মোটা নিয়ে উক্তি | মোটা নিয়ে কবিতা | মোটা মেয়ে নিয়ে উক্তি | মোটা মেয়ে নিয়ে কবিতা | স্ট্যাটাস মোটা মেয়ে নিয়ে উক্তি

পৃথিবীতে আমরা সকল জিনিস এই মোটা শাটা পছন্দ করলেও অনেক সময় আমাদের নিজের শরীর যখন মোটা হয়ে যায় অথবা ওজন বৃদ্ধি পায় তখন আমরা নিজের শরীরের উপর অতীষ্ঠ বোধ হয়ে পড়ি। অথবা আমাদের পছন্দের কেউ যদি মোটা হয় তাহলে আমরা তাদেরকে খুব খারাপ চোখে দেখি এবং এরও চোখে দেখি। এছাড়াও আমাদের আশপাশে চলা এমন কিছু মানুষ রয়েছেন যারা অস্বাভাবিক এবং মৌটু টাইপের তাদেরকে নিয়ে আমরা বিভিন্ন রকম মজা ঠাট্টা করে থাকি এবং তাদেরকে নিয়ে বিভিন্ন ফানি স্ট্যাটাস গুলো সংগ্রহ করে সেগুলো তাদের সাথে শেয়ার করি। আজকে আমরা আপনাদের সামনে কথা বলব মোটা নিয়ে স্ট্যাটাস মোটা নিয়ে উক্তিটা নিয়ে ক্যাপশন সহ যাবতীয় তথ্যগুলো সম্পর্কে।

পৃথিবীতে আমরা সকলেই বিবাহবন্ধনে আবদ্ধ হই এবং সকলের মানুষ রয়েছে তবে আমাদের মনের মানুষগুলো যদি স্লিম এবং চিকন হয় তাহলে আমাদের সাথে মানায় এবং অনেক ভালো লাগে। তবে আমাদের কাছের মানুষগুলো অর্থাৎ আমাদের মনের মানুষগুলো যদি স্বাভাবিকের থেকে একটু বেশি মোটা হয় তাহলে আমাদের সাথে মানায় না এবং সেটি আমাদের জন্য কেমন দেখায়। নারী-পুরুষ উভয়ের এই মনের মানুষ প্রয়োজন এবং তারা সারা জীবনে যা সাথে কাটাবে সেই ব্যক্তিটি কে তাদের মনের মত হওয়া বিশেষ প্রয়োজন। আপনি যদি নারী হয়ে একটি পুরুষ মনের মানুষ খুঁজছেন তাহলে অবশ্যই আপনার মানানসই হতে হবে এবং আপনার শরীরের সাথে তার শরীরের একটি বানান গঠন অবশ্যই ম্যাচ করা প্রয়োজন।

মোটা নিয়ে স্ট্যাটাস

পৃথিবীতে আমরা সকল জিনিস মোটা গুলোই পছন্দ করি কারণ মোটা জিনিসের সব সময় অধিক পরিমাণ জিনিস পাওয়া যায় এজন্য আমরা সব সময় মোটা এবং বেশি জিনিসটি খুব সবাই পছন্দ করি। সব সময় আমরা মোটা জিনিসগুলো পছন্দ করলেও যখন মনের মানুষের প্রশ্ন আসে তখন আমরা সবাই সু-গঠন এবং সুন্দরও স্লিম দেহের অধিকারী মানুষদেরকেই অনুসন্ধান করি। তাই অনেক সময় আমাদের জীবনের সাথে জড়িয়ে যায় কিছু মটো মানুষ এবং আমাদের প্রিয় বন্ধু-বান্ধব যাদেরকে নিয়ে আমরা বিভিন্ন ধরনের স্ট্যাটাস শেয়ার করি এ জন্য সুন্দর কিছু স্ট্যাটাস আমরা আপনাদের সামনে তুলে ধরলাম।

আমি কতোটা বোকা জানো? কেউ হাজারো কষ্ট দেওয়ার পর দুটো মিষ্টি কথা বললে আমি সব ভুলে যাই।

হ্যাঁ আমি খারাপ। কিন্তু আজ পর্যন্ত কারোর সাথে বেইমানি করিনি।

মোটা নিয়ে উক্তি

বিভিন্ন কবি মোটা জিনিস নিয়ে এবং মোটা মানুষকে নিয়ে বিভিন্ন রকম উক্তি স্ট্যাটাস লিখেছেন যেগুলো আমরা বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে এবং বইয়ের পাতায় লেখা সেই কবিদের উক্তিগুলো বর্তমান সময়ে হাজারো বইয়ের গভীরে তলিয়ে যাওয়া সুন্দর এবং আকর্ষণীয় কিছু উক্তিগুলো আমরা বিভিন্ন স্থান থেকে তুলে এনে আপনাদের সামনে এই প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করলাম। যাতে এ ধরনের সকল তথ্যগুলো সকল ভিজিটর আমাদের এই প্রতিবেদনটি থেকে খুব সহজেই সুন্দরভাবে সংগ্রহ করতে পারে। নিচে বিভিন্ন কবিদের নাম সহ তাদের সুন্দর এবং আকর্ষণে উক্তিগুলো উপস্থাপন করা হলো।

আমি চাই প্রতিটি মেয়ে জানুক যে তার কণ্ঠ পৃথিবীকে বদলে দিতে পারে।”

– মালালা ইউসুফজাই

মোটা নিয়ে ক্যাপশন

প্রাথমিক ও উচ্চ মাধ্যমিকের গণ্ডি পেরিয়ে বর্তমানে আমরা কলেজে অধ্যায়নতন্ত্র অবস্থায় রয়েছি। এমত অবস্থায় আমরা স্মার্ট বাংলাদেশে বসবাস করতেছি। এই স্মার্ট বাংলাদেশে আমরা সকলেই স্মার্ট হিসেবে চলি এবং আমরা সকলে স্মার্টফোন ব্যবহার করি এবং অনলাইন প্লাটফর্ম গুলো সবাই ব্যবহার করি। আমরা সকলেই কোনো না কোনোভাবে বিভিন্ন অনলাইন প্লাটফর্ম গুলোদের সাথে জড়িত রয়েছে। বিভিন্ন রকম তথ্য শেয়ার করি এবং সকলের সাথে আনন্দ উপভোগ করার চেষ্টা করি। অনলাইন গুলোতে বিভিন্ন রকম তথ্য শেয়ার করি এবং লেখালেখি করার চেষ্টা করি তাই মটু নিয়ে স্ট্যাটাসগুলো উল্লেখ করার চেষ্টা করে অনেকেই তাই আমরা আপনাদের সামনে মটু নিয়ে ক্যাপশন গুলো তুলে ধরলাম সুন্দরভাবে যাতে আপনারা খুব সহজেই মোটেও নিয়ে অর্থাৎ মোটা মানুষ নিয়ে বিভিন্ন রকম তথ্য শেয়ার করতে পারে।

আজ মনটা সত্যি খুব খারাপ, কিন্তু বোঝার মতো কেউ নেই।

 

এটা ভাবতে কষ্ট হয় যে, আমি সবসময় যাকে মিস করি, সে আমার কথা একটুও ভাবে না।

মোটা মেয়ে নিয়ে উক্তি

আমরা বর্তমান জেনারেশনের সকল মানুষ এই নিজের জীবনসঙ্গী চাই স্লিম সুন্দর এবং সুতাব্দের অধিকারী। আমাদের জীবন সঙ্গী হবে সুন্দর এবং সমাজের সাথে মিশুক টাইপের এজন্য আমরা একজন স্লিম এবং সুন্দর মেয়ে অনুসন্ধান করে থাকি তবে আমাদের ভাগ্যের পরিহাসে অনেক সময় মোটো মেয়েদের সাথে আমাদের বিভিন্নভাবে সম্পর্ক হয়ে যায় এবং অনেক সময় আমাদের চলার পথে বিভিন্ন বন্ধু-বান্ধবদের সাথে চলাফেরা করতে হয়। আমের সাথে জড়িয়ে পড়ে কিছু সংখ্যক মুডটা বান্ধবী যে সকল বান্ধবীদের নিয়ে আমরা অনেক সময় বিভিন্ন রকম মজা ঠাট্টা বানিয়ে স্ট্যাটাসহ নানা ধরনের তথ্য শেয়ার করে থাকি তাই আমরা মোটা মেয়ে নিয়ে বিভিন্ন ধরনের কবিতা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম।

আপনার জীবন আপনার নয় যদি আপনি ক্রমাগত চিন্তা করেন অন্যরা কি ভাবছে।”

– সংগৃহীত

 

নারীদের বিশ্বের উপযুক্ত করার কথা ভাববেন না। বিশ্বকে নারীদের উপযুক্ত করার কথা ভাবুন।”

– গ্লোরিয়া স্টেইনেম

 

সর্বোপরি, আপনার জীবনের নায়িকা হও, শিকার নয়।”

– নোরা এফ্রন

 

 “নারীর কাছে সন্তান প্রসব একটা তৃপ্তিকর শান্তি।”

– উইলিয়াম শেক্সপিয়র

আপনারা যারা মোটা মেয়ে নিয়ে বিভিন্ন রকমের স্ট্যাটাস যুক্তি ক্যাপশন গুলো অনুসন্ধান করার চেষ্টা করছেন তারা আমাদের এই প্রতিবেদনটি থেকে যাবতীয় তথ্যগুলো খুব সহজে সুন্দরভাবে সংগ্রহ করতে পারেন। ইন্টারনেটের অতলে তলিয়ে যাওয়া এবং হাজারো বইয়ের গভীরে তলিয়ে যাওয়া কিছু উক্তি স্ট্যাটাস গুলো আমরা আপনাদের সামনে এ প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করলাম আশা করি আপনারা আমাদের প্রতিবেদনটি থেকে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন এবং আপনাদের উপকারে আসবে। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য এবং প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top