নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার খুলনা, হেড অফিস, হটলাইন নাম্বার -Nagad Customer Care Khulna

নগদ কাস্টমার কেয়ার নাম্বার, যোগাযোগ ও ঠিকানা সমূহ। প্রিয় নগদ কাস্টমার যারা আপনারা নগদ ব্যবহার করেন অথবা নগদের কাস্টমার কেয়ার অনুসন্ধান করতেছেন তাদের জন্য এই প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ। ডাকযোগের মোবাইল ব্যাংকিং নগদ ব্যবহার করেন এবং বিভিন্ন প্রয়োজনে নগদের কাস্টমার কেয়ার নাম্বার গুলো অনুসন্ধান করেন তাদের জন্য প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আমাদের ভিতর অনেকেই আছেন যারা বিভিন্ন জনের বিভিন্ন ব্রাঞ্চ থেকে মোবাইল ব্যাংকিং সুবিধা গ্রহণ করতে চান এবং বিভিন্ন ব্রাঞ্চের মোবাইল নাম্বার এবং কাস্টমার কেয়ার নাম্বার গুলো সংগ্রহ করার জন্য আগ্রহ প্রকাশ করেন। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে নগদ কাস্টমার কেয়ার খুলনা ব্রাঞ্চির সকল তথ্য উপস্থাপন করলাম।

নগদ ব্যবহারকারী যে সকল কাস্টমারবৃন্দ রয়েছেন তারা বিভিন্ন সমস্যার সমাধানের জন্য নগদ কাস্টমার কেয়ার গুলো জানতে চাচ্ছেন। আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে নগদ কাস্টমার কেয়ার এবং নগদ হেল্পলাইন নাম্বার সহ হেড অফিসের সকল তথ্য সুন্দর ভাবে আপনাদের সামনে উপস্থাপন করব। মনে রাখবেন নগদ বাংলাদেশের সর্বশেষ ও ডিজিটাল মোবাইল ব্যাংকিং সার্ভিস। সর্বশেষ ও ডিজিটাল মোবাইল ব্যাংকিং সার্ভিস বাংলাদেশের ডাক বিভাগ কর্তৃক পরিচালিত ও নিয়ন্ত্রিত হয়। তাই নগদে টাকা লেনদেন খরচ খুবই কম। বর্তমানে বাংলাদেশের মধ্যে নগদ মোবাইল ব্যাঙ্কিং একটি জনপ্রিয় ব্যাংকিং এ অর্জন করতে সক্ষম হয়েছে। এবং দিনের পর দিন গ্রাহকের সংখ্যা বৃদ্ধি পাচ্ছেন সুতরাং নগদ বাংলাদেশের মধ্যে একটি ডিজিটাল লেনদেনের প্রথম নাম্বারে অবস্থান নিয়েছে।

নগদ কাস্টমার কেয়ার হেড অফিস

ডিজিটাল লেনদেন নগদ মোবাইল ব্যাংকিং ব্যবহারকারী সকল কাস্টমারদের। নগদের হেড অফিস সম্পর্কে জানা বিশেষ প্রয়োজন। নগদ ডিজিটাল লেনদেনের একটি মাধ্যম তাই এই ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে টাকা লেনদেন করার সময় বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে পাড়ি। এজন্য আমাদের অবশ্যই নগদ কাস্টমার কেয়ার হেড অফিসের ঠিকানা লোকেশন এবং যাবতীয় তথ্য রাখা প্রয়োজন। অনেক সময় নগদ কাস্টমার কেয়ার থেকে আমরা বিভিন্ন ধরনের সমস্যার সমাধান পাই এছাড়াও হেড অফিসে গেলেও এক ধরনের সমস্যা সমাধান হয় তাই নিচে নগদ কাস্টমার কেয়ার হেড অফিসের ঠিকানা তুলে ধরা হলো।

নগদ কাস্টমার কেয়ার হেড অফিস: ডেল্টা ডালিয়া টাওয়ার ( লেভেল ১৩ এবং ১৪), ৩৬ কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-১২১৩

নগদ কাস্টমার কেয়ার নাম্বার খুলনা

নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার দেখে নিন এখান থেকে। খুব সহজেই নগদ প্রতিনিধির সাথে কথা বলার জন্য কয়েকটি মাধ্যম রয়েছে যেগুলো অনুসরণ করলে আপনি খুব সহজেই নগদ প্রতিনিধির সাথে যোগাযোগ করে আপনার সকল সমস্যা গুলোর সমাধান করতে পারেন। নগদ হেল্পলাইন নাম্বারটি নিচে দেওয়া হল, যে নাম্বারে যোগাযোগ করে আপনি খুব সহজেই আপনার সমস্যাগুলো সমাধান করতে পারেন। নগদ কাস্টমার কেয়ারের হেল্পলাইন নাম্বারে আপনি সপ্তাহে সাত দিন দিনে ২৪ ঘন্টা যেকোনো মুহূর্তেই কথা বলতে পারেন এবং আপনার সমস্যার সমাধান করতে পারেন। নগদ তার গ্রাহকদের কথা চিন্তা করে এধরনের হট লাইন নাম্বার চালু করেছেন।

নগদ হটলাইন নাম্বার : ০৯৬ ০৯৬ ১৬১৬৭ অথবা ১৬১৬৭

নগদ কাস্টমার কেয়ার লাইফ চ্যাট

প্রিয় কাস্টমার আপনি যদি নগদ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে চান। তাহলে উপরের সকল মাধ্যম ব্যবহার করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এছাড়াও আপনি লাইভ চ্যাট করার মাধ্যমে আপনার সমস্যাগুলো সমাধান করতে পারেন। আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে লাইভ চ্যাট করার অপশনটি বা লিংকটি সুন্দরভাবে তুলে ধরলাম। নগদ কাস্টমার কেয়ারের অফিসিয়াল ফেসবুক পেজটি আমরা তুলে ধরলাম জেটির মাধ্যমে লাইট চ্যাটের মাধ্যমে আপনি আপনার সমস্যাগুলো সমাধান করতে পারবেন।

নিচে নগদ অফিশিয়াল ফেইসবুক পেজ লিংক দেওয়া হল: https://www.facebook.com/MyNagad

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার খুলনা মোবাইল নাম্বার

আপনার যারা খুলনা বিভাগ থেকে অথবা খুলনা বিভাগের আশপাশ থেকে নগদ কাস্টমার কেয়ার গুলো অনুসন্ধান করতেছেন তারা আমাদের এই প্রতিবেদনটি থেকে নগদ কাস্টমার কেয়ার খুলনার সকল ঠিকানা যোগাযোগ নাম্বার সহ হেড অফিস জানতে পারবেন। নগদের যে কাস্টমার কেয়ারটি খুলনায় অবস্থিত তার লোকেশন টি আমরা সুন্দরভাবে আপনাদের সামনে এই প্রতিবেদনটির মাধ্যমে উপস্থাপন করলাম। আশা করি খুব সহজেই এই প্রতিবেদনটি থেকে আপনি সকল তথ্য জানতে পারবেন।

District Distributors Name
KHULNA Anar Bugh, 47 Municipal Tank Road, Khulna
KHULNA 30 BIDC Road, Plot 30, Block-B, Bismillah Vhobon, Khalishpur, Khulna
KHULNA 38/Ka, Ibrahim Mia Road, Shibbari Mor, Khulna.

খুলনা জেলার নগদ কাস্টমার কেয়ার সময়সূচী

নগদ কাস্টমার কেয়ার বাখালী মোর-খুলনা বিভাগ
ঠিকানা: আকিজ উদ্দিন হাসপাতাল, আরও বোখালী, খুলনা।
অফিসের সময়: সকাল.৯.00 টা -.৫ টা

আশা করি আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আমরা আপনাদের সকল তথ্য দিয়ে সহযোগিতা করতে পেরেছি। নগদ কাস্টমার কেয়ারের নাম্বার, যোগাযোগের ঠিকানা। এছাড়াও নগদ কাস্টমার কেয়ারের সকল যোগাযোগ মাধ্যম গুলো আপনাদের সামনে উপস্থাপন করেছি। নগদ কাস্টমার কেয়ার খুলনার সকল ঠিকানা লোকেশন ইত্যাদি গুলো আপনাদের সামনে উপস্থাপন করলাম আশা করি সকল তথ্য সংগ্রহ করতে পেরেছেন। এছাড়াও নগদ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করার পরও যদি আপনাদের কোন মতামত থেকে থাকে কাস্টমার কেয়ার সম্পর্কে তাহলে অবশ্যই সেটি কমেন্ট করে জানাতে ভুলবেন না। এতক্ষণ সময় দিয়ে সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top