নাটক পরিচালকের নাম্বার চাই | নাটক পরিচালকের মোবাইল নাম্বার

আমাদের সমাজে এমন কিছু ব্যক্তি রয়েছেন যারা বিভিন্ন সেলিব্রেটি এবং অভিনয় জগতের মানুষদের সাথে চলাফেরা করতে ভালোবাসেন বা তাদের সাথে ওঠাবসা করতে ভালোবাসেন। আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরতে যাচ্ছি অভিনয় জগতের সেরা ব্যক্তিদের সাথে যোগাযোগ করার কিছু মাধ্যমগুলো সম্পর্কে। আপনারা যারা নাটকের পরিচালকদের মোবাইল নাম্বার গুলো অনুসন্ধান করেন বা তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেন তারা আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখতে পারেন এবং যোগাযোগ করতে পারেন তাদের সাথে। আপনাদের বিভিন্ন প্রয়োজনে বা বিভিন্ন সময়ে তাদের সাথে যোগাযোগ করার ইচ্ছা জাগলে অবশ্যই আপনি খুব সুন্দর ভাবে আমাদের প্রতিবেদনটি থেকে নাম্বার গুলো সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

আমাদের সমাজে বা গ্রামে কিছু মানুষ রয়েছেন যারা নাটক করতে ভালোবাসেন এবং নাটক লিখতে ভালোবাসেন। গ্রামের প্রত্যন্ত এলাকা থেকে যারা নাটক লিখতে ভালোবাসেন বা অভিনয় করতে ভালোবাসেন তাদের সেই অভিজ্ঞতার টি শেয়ার করতে অথবা নাটকের পরিচালকের সাথে শেয়ার করতে অবশ্যই পরিচালকদের মোবাইল নাম্বার গুলো অনুসন্ধান করতে হয়। যাতে পরিচালকদের সাথে যোগাযোগ করে তাদের সেই এসত্রুটি অর্থাৎ তার সেই তৈরি করা গল্পটি শেয়ার করতে পারে পরিচালকের সাথে এবং সেই গল্প দিয়ে পরিচালক একটি নাটক তৈরি করেন এজন্য অনেকেই পরিচালকদের সাথে যোগাযোগ করে যাতে তাদের সাথে বিভিন্ন গল্প শেয়ার করতে পারে।

আবার আমাদের সমাজে এমন কিছু অভিনেতা আছেন বা অভিনয় করতে এমন কিছু মানুষ ভালোবাসেন যাদের অভিনয়গুলো খুব নিখুঁত। এরকম কিছু নিখুঁত অভিনেতা রয়েছেন আমাদের সমাজে যারা অভিনয় করতে পছন্দ করেন কিন্তু তারা কিভাবে অভিনয় জগতে পা রাখবেন বা বড় বড় সোশ্যাল মিডিয়াগুলোতে অর্থাৎ বিভিন্ন প্লাটফর্মে কাজ করবেন সেই সিস্টেমগুলো জানেন না। অথবা আমাদের সমাজে কিছু ব্যক্তি আছেন যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এবং অভিনয় এক্সপার্ট কিন্তু তারা কিভাবে চলচ্চিত্র জগতে পা রাখবেন বা কিভাবে তাদের সাথে বা কিভাবে তাদের মাধ্যমে গিয়ে অভিনয় জগতে অর্থাৎ ছোট পর্দায় কাজ করবেন সেই মাধ্যম গুলো জানেন না। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটিতে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম নাটক পরিচালকের নাম্বার গুলো

নাটক পরিচালকের নাম্বার

আপনি যদি নাটক করতে ভালোবাসেন বা অভিনয় এক্সপার্ট থাকেন তাহলে অবশ্যই আপনার প্রতিভাটি প্রকাশ করার জন্য অবশ্যই কিছু পরিচালকদের সাথে যোগাযোগ করে তাদের সামনে আপনার প্রতিভা প্রকাশ করলেই আপনি ছোট পর্দায় অভিষেক করতে পারবেন। তাই আপনার প্রতিভাটি সকলের সামনে উপস্থাপন করতে অথবা পরিচালকদের সামনে উপস্থাপন করতে হলে অবশ্যই পরিচালকদের সাথে যোগাযোগ করে তাদের সামনাসামনি গিয়ে আপনার প্রতি পার্টি প্রকাশ করতে হবে যাতে আপনি খুব সহজেই চলচ্চিত্র জগতে পা রাখতে পারেন। এজন্য প্রথমত অবশ্যই আপনাকে নাটক পরিচালকের নাম্বার গুলো অনুসন্ধান করতে হবে।

নাটক পরিচালকের নাম্বার চাই

শুধুমাত্র অভিনয়ে এক্সপার্ট এর সকল ব্যক্তি নাটক পরিচালকের নাম্বার অনুসন্ধান করে না। কিছু মানুষ আছেন যেই মানুষগুলো নিজের কষ্টের কাহিনী অর্থাৎ নিজের জীবনে ঘটে যাওয়া কিছু কষ্টের গল্পগুলো শেয়ার করতে চাই কিছু পরিচালকদের সাথে যাতে সেই পরিচালক তার জীবনের ঘটে যাওয়া গল্পগুলো নিয়ে একটি নাটক তৈরি করে।। তাই আপনিও আপনার জীবনের কষ্টের গল্পটি শেয়ার করতে পারেন কিছু পরিচালকের সাথে যাতে সেই পরিচালকটি আপনার গল্পটি নিয়ে সেই গল্পটি দ্বারা একটি নাটক তৈরি করে। এজন্য আমাদের সামনে অনেকেই প্রশ্ন করে এবং অনেকেই সার্চ করে নাটক পরিচালকের নাম্বার চাই।

এ জে রানা ০১৭১১১৬৯৪১৭৭
এনায়েত করিম ০১৭১১৫৪৫০৭৬
ওয়াহিদ সাদেক ০১৭১১৬১০০৮২
কাজী হায়াৎ ০১৭১১৬৬১৪৬০
কেএমআর মঞ্জুর ০১৮১৯২১৭৪৩৭
চাষী নজরুল ইসলাম ০১৮১৯১৩০৯৫৮
তানভীর মোকাম্মেল ০১৭১১৪৫৩৯৬৫
তারেক মাসুদ ০১৭১১৫৬০৮৬১
নাসির আহমেদ ০১৭১১৪৮৫৭১১
নারগিস আক্তার ০১৭১২০১৫২৯৪
চলচ্চিত্র প্রযোজক সমিতি ৯১৩২৯২২
মতিন রহমান ০১৭১১৬৪৩৭৫৩
মনতাজুর রহমান আকবর ০১৯১১৫২৯৪৬৯
মনোয়ার খোকন ০১৮১৯২২৫১১১
মুহম্মদ হান্নান ০১৮১৯২১৬৭৪৪
মেহেদী হাসান কাকন ০১৭১২২৮৯০৩০
রাজু চৌধুরী ০১৭১১৩৪৯৪০৯
শহিদুল ইসলাম খোকন ০১১৯৯৮৫০১৩৪
শাহজাহান চৌধুরী ০১৮১৯২১৬১৬৭
শাহিন-সুমন ০১৭১৩১৯৫৩৭
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ৯১১১৮১২
সুকুমার রঞ্জন ঘোষ ০১১৯৯৮৫২২১২
সোহানুর রহমান সোহান ০১৮১৯২১৬৭৭৯
টিভি প্রযোজক
আহসান হাবীব ০১৭১১৫৩৬৪৩৪
খ. ম. হারুন ০১৭১১৫২০০৪৭
মনোজ সেনগুপ্ত ০১৭১১৮৬৪৩৩৩

মাধ্যমে নাটক পরিচালকের নাম্বার গুলো বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে সুন্দরভাবে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি। যাতে আপনারা খুব সহজেই চলচ্চিত্র জগতে প্রবেশ করতে পারেন আমাদের দেওয়া ফোন নাম্বার গুলোর মাধ্যমে যোগাযোগ করে সকল পরিচালকদের সাথে যোগাযোগ করতে পারেন। মনে রাখবেন চলচ্চিত্র জগতের কিছু পরিচালক আছেন যেই পরিচালক গুলো খুব ভালো মানের নাটক তৈরি করেন এবং বড় বড় কিছু চলচ্চিত্র জগতের পর চালক রয়েছেন তাদের ফোন নাম্বার গুলো আমরা তুলে ধরলাম। এছাড়াও আমরা যে সকল পরিচালকের ফোন নাম্বার গুলো তুলে ধরেছি এই সকল পরিচালকের ফোন নাম্বার গুলো যদি আপনাদের প্রয়োজন হয়ে থাকে অবশ্যই সেটি সংগ্রহ করবেন এছাড়াও কোন নতুন কোন পরিচালকের ফোন নাম্বার গুলো জানতে ইচ্ছে করলে সেটি কমেন্ট করে জানাবেন আমরা খুব দ্রুত আপনার মতামতের উত্তর দেওয়ার চেষ্টা করব।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top