নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার খুলনা, ঠিকানা, সিরিয়াল নাম্বার

নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার লিস্ট সম্পর্কে যারা এতদিন অনুসন্ধান করেছেন তারা আমাদের এই প্রতিবেদনটি থেকে নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার খুলনার সকল ডাক্তারদের তালিকা গুলো সংগ্রহ করতে পারবেন আমাদের এই প্রতিবেদনটি থেকে। খুলনা জেলার সকল নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তারদের সুন্দর একটি তালিকা আমরা তৈরি করেছি এবং সেই তালিকা গুলো আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছে আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে। তাই যারা নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার খুলনা সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন তারাই প্রতিবেদনটি থেকে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন খুব সহজেই। তাহলে চলুন আজকে আমাদের এই প্রতিবেদনটি শুরু করা যাক এবং আমাদের প্রতিবেদনটি থেকে আপনারা সকল ডাক্তারদের তালিকা গুলো সংগ্রহ করতে পারবেন।

অনেক পাঠক রয়েছেন যারা নাক কান গলার রোগ নিয়ে চিন্তিত। মনে রাখবেন নাক কান গলা মানব দেহের একটি গুরুত্বপূর্ণ অংশ যেই অংশের কোন সমস্যা দেখা পড়লে বা কোন সমস্যা দেখা দিলে আমাদের জীবনে অসস্তি লাগে এবং এই সমস্যা গুলোর কারণে মানুষের বিভিন্ন ধরনের অসুবিধা হতে পারে। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা গুলো যাতে আপনারা সহজেই তাদের তালিকা গুলো সংগ্রহ করতে পারেন এবং তাদের চেম্বারে গিয়ে দেখা করে আপনার রোগের কথাগুলো খুলে বলতে পারেন এবং সেই অনুযায়ী চিকিৎসা নিতে পারেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার খুলনা সম্পর্কে।

নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার

আপনি অবশ্যই জেনে থাকবেন যে খুলনার মধ্যে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা গুলোর মধ্যে সেরা কিছু ডাক্তার রয়েছেন যাদের এপার্টমেন্ট অথবা সিরিয়াল পাওয়া খুবই কষ্টসাধ্য। তাই আপনি যদি নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার গুলোর সিরিয়াল নিতে চান তাহলে অবশ্যই অগ্রিম যোগাযোগ করতে হতে পারে। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে সুন্দরভাবে উপস্থাপন করতে যাচ্ছি নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের সিরিয়াল নাম্বার চেম্বার এবং medical বা হাসপাতাল সমূহ সম্পর্কে। আপনি চাইলেই নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে ফোনে সিরিয়াল দিতে পারেন অথবা সরাসরি তাদের চেম্বার এগিয়ে যোগাযোগ করতে পারেন। আমাদের এই প্রতিবেদনটিতে ডাক্তারদের সিরিয়াল নাম্বার এছাড়াও চেম্বারের ঠিকানা লোকেশন সুন্দরভাবে উপস্থাপন করা হলো।

ডাঃ খান ওমর ফারুক

এমবিবিএস (ঢাকা), বিসিএস (স্বাস্থ) পিজিটি (ইএনটি) নাক, কান, গলা রােগ বিশেষজ্ঞ ও হেড নেক সার্জন খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা।

ঠিকানাঃ-  ডিজিটাল ডায়াগনষ্টিক এন্ড কনসালটেশন সেন্টার

সময়ঃ-  শনিবার থেকে বৃহস্পতিবার (দুপুর ২.৩০ থেকে রাত ৮.০০ পর্যন্ত)

সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা

ডাঃ মোঃ সাইফুল্লাহ 

এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), ডিএলও (নাক কান গলা), নাক কান গলা বিশেষজ্ঞ ও হেড-নেক সার্জন -খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, খুলনা।

নতুন রোগী ৳ ৮০০

পুরাতন রোগী ৳ ৭০০

ডাঃ এইচ কে পাল (বিভাস)

এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (ইএনটি), এমএস (ইএনটি), নাক, কান, গলা রোগ বিশেষজ্ঞ এবং হেড নেক সার্জন – খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল

ঠিকানাঃ-  ল্যাবএইড লিমিটেড(ডায়াগনস্টিক),খুলনা।

সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা

নতুন রোগী ৳ ৮০০

পুরাতন রোগী ৳ ৬০০

নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা খুলনা

বাংলাদেশের মধ্যে জনপ্রিয় একটি বিভাগ হল খুলনা। যেখানে সকল রোগের চিকিৎসা প্রদান করার জন্য সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল রয়েছে। অনেক সময় সাধারণ মানুষ ডাক্তারদের শরণাপন্ন হতে পারে না এবং তাদের নাক কান গলার রোগের ভোগলেও তারা সেরা ডাক্তারগুলোর তালিকা গুলো অনুসন্ধান করতে পারেন না এবং ভালো ডাক্তারের শরণাপন্ন হতে পারেন না। এছাড়াও অনেকেই আছেন যারা নাক কান গলা রোগ বিশেষজ্ঞ সেরা ডাক্তার গুলোর সম্পর্কে কোনো রকম ধারণা ছাড়াই তারা সাধারণ ডাক্তারের কাছ থেকে চিকিৎসা গ্রহণ করে। মনে রাখবেন সাধারণ ডাক্তারের কাছ থেকে চিকিৎসা গ্রহণ করলে হেটে বিপরীত ঘটতে পারে এজন্য অবশ্যই আপনাকে বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা গুলো অনুসন্ধান করে সেই ডক্টরের পরামর্শ গ্রহণ করতে হবে এবং সেই অনুযায়ী চিকিৎসা গ্রহণ করতে হবে।

খুলনা নাক কান গলার রোগ বিশেষজ্ঞ ডাক্তার

নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার রয়েছেন খুলনায় অনেক তাই আমরা আপনাদের সামনে সেরা কিছু ডাক্তারের তালিকা গুলো উপস্থাপন করতে যাচ্ছি। আমরা সম্পূর্ণ বাছাইকৃত ভাবে আপনাদের সামনে উপস্থাপন করছি যাতে আপনারা সব থেকে সেরা ডাক্তার গুলোর পরামর্শ নিতে পারেন। আমরা সুন্দরভাবে অনুসন্ধান করে সেরা ডাক্তার গুলোর একটি তালিকা তৈরি করে সেটি আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি। আমাদের এই প্রতিবেদনটি থেকে আপনি জানতে পারবেন খুলনার নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা সিরিয়াল নাম্বার ফোন নাম্বার এবং খরচ সমূহ। তাই এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখুন এবং নাক কান গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা গুলো সংগ্রহ করুন৷

সহযোগী অধ্যাপক ডাঃ কে খিন উ (চ.চ) 

এমবিবিএস, এফসিপিএস (ইএনটি), নাক কান গলা বিশেষজ্ঞ ও হেড-নেক সার্জন, সহযোগী অধ্যাপক (নাক কান গলা বিভাগ) -চট্রগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল, চট্রগ্রাম।

নতুন রোগী ৳ ৮০০

পুরাতন রোগী ৳ ৬০০

অনেক রোগী বা রোগীর গার্জিয়ান রয়েছেন যারা রোগের চিকিৎসা করার জন্য অল্প খরচেই ভালো চিকিৎসা গ্রহণ করতে চান তারা আমাদের এই প্রতিবেদনটি থেকে অল্প খরচে ভালো ডক্টরের পরামর্শ নিতে পারবেন। আমরা যে সকল ডাক্তার গুলোর তালিকা গুলো আপনাদের সামনে উপস্থাপন করছি সেই সকল ডাক্তার গুলো খুবই ভালো এবং তারা সেরা চিকিৎসা প্রদান করে থাকেন। এবং অল্প খরচেই তারা ভালো চিকিৎসা প্রদান করে থাকেন এজন্য আপনাদের জন্য সুন্দরভাবে আমরা এই ডাক্তারগুলোর তালিকা তৈরি করেছি। এছাড়াও আপনারা যারা বিভিন্ন রোগে আক্রান্ত তারাদের অবশ্যই জানা প্রয়োজন টাকার দিকে তাকিয়ে নিজের লোককে বড় করে তুলবেন না তাহলে একসময় এই রোগটি বড় ধরনের রোগে আক্রান্ত হবে এবং আপনাকে মারা যাওয়ার মত পদক্ষেপ গ্রহণ করতে পারে।

আমাদের প্রতিবেদনটি যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই সকলের সাথে শেয়ার করবেন। এছাড়াও জ্বালান নাক কান গলার রোগে আক্রান্ত বা নাক কান গলার রোগে ভুক্তভোগী তাদের সাথে শেয়ার করবেন যাতে তারা খুব সহজেই সেরা ডাক্তারগুলোর তালিকা গুলো জানতে পারে এবং সেই ওই ডাক্তারগুলোর পরামর্শ গ্রহণ করতে পারে। আপনার একটি শেয়ারের মাধ্যমে যদি কোন রোগীর রোগ মুক্ত হয় তাহলে সেটার অবদান অবশ্যই আপনি পাবেন। তাই প্রতিবেদনটি শেয়ার করে সকলকে দেখার সুযোগ করে দিবেন এছাড়া ও আপনি যদি নাক কান গলার রোগ বিশেষজ্ঞ ডাক্তারের তালিকা সম্পর্কে যদি কোন মতামত থাকে অবশ্যই জানাতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top