মোটর সাইকেলের টায়ারের দাম

প্রিয় ভিজিটর আমরা বর্তমান সময়ে সকলি মোটরসাইকেল ভালোবাসি। আমাদের দৈনন্দিন জীবনে চলার সাথী হলেন মোটরসাইকেল আমরা মোটরসাইকেলের ড্রাইভ করতে ভালোবাসি মোটরসাইকেলে ভ্রমন করতে ভালোবাসি। আমরা জরি পড়ে দেখতে পেয়েছি যে বর্তমান সময়ের অধিকাংশ বাড়িতেই ছোটখাটো একটি বাইক রয়েছে যারা সকলেই বাইকে উঠতে ভালোবাসে বাইক পছন্দ করে। তবে যারা বাইক ব্যবহার করে অর্থাৎ বাইক চালায় তাদের অবশ্যই বাইকের পিছনে বিশেষ কিছু ব্যয় রয়েছে যে ব্যয়গুলো আপনাদের সকলের মেনে নিতে হবে। তবে যেমনি আপনি আপনার বাইকটিতে ব্যয় করবেন তবে সেই বাইকটিতে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন যে সুযোগ-সুবিধা গুলো আপনার ব্যা এর থেকে খুবই বেশি উপকার। আর তাই আমরা আপনাদের সামনে মোটরসাইকেল বিষয়ে দুটি তথ্য তুলে দেওয়ার জন্য আমাদের প্রতিবেদনটি সাজিয়েছি।

আমরা যারা মোটরসাইকেল ভালোবাসি মোটরসাইকেল ব্যবহার করি মোটরসাইকেল চালাই তারা অবশ্যই মোটরসাইকেলের কিছু ব্যয়গুলো প্রতিনিয়ত করে থাকি যে ব্যয়গুলো আমাদের করতে হয় মোটরসাইকেলের পার্টস বিষয়ক এবং মোটরসাইকেলের তেল মোবিলসহ বিভিন্ন যন্ত্রাংশতে। আপনি যেই মাধ্যমটাতে ব্যবহার করে বিশেষ সুবিধা উপভোগ করবেন সেই মাধ্যমটাকে অবশ্যই সচল রাখতে তার পিছনে কিছু অর্থ ব্যয় করতে হবে। মাঝে মাঝে এই মোটরসাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ পরিবর্তন করতে হয় অথবা বিভিন্ন পার্টস পরিবর্তন করতে হয়। তেমনি আপনি যদি আপনার মোটরসাইকেলের পার্টস প্রতিনিয়ত পরিবর্তন না করলেও কয়েকদিন পর পর পরিবর্তন করে থাকেন তাহলে অবশ্যই আপনাকে কয়েক মাস বা কয়েক বছর পর আপনার গাড়ির মোটরসাইকেলের টায়ার গুলো পরিবর্তন করতে হতে পারে।

মোটর সাইকেলের টায়ারের দাম

আমাদের সকলেরই সক এর কিছু বাইক রয়েছে যে এই বাইক গুলো টায়ার পরিবর্তন করার সময় আসলে আমরা সকলেই টায়ার পরিবর্তন করি। তবে আপনাদের মনে রাখতে হবে টায়ার পরিবর্তন সকল গাড়ির এই করতে হয় তবে কিছু কিছু গাড়ি টায়ার পরিবর্তন খুব শীঘ্রই করতে হয় এবং কিছু কিছু গাড়ি টায়ার খুব দ্রুত পরিবর্তন করতে হয়। সাধারণত আপনার বাইকটি টায়ার পরিবর্তন করার ক্ষেত্রে আপনার বাইক রাইড করার কিছু অসাবধানতার কারণে আপনার বাইকের টায়ার পরিবর্তন করতে হতে পারে খুব শীঘ্রই। এছাড়াও আপনি যদি কোন কোম্পানি অর্থাৎ ভাল কোন কোম্পানির টায়ার না ব্যবহার করে নরমাল কোন কোম্পানিটার ব্যবহার করেন তাহলে অবশ্যই আপনারটা একটি খুব দ্রুত পরিবর্তন করতে হতে পারে।

তবে আপনি যদি আপনার বাইকে টায়ার পরিবর্তন করতে চান তাহলে অবশ্যই আপনি বিভিন্নভাবে বিভিন্ন মানুষের কাছ থেকে জেনে নিয়ে জানতে পারেন কোন কোম্পানি টায়ার্ড গুলো ভালো এবং কোন কোম্পানি টায়ার গুলো ভালো মানুষ সার্ভিস দিয়ে থাকে। আপনি বিভিন্ন মেকানিক্স এর কাছ থেকে জেনে নিতে পারেন বাইকের কোন টায়ার গুলো ভাল সার্ভিস দেয় এবং সে কোন কোম্পানি টায়ার গুলো দীর্ঘদিন যাবত ভালো সার্ভিস দিয়ে বাইকটি সচল রাখে। আজকে আমরা আপনাদের সামনে এমন কিছু বাইক সম্পর্কে জানাবো যেই বাইকগুলো খুব ভালো মানের টায়ার ব্যবহার করতে হয় এবং এই টায়ারগুলো খুব ভালো মানের সার্ভিস দিয়ে থাকে আপনাদের। তাই আপনি আপনার বাইকে টায়ার পরিবর্তন করতে অবশ্যই আমাদের প্রতিবেদনটি থেকে বাইকের টায়ার সম্পর্কে জানতে পারেন এবং দামের তালিকা গুলো সম্পর্কে।

MRF Masseter 130/70-17 62P MSR-X টায়ারের দাম- ৫,১০০.০০ টাকা

MRF Masseter FX 90/90-17 49P টায়ারের দাম- ৩,২৫০.০০ টাকা

MRF Masseter X 140/70-17 66H MCT n টায়ারের দাম- ৫,০০০.০০ টাকা

বাইকের টায়ারের দাম

যেহেতু আমরা বাইকের টায়ার দীর্ঘ তিন থেকে চার বছর পর পর পরিবর্তন করে থাকি তাই অবশ্যই আমাদের প্রয়োজন বিশেষ ধরনের কিছু বুট বাইকের টায়ার অর্থাৎ ভালো মানের কিছু বাইকের টায়ার গুলো ব্যবহার করা। আমরা আপনাদের সামনে ভালো মানের কিছু বাইকের টায়ারের তালিকা গুলো তুলে ধরলাম এবং সেই বাইকের টায়ারের দামের তালিকা গুলো সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করলাম যাতে আপনারা খুব সুন্দর ভাবে এবং দ্রুতগতিতে আমাদের প্রতিবেদনটি থেকে বাইকের টায়ারের দামের তালিকা এবং তার কোম্পানির নামের তালিকা সহ যাবতীয় তথ্যগুলো সংগ্রহ করতে পারেন। আমাদের তথ্যগুলো আপনাদের বিশেষ উপকারে আসবে আশা করি।

MRF Revz M 140/60-17 63P টায়ারের দাম- ৪,৬০০.০০ টাক

MRF Revz Y 140/60-17 63P টায়ারের দাম- ৪,৯০০.০০ টাকা

Apollo-80-100-18-54P-ACTIGRIP-R1  টাকা ২,৮৫০.০০

Apollo-80-100-18-54P-ACTIZIP-R3b  টাকা ২,৬৫০.০০

Ceat ZOOM PLUS F 80/100-18  টাকা ৩,৩৬০.০০

TVS EUROGRIP JUMBO GT 55P TL  টাকা ৩,২০০.০০

TVS EUROGRIP ATT 525 M TL  টাকা ২,৩০০.০০

TVS EUROGRIP 4PR ATT 525M  টাকা ২,২০০.০০

JK TYRE BLAZE BR32  টাকা ১,৮০০.০০

JK TYRE BLAZE BF32  টাকা ৩,৯০০.০০

MRF MOGRIP METEOR-M  টাকা ৪,৩০০.০০

MRF NYLOGRIP ZAPPER FS  টাকা ২,৫০০.০০

Pirelli Angel City 80/100-17M/CTL (46S) (Front) ৪,২৫০.০০ টাকা

উপরে উল্লেখিত আমাদের তথ্যগুলো আশা করি আপনাদের ভালো লাগবে। যদি আমাদের দেওয়া তথ্যগুলো আপনাদের ভাল লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং যারা বিশেষ করে বাইকে টায়ার পরিবর্তন করতে যাচ্ছে বা বাইকের তার পরিবর্তন করার পরিকল্পনা করছে তাদেরকে জানিয়ে দেওয়ার চেষ্টা করতে পারেন বাইকের টায়ারের দামের তালিকা গুলো এবং টায়ারের গুণগত মান সম্পর্কে। এছাড়াও আপনি কোন বাইকে টায়ার ব্যবহার করে ইতিপূর্বেই ভালো সার্ভিস পেয়েছেন বা কোন টায়ার গুলো আপনাকে ক্ষতির মুখে ফেলেছে সে সম্পর্কেও আপনি নানা রকম তথ্য আমাদের সাথে শেয়ার করতে পারেন। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top