বাংলাদেশ থেকে উগান্ডা বিমান ভাড়া, সময়সূচি, টিকিট

প্রিয় ভিজিটর আপনি যদি যে কোন বিমান ভাড়া সম্পর্কে জানতে আগ্রহী তাহলে অবশ্যই আমাদের প্রতিবেদনটি আপনাদের জন্য হেল্পফুল হবে। আমরা আপনাদের সামনে আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব বাংলাদেশ বিমান ভাড়া সম্পর্কে যাতে আপনি আমাদের এই প্রতিবেদনটি থেকে অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক সকল বিমান ভাড়া গুলো সম্পর্কে জানতে পারে। প্রথমেই আপনাকে জানতে হবে যে প্রিমিমান ভাড়া প্রতিদিনের মতো পরিবর্তন হয় কোনদিন নির্ধারিত ভাড়া থাকে না বিমানের তাই অবশ্যই আপনাকে বিমান ভাড়া জানতে হলে তাদের ওয়েবসাইটে প্রবেশ করে প্রতিদিনের অর্থাৎ দিনের ভাড়া জানতে হবে। তবে টেনশনের কোন কারণ নেই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের জানিয়ে দেওয়ার চেষ্টা করব কিভাবে আমরা বাংলাদেশ থেকে উগান্ডার বিমান ভাড়া সম্পর্কে জানতে পারবেন।

যেহেতু আজকে আমাদের এই প্রতিবেদনটি আমরা সাজিয়েছি শুধুমাত্র বাংলাদেশ থেকে উগান্ডার বিমান ভাড়া সম্পর্কে এবং বাংলাদেশ থেকে উগান্ডার বিমানের সময়সূচি সম্পর্কে তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে সকল তথ্যগুলো সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করব। আপনি আমাদের এই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারবেন বাংলাদেশ থেকেও গন্ডার বিমান ভাড়া গুলো। এছাড়াও আপনি সংগ্রহ করতে পারবেন বাংলাদেশ থেকে উগান্ডার ফ্লাইট এর সময়সূচি সম্পর্কে। তাই আপনি যদি এধরনের তথ্যগুলো সংগ্রহ করার আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের নিবন্ধনটি মনোযোগ সহকারে দেখেন আশা করি সকল তথ্য সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ থেকে উগান্ডা বিমান ভাড়া তালিকা

আপনি যদি বাংলাদেশ আন্তর্জাতিক বিমানের ভাড়ার তালিকা জানতে আগ্রহী হন তাহলে ডেইলি ভাড়া আপনাকে জানতে হবে বাংলাদেশ বিমান এয়ারলাইন্স ওয়েবসাইট থেকে। আজকের আন্তর্জাতিক বিমান ভাড়া সম্পর্কে জানতে আপনাকে কি কি করতে হবে বা কিভাবে আপনি বিমান ভাড়াটি সংগ্রহ করবেন সেটি আপনাদের দেখিয়ে দিব এই প্রতিবেদনে। কিভাবে আপনি আন্তর্জাতিক রুটে বিমান ভাড়া গুলো চেক করবেন বা জানতে পারবেন সে বিষয়ে প্রতিবেদনটি শুরু করা যাক। আপনি চাইলেই ঘরে বসে বাংলাদেশ বিমান আন্তর্জাতিক রুটের বিমান ভাড়া গুলো জানতে পারবেন। তবে অবশ্যই আপনার ফোনের ডাটা কানেকশন থাকতে হবে এবং ওয়েবসাইটে প্রবেশ করে দেখতে হবে। দেখার সম্পূর্ণ প্রসেস গুলো আমরা তুলে ধরার চেষ্টা করলাম।

  1. ঢাকা থেকে ওয়াশিংটন বিমান ভাড়া প্রায়, ১ লাখ ৯৫ হাজার টাকা।
  2. ঢাকা থেকে লস অ্যাঞ্জেলস বিমান ভাড়া প্রায়, ১ লাখ ৯৬ হাজার টাকা।
  3. ঢাকা থেকে মিয়ামি বিমান ভাড়া প্রায়, ২ লাখ টাকা।
  4. ঢাকা থেকে নিউইয়র্ক বিমান ভাড়া প্রায়, ১ লাখ ৯৭ হাজার টাকা।
  5. ঢাকা থেকে শিকাগো বিমান ভাড়া প্রায়, ১ লাখ ৯৫ হাজার টাকা।
  6. ঢাকা থেকে অষ্টিন বিমান ভাড়া প্রায়, ২ লাখ টাকা।
  7. ঢাকা থেকে ইন্ডিয়ানাপলিস বিমান ভাড়া প্রায়, ১ লাখ ৯৭ হাজার টাকা।
  8. ঢাকা থেকে বোস্টন বিমান ভাড়া প্রায়, ১ লাখ ৯৩ হাজার টাকা।
  9. ঢাকা থেকে আটলান্টা বিমান ভাড়া প্রায়, ১ লাখ ৯৫ হাজার টাকা।
  10. ঢাকা থেকে ফ্রান্সিসকো বিমান ভাড়া প্রায়, ১ লাখ ৯৮ হাজার টাকা।

আন্তর্জাতিক বিমান ভাড়া দেখার নিয়ম

আপনি যদি ঘরে বসে বা আপনার হাতে ফোন দিয়েই বাংলাদেশ বিমানের আন্তর্জাতিক রোডের বিমান ভাড়ার তালিকা গুলো সংগ্রহ করতে চান বা বিমান ভাড়া দেখতে চান তাহলে অবশ্যই আমাদের নিবন্ধনটি অতীব ও গুরুত্বপূর্ণ আপনার জন্য। আপনাকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সে প্রবেশ করে অবশ্যই বাংলাদেশ ওয়েবসাইট থেকে বা আন্তর্জাতিক রোডের বিমানের ভাড়া সম্পর্কিত এবং বাংলাদেশ বিমান আন্তর্জাতিক রুটে চলাচল করার সময়সূচি সহজে আপতিত তথ্য সংগ্রহ করতে পারবেন।

আন্তর্জাতিক রুটে বিমান ভাড়া

আমাদের নিবন্ধনটি শুরুর পূর্বেই আমরা আপনাদের সামনে আলোচনা করেছি আন্তর্জাতিক রুটের বিমান ভাড়া প্রতিদিনের মতো পরিবর্তন হয়। তাই আপনি চাইলেই আন্তর্জাতিক রুটে চলাচলকারী বিমানের ভাড়ার তালিকাটি সংগ্রহ করতে পারবেন তবে সেটি পরিবর্তন হতে পারে। তবে কিছু কিছু ভাড়া রয়েছে যে ভাষাগুলো প্রতিনিয়ত পরিবর্তন হলেও তাদের মধ্যে বড় কিছু ব্যবধান থাকে না। তাই আমরা আন্তর্জাতিক রুটে চলাচল করা কিছু বিমান এবং কয়েকটি দেশের ভাড়ার তালিকা গুলো তুলে ধরার চেষ্টা করলাম যেগুলো প্রতিনিয়ত পরিবর্তন হলেও বড় ধরনের পরিবর্তন ঘটে না।

  • বাংলাদেশ বিমান এয়ারলাইন্স ওয়েবসাইট
  • প্রথমত আপনাকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটের লিংক শেয়ার করা হলো।
  • পরবর্তী স্টেপে আপনার সামনে ফ্লাইট নেম চলে আসবে আপনাকে অবশ্যই ফ্লাইট নেম টি সিলেক্ট করতে হবে।
  • আপনি যখন ফ্লাইট সিলেক্ট করবেন তারপরেই আপনার সামনে তিনটি অপশন চলে আসবে।
  • One way
    Round trip
    Multi city
  • তিনটি অপশনের মধ্যে আপনি কোন অপশনে ভ্রমণ করতে যাচ্ছেন সেই অপশনটি সিলেক্ট করতে হবে।
  • এরপরে আপনার সামনের অপশনটি আসবে আপনি কোথা থেকে কোন সিটিতে ভ্রমণ করতে চাচ্ছেন অর্থাৎ কোন এরিয়া থেকে কোন দেশে প্রমাণ করতে চাচ্ছেন সেই অপশনটি সিলেক্ট করুন।
  • পরবর্তীতে অপশনে আপনাকে অবশ্যই বিমান ভ্রমণের তারিখটি সিলেক্ট করতে হবে।
  • সেই সাথে আপনাকে প্রাপ্তবয়স্ক এবং অপ্রাপ্তবয়স্ক কতজন যাত্রী ভ্রমণ করবে সেই বিষয়ে সঠিক তথ্য প্রদান করতে হবে।
  • পরবর্তী স্টেপে আপনাকে অবশ্যই বিমান এয়ারলাইন্স এর সিটের ক্লাসটি নির্ধারণ করতে হবে।
  • Economic Class
    Business Class
    Business Economics Class
  • এরপরেই প্রোমো কোড ( promo code) ব্যবহারের নিয়ম আসবে আপনার যদি কোন প্রমাণ থাকে তাহলে অবশ্যই সেটি ব্যবহার করে কমিশন নিতে পারেন।
  • এরপরের স্টেপে অবশ্যই আপনাকে শোফ্লাইডে ক্লিক করতে হবে এবং সেখান থেকে আপনার বিমান ভাড়াটি সুন্দরভাবে প্রকাশ করবে।

এভাবে চাইলে আপনি যেকোনো বিমান এয়ারলাইন্সের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে পারেন এবং কোন দিন কোন দেশের কোন ভাড়ার তালিকা নির্ধারণ হয়েছে সেটি সম্পর্কে জানতে পারেন। আশা করি আমাদের এই প্রতিবেদনটি আপনাদের জন্য অনেক উপকারে আসবে যদি আমাদের প্রতিবেদনটি আপনার উপকারে আসে এবং ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। এছাড়াও প্রতিবেদনটি সকলের সাথে শেয়ার করবেন যাতে মানুষ আমাদের এই প্রতিবেদনটি থেকে এই বাংলাদেশ বিমান যাবতীয় তথ্যগুলো সুন্দরভাবে সংগ্রহ করতে পারে। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top