ফারাজ করিম চৌধুরী মোবাইল নাম্বার, জীবনী, উচ্চতা, ওজন

ফারাজ করিম চৌধুরী (Faraaz Karim Chowdhury) হলেন বর্তমান বাংলাদেশ তরুণ প্রজন্মের এক অনুপ্রেরণা। এবং বর্তমান সময়ের তরুণদের আইডল হিসেবে কাজ করে চলেছেন ফারাজ করিম চৌধুরী। ফারাজ করিম চৌধুরী আমাদের মতই একজন সাধারণ ব্যক্তি তবে তার কার্যক্রম এবং তার চলাফেরার দেখে বর্তমান সময়ের তরুণ প্রজন্মের সকল ব্যক্তি অবাক হয়ে গিয়েছেন। তার দৈনন্দিক কার্যক্রম দেখে আমরা সকলেই মুগ্ধ হয়ে পড়েছি এবং সকলেই আমরা ফারাজ করিম চৌধুরীকে মানবতার ফেরিওয়ালা হিসেবে আখ্যায়িত্য দিয়েছি। বর্তমান সময়ের জনপ্রিয় ব্যক্তিদের মধ্যে একজন হলেন ফারাজ করিম চৌধুরী তিনি সমাজসেবক হিসেবে সবথেকে বেশি পরিচিত বাংলাদেশে। বাংলাদেশের যে প্রান্তেই মানুষ অভাবে দুশ্চিন্তে বা কোন দুর্ঘটনায় পড়েছেন সেখানেই ফারাস করিমের এন্ট্রি।

এজন্য অনেকেই আছেন যারা ফাহাস করিম চৌধুরী (Faraaz Karim Chowdhury) সম্পর্কে বিভিন্ন রকম তথ্য সংগ্রহ করার জন্য আমাদের নিবন্ধনগুলো দেখার চেষ্টা করে। ইতিপূর্বেই আমরা আমাদের ওয়েবসাইট থেকে প্রকাশ করেছি ফারহাদ করিম চৌধুরীর জীবনী। তবে এর পূর্বেও অনেকে আছেন যারা ফারাস করিম চৌধুরী সম্পর্কে জানতে আমাদের সামনে আরো তথ্য প্রকাশ করেছেন এবং অনেকেই আছেন যারা ফারাজ করিম চৌধুরীর মোবাইল নাম্বার সংগ্রহ করতে আগ্রহ প্রকাশ করেছেন। আপনারা যারা ফারাজ করিম চৌধুরী সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেছেন অথবা মোবাইল নাম্বার সংগ্রহ করার জন্য চেষ্টা চালাচ্ছেন তাদের জন্যই নিবন্ধনটি অতীব গুরুত্বপূর্ণ।

ফারাজ করিম চৌধুরীসংক্ষিপ্ত জীবনী

ফারাজ করিম চৌধুরী হলেন চট্টগ্রাম 6 আসনের সংসদ সদস পুত্র অর্থাৎ এ বি এম ফজলে করিম চৌধুরীর শ্রেষ্ঠ সন্তান। ফারাজ করিম চৌধুরী হলেন একজন স্বপ্নবাজ তরুণ। সব সময় তিনি সমাজসেবামূলক কার্যক্রমে সুন্দরভাবে মানুষের সেবা করে যান এবং সেটি ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যাতে তার ভিডিও দেখে আরো মানুষ উদ্বুদ্ধ হন সমাজসেবায়। এবং তিনি গরীব দুঃখী মানুষের দুঃখে পাশে গিয়ে দাঁড়ান এবং তাদেরকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। বর্তমান সময়ে এরকম এমপি বা এমপি পত্র সংসদ সদস্যের পুত্র এরকম কার্যক্রম দেখা আমাদের দেশে খুব কম পাওয়া যায়।

ফারাজ করিম চৌধুরী (Faraaz Karim Chowdhury) জন্ম গ্রহণ করেন ২৬ শে আগস্ট ১৯৯২ সালে। ২০২৪ সাল অনুযায়ী ফারাজ করিম চৌধুরীর বয়স ৩২ বছর বলেই আমরা জানতে পেয়েছি। ফরাস করিম চৌধুরী জন্মগ্রহণ করেন রাউজান উপজেলা চট্টগ্রাম জেলা বাংলাদেশ। তিনি ধর্মে ইসলাম এবং তিনি মন প্রাণ দিয়ে ইসলাম বিশ্বাস করেন এবং তারা সম্ভ্রান্ত ইসলাম পরিবারে বেড়ে ওঠা এবং বাবা-মা সকলেই পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন। ফারাজ করিম চৌধুরী উচ্চতায় ৫ ফিট নয় ইঞ্চি এবং ওজন ৬৫ কেজি বলে আমরা বিভিন্নভাবে জানতে পেরেছি।

ফারাজ করিম চৌধুরী (Faraaz Karim Chowdhury) একজন উচ্চশিক্ষিত ব্যক্তির ছোটবেলা থেকে তিনি পড়াশোনায় ভালো ছিলেন এবং পড়াশোনার পাশাপাশি তিনি বিভিন্ন রকম সমাজসেবা মূলক কাজ করে এসেছেন তার বাবার সাথে। ফারাজ করিম চৌধুরী ঢাকা থেকে তার প্রাথমিক শিক্ষাজীবন সমাপ্ত করেন এরপরে বিশ্বের নামকরা বিশ্ববিদ্যালয় কিং কলেজ লন্ডন থেকে বিয়ে পলিটিক্স ডিগ্রি লাভ করেন। এরপরেই তিনি দ্য ইউনিভার্সিটি ম্যানচেস্টার থেকে এমএ করেন।

ফারাজ করিম চৌধুরীর মোবাইল নাম্বার

আমাদের প্রতিবেদনটি এ পর্যন্ত মনোযোগ সহকারে দেখলে অবশ্যই জানতে পেরেছেন ফারাজ করিম চৌধুরী কতটা মহৎ ব্যক্তি এবং তার ভিতরে কতটা জ্ঞান রয়েছে মানব সেবা করার জন্য। তিনি কখনোই তার নিজের কথা চিন্তা করেন না তিনি শুধুমাত্র সাধারণ মানুষের কথা চিন্তা করে অর্থাৎ তার রাউজানবাসীর কথা চিন্তা করে প্রতিনিয়ত সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদেরকে সাহায্যর হাত বাড়িয়ে দেন। এবং মানুষের বিভিন্ন সমস্যা সমাধান করতে এবং মানুষের বিভিন্ন বিপদ-আপদ মুক্ত করে তুলতে বিভিন্নভাবে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন। মানবতার ফেরিওয়ালা ফারাজ করিম চৌধুরী (Faraaz Karim Chowdhury) সাথে যোগাযোগ করার জন্য অনেকেই আছেন তারা তাদের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করার চেষ্টা করেন। এজন্য আমরা বিভিন্ন স্থান থেকে ফরাস করিম চৌধুরীর মোবাইল নাম্বারটি সংগ্রহ করে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম।

আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে ফারাজ করিম চৌধুরী সম্পর্কে বিভিন্ন তথ্য সংগ্রহ করে আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করলাম। আশা করি আপনারা ফারাজ করিম চৌধুরী সম্পর্কে বিভিন্ন রকম তথ্যগুলো সংগ্রহ করতে সক্ষম হবেন আমাদের প্রতিবেদনটি থেকে। আপনি যদি আমাদের প্রতিবেদনটি থেকে ফারাস করিম চৌধুরী সম্পর্কে তথ্য গুলো সংগ্রহ করে উপকৃত হন অবশ্যই আমাদের কমেন্ট করে জানাতে পারেন। প্রতিবেদনটিতে ফারাজ করিম চৌধুরীর কিছু তথ্য মিসিং রয়েছে অর্থাৎ কিছু তথ্য আমরা আপনাদের সামনে উপস্থাপন করতে সক্ষম হয়নি। তবে এ ধরনের তথ্যগুলো আমরা সংগ্রহ করার চেষ্টা করছি এবং আমাদের সংগঠন কাজ করে চলেছে খুব দ্রুত আমরা এই সকল তথ্যগুলো পেলে আপনাদের সামনে আপডেট করার চেষ্টা করব। ফারাজ করিম চৌধুরী সম্পর্কে আপনাদের মতামত কি আমাদের অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। তার মূল্যবান সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top