পুরাতন পিকআপ গাড়ি দাম-সেকেন্ড হ্যান্ড পিকআপ এর দাম

প্রিয় পাঠক ভাই ও বন্ধুরা আপনাদেরকে স্বাগতম জানাচ্ছি আমাদের আজকের নিবন্ধনটিতে। আমাদের আজকের নিবন্ধন দিতে থাকছে এমন কিছু গুরুত্বপূর্ণ তথ্য সেই তথ্যগুলো আপনাদের অবশ্যই বিভিন্নভাবে হেল্প করবে। বর্তমান সমাজে আমরা অনেকেই আছি যারা বিভিন্ন ব্যবসা করার পরিকল্পনা করছি অথবা বিভিন্ন ব্যবসার কাজে বিভিন্ন জিনিসপত্রে সরঞ্জাম করায় করার জন্য চিন্তাভাবনা করি। তাই তাদের জন্য অর্থাৎ কিছু সংখ্যক ব্যবসায়ী ভাইদের জন্য আমাদের আজকের প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছেন তাহলে আপনাদের জন্য এমন কিছু তথ্য আমরা তুলে ধরব যেই তথ্যগুলো পেয়ে আপনি বিশাল ভাবে উপকৃত হবেন এবং এই তথ্যগুলো আপনার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। তাহলে চলুন শুরু করা যাক।

বর্তমান সমাজে অনেক মানুষই আছেন যারা ছোটখাটো কিছু ব্যবসার সম্পর্কে জানে বা ছোটখাট ব্যবসার সাথে জড়িত। ব্যবসা জনিত কারণে কিছু জিনিসপত্র বা কিছু মালামাল আগে স্থান থেকে অন্যস্থান ট্রান্সফার করতে হয় প্রতিনিয়ত। তারা ব্যবসায়ের কিছু মালামাল এক স্থান থেকে অন্য স্থানে পরিবর্তন করে নিয়ে যেতে বা পরিবহন করে নিয়ে যেতে হলে অবশ্যই তাদেরকে বাড়তি টাকা গুনতে হয় বিভিন্ন পিকআপ ভরা বা ট্রাক ভাড়ার কারণে। তবে আপনি যদি একজন মধ্যম ব্যবসায়ী হন বা মোটামুটি একজন ভালো ব্যবসায়ী হন তাহলে আপনার মালামাল পরিবহন করার জন্য আপনি চাইলে নিজে একটি ছোট মিনি পিকাপ গুলো সংগ্রহ করতে পারেন। আজকে আমরা আপনাদের সামনে কিছু ছোট এবং মেনি পিকআপের দামের তালিকা তুলে ধরলাম এবং তাদের নামের তালিকা গুলো তুলে ধরলাম যাতে আপনারা সহজে দামের তালিকা এবং মানের তালিকাগুলো সম্পর্কে জানতে পারেন।

পুরাতন পিকআপ গাড়ির দাম

ছোটখাটো কিছু ব্যবসায়ী আছেন যারা তাদের মাল অ্যাস্থান থেকে অন্য স্থান পরিবহন করে নেওয়ার জন্য প্রতিনিয়ত পিকআপ ভাড়া করতে হয় আপনি যদি আপনার পিকআপ ভাড়া টাকাটি বাঁচাতে চান বা আপনার মালগুলো নিজের গাড়িতে নিয়ে যেতে চান তাহলে অবশ্যই আমরা আপনাকে বলব পুরাতন একটি পিক আপ গাড়ির কথা। বর্তমান সময়ের বাজারগুলোতে খুব ভালো মানের পিক আপ গুলো পাওয়া যাচ্ছে খুব অল্প দামে তাই আপনি চাইলেই আপনার ব্যবসায় প্রসার বাড়ানোর জন্য মিনি পিকাপ গুলো সংগ্রহ করতে পারেন। আমরা আপনাদের সামনে বাজারের সবথেকে ভালো পিকআপ গুলো পুরাতন দামে বিক্রি করা হয় অর্থাৎ পুরাতন পিকাপ গুলো যে বিক্রি করা হয় সেই হার্টের লোকেশন ঠিকানায় ফোন নাম্বারসহ যাবতীয় তথ্য তুলে ধরলাম সেইসাথে কিছু মিনি পিকাপ এর দাম তুলে ধরলাম।

এছাড়াও আমাদের সমাজে এমন কিছু ব্যক্তি আছেন যারা মিনি পিকআপ এর ব্যবসা করে থাকেন অর্থাৎ পুরাতন সেকেন্ড হ্যান্ড পিকআপ গুলো সংগ্রহ করে সেটি আবার বিক্রি করার চেষ্টা করেন। তাদের প্রতিদিনের চিন্তা ভাবনা হচ্ছে তারা প্রতিনিয়ত মিনি পিকাপ গুলো সংগ্রহ করবে এবং মিনিপিকার গুলো সেল করবে মানুষের সাথে। তাই আপনি যদি অনলাইনের মাধ্যমে মিনি পিকআপ গুলো সংগ্রহ করতে চান অথবা সেকেন্ড হ্যান্ড পিকআপ এর দাম গুলো সংগ্রহ করতে চান তাহলে আমাদের নিবন্ধনটি আপনাদের জন্য গুরুত্বপূর্ণ। আপনি আমাদের নিবন্ধন টি থেকে জানতে পারবেন কিভাবে কোথায় কি ধরনের রিকন্ডিশন পিক আপ গুলো পাওয়া যায় এবং তার দাম কত হতে পারে।

পূর্ণ-আকারের পিকআপ ট্রাকের গড় লেনদেনের মূল্য ছিল $60,289, যা 2022 থেকে মাত্র 9% বেশি। একটি ছোট বা মাঝারি আকারের ট্রাকের দাম $40,130 , 4% বেশি।

আপনি যদি আপনার ব্যবসা পরিষদ বাড়াতে চান তাহলে আপনাদের জন্য আমরা কিছু সেকেন্ড হ্যান্ড অর্থাৎ পুরাতন পিকআপ এর দামের তালিকা তৈরি করলাম যে দামের তালিকা গুলো অন্তত গুরুত্বপূর্ণ আপনাদের জন্য। আপনি সেকেন্ড হ্যান্ড ভালো মডেলের কিছু গাড়ি সংগ্রহ করতে পারবেন খুব অল্প দামে যার দাম হবে সাত লাখ থেকে ৮ লাখ টাকা মাত্র। আপনি সাত থেকে আট লাখ টাকার মধ্যে খুব ভালো একটি রিকন্ডিশন অর্থাৎ সেকেন্ড হ্যান্ড পিক আপ সংগ্রহ করতে পারবেন। তবে আপনার যদি বাজেট খুব কম থাকে তাহলে চার থেকে পাঁচ লাখের মধ্যে মোটামুটি ভালো কোয়ালিটির এবং সুন্দর সার্ভিস দেওয়ার মতো একটি পিকআপ সংসার করতে পারবেন।

পুরাতন পিকআপ বিক্রয় বাজার

বর্তমানে সবকিছুই সেকেন্ড হ্যান্ড বিক্রি করা হয় এবং বিভিন্ন কোম্পানির ব্র্যান্ডের পিক আপ গুলো সেকেন্ড হ্যান্ড বিক্রি করা হয় বিভিন্ন হাট বাজারগুলোতে। সাধারণত বেশ কিছু গ্যারেজ গুলোতে বিক্রি করা হয় এ ধরনের রিকন্ডিশন অর্থাৎ সেকেন্ড হ্যান্ড পিক আপগুলো। আপনি যদি সেকেন্ড হ্যান্ড অর্থাৎ রিকন্ডিশন পিকআপ গুলো সংগ্রহ করতে চান তাহলে আমরা আপনাদের সামনে এমন কিছু গ্যারেজের লোকেশন দিচ্ছি সেই গ্যারেজ গুলোতে যোগাযোগ করলে আপনি ভালো মানের কিছু রিকন্ডিশন গাড়ি সংগ্রহ করতে পারবেন এবং দেখতে পারবেন। আপনি যেহেতু ছয় থেকে সাত লাখ টাকা ব্যয় করে একটি গাড়ি কিনবেন অবশ্যই সেই গাড়িটি আপনার পূর্ণাঙ্গভাবে দেখে এবং তার সকল বিষয়ে জানার প্রয়োজন এবং ইঞ্জিন ক্ষমতা সহ তার সকল বিষয়ে জানা প্রয়োজন। তাই অনলাইনের মাধ্যমে গাড়িগুলো না দেখে আপনি অনলাইনের মাধ্যমে গাড়ির সন্ধান পেয়ে সেই লোকেশন গুলোতে যোগাযোগ করতে পারেন খুব অল্প সময়ের মধ্যে এবং সেখানে গিয়ে আপনি যোগাযোগ করে গাড়িটি সংগ্রহ করতে পারেন।

Ashoklaylend Partner 3 Ton

  • Price: 13 Lak  (Negotiation) 
  • Model: Jun-2020
  • দুর্ঘটনা রেকর্ড: নেই
  • সকল কিস্তি পরিশোধ
  • লোড ক্যাপাসিটি: ১০ টন
  • গাড়িটি দেখার স্থান: কচুয়া, চাদপুর।

Foton 1 ton

  • Price: New Price but Body will be Discounted  
  • Model: Oct-2022
  • কিস্তি সুবিধা আছে
  • New vehicle(Showroom Condition)
  • লোড ক্যাপাসিটি: 3 টন
  • গাড়িটি দেখার স্থান: Vuigar,Narayanganj

Fuso-JAPAN cover van

  • দামঃ ১৬ লক্ষ।
  • কিস্তির ব্যবস্থা রয়েছে, ডাউনপেমেন্ট ৫ লক্ষ।
    মডেলঃ২০১৯
  • কিস্তি ফেল /ধরা গাড়ি
  • লোড ক্যাপাসিটি: 8-10 টন
  • গাড়িটি দেখার স্থান: Tejgaon,Dhaka
  • বিস্তারিত জানতে কল করুন 01672866608 (whatsapp)

এজন্য আমরা আপনাদের সামনে সেকেন্ড হ্যান্ড গাড়ি করায় বিক্রয় স্থানটির লোকেশন তুলে ধরলাম। সেই সাথে সেকেন্ড হ্যান্ড করায় বিক্রয় করার লোকেশন ফোন নাম্বার সহ যাবতীয় তথ্যগুলো আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরলাম যাতে আপনি খুব সহজেই সুন্দরভাবে সেই স্থানটিতে যোগাযোগ করতে পারেন এবং সরাসরি গিয়ে গাড়ি গুলো দেখতে পারেন। আমাদের কাছে এমন আরো অনেক তথ্য রয়েছে যে তথ্যগুলো আমরা সময় স্বল্পতার কারণে আপনাদের সামনে তুলে ধরতে পারলাম না তবে আপনি যদি এ ধরনের লোকেশন পেয়ে খুশি না হন তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন আমরা আপনাদের সামনে আরো নতুন কিছু গাড়ি অর্থাৎ নতুন কিছু গ্যারেজ এর সন্ধান দিব। সেই গ্যারেজগুলো তো গিয়ে আপনি সেকেন্ড হ্যান্ড গাড়ি গুলো সংগ্রহ করতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top