবং তাদের অযথা মোবাইল ব্যবহার থেকে বিরত রাখতে পারেন।

যেকোন কিছু হতে পারে কারণ স্মার্টফোনে বিপ্লব এখনও প্রাথমিক পর্যায়ে আছে।
( টিম কুক)

 

যত খুশি আলো জ্বলুক কিন্তু তোমার মোবাইলের আলো যেন তোমার কলমের আলোকে সংকুচিত না করে।

( শায়েখ ইকবাল)

 

যত খুশি আলো জ্বলুক কিন্তু তোমার মোবাইলের আলো যেন তোমার কলমের আলোকে সংকুচিত না করে।
— শায়েখ ইকবাল।

মোবাইল নিয়ে ফানি ক্যাপশন

আমরা অনেক বন্ধুবান্ধব আছি যারা অযথা অনলাইন প্লাটফর্ম গুলোতে সময়ে ব্যবহার করে থাকি এবং সময় ব্যয় করে থাকে যেতে আমাদের কোন রকম উপকারে আসে না। শুধু মজা নেওয়ার কারণেই আমরা বন্ধুবান্ধবদের সাথে সময় দেই অনলাইনের মাধ্যমে আড্ডা দিয়ে থাকি সেই আড্ডা দেওয়ার কারণে আমাদের হাজারো ক্ষতি হয়। আমাদের হাজারো ক্ষতি হলেও আমরা কখনো বুঝতে পারি না যে আমাদের ক্ষতি হচ্ছে তারপরও আমরা মনের শখ খেয়ে বন্ধুদের সাথে অনলাইনে আড্ডা দিয়ে থাকি। তবে কোন এক সময় আমরা বুঝতে পারি আমাদের মোবাইলে অযথা আড্ডা দেওয়া টিপে থাকিয়েছে তাই অনেক সময় মোবাইল নিয়ে ফানি ক্যাপশন গুলো অনলাইন প্লাটফর্মগুলোতে শেয়ার করি এবং বন্ধুদেরকে জানিয়ে দেওয়ার চেষ্টা করি। মোবাইল নিয়ে ফানি স্ট্যাটাস গুলো আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম।

 একটি উপযুক্ত টেবিলে মোবাইল ফোনের জন্য কোনো স্হান থাকে না।
(ফ্রাঙ্ক সনেনবার্গ)

 

আজকের দিনে মোবাইলের চেয়ে জরুরি ভোগ্যপণ্য আর নেই।
( ম্যারি ডিলন)

 

আমাদের ফোন পড়ে, আমরা আতঙ্কিত হই। আমাদের বন্ধু পড়ে, আমরা হাসি।
— সংগৃহীত।

উপস্থা আলোচনা থেকে আর আশা করি আপনারা মোবাইল নিয়ে ফানি স্ট্যাটাস ক্যাপশন উক্তিগুলো সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন। আমাদের প্রতিবেদনটি আপনাদের বিশেষ উপকারে আসবে আশা করি এজন্য আমরা আমাদের এই প্রতিবেদনটি সাজিয়েছি। যদি আপনাদের ভালো লাগে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন এবং এ ধরনের তথ্য গুলো যারা অনুসন্ধান করে তাদের সাথে শেয়ার করবেন তাদেরকে দেখার সুযোগ করে দিবেন। আপনি যদি মোবাইল নিয়ে ফানি স্ট্যাটাস সম্পর্কে নানা রকম মন্তব্য করতে চান তাহলে অবশ্যই মন্তব্য করতে পারেন আমরা আপনাদের যথাযথ উত্তর দেওয়ার চেষ্টা করব। আপনি হাজারোর ব্যস্ততার মাধ্যমে আমাদের প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top