তৌহিদ আফ্রিদির মোবাইল নাম্বার, জীবনী, উচ্চতা ও ওজন

আপনাকে স্বাগত জানাচ্ছি আমাদের আজকের নিবন্ধনটিতে। আপনি আজকে আমাদের এই নিবন্ধন থেকে সংগ্রহ করতে পারবেন তৌহিদ আফ্রীদের জীবনী থেকে নেওয়া এমন কিছু তথ্য যে তথ্যগুলো আপনাদের ইতিপূর্বেই কেউ জানায়নি বা আপনি জানার আগ্রহ প্রকাশ করেননি। আজকে আমরা নতুন কিছু তথ্য আপনাদের সাথে উপস্থাপন করতে যাচ্ছি তৌহিদ আফ্রিদি সম্পর্কে এজন্য আপনারা যারা তৌহিদ আফ্রীদি সম্পর্কে জানতে আগ্রহী তারা আমাদের নিবন্ধনটি সাথে থাকতে পারেন। মনে রাখবেন বাংলাদেশের মধ্যে জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে অন্যতম একজন ব্যক্তি হলেন তৌহিদ আফ্রিদি। এছাড়াও তৌহিদ আফ্রীদি একজন মানবতার ফেরিওয়ালা তিনি গরীব দুঃখী মানুষদের সুখে-দুখে পাশে গিয়ে দাঁড়ায় এবং তাদেরকে বিভিন্নভাবে সাহায্য করার চেষ্টা করে। এজন্যই সাধারণত তৈরির আকৃতি বাংলাদেশের সকল মানুষের কাছে বেশ পরিচিতি অর্জন করতে পেয়েছে।

তৌহিদ আফ্রিদি একজন বড় এবং জনপ্রিয় ইউটিউবার সেই সাথে মানবতার ফেরিওয়ালা। তাই সাধারণ মানুষ তৌহিদ আফ্রীদি সম্পর্কে জানতে বিশেষ কিছু তথ্য সংগ্রহ করতে আগ্রহী। বর্তমান সময়ে তথ্য ও প্রযুক্তি উন্নয়নের মাধ্যমে অনেকেই সোশ্যাল মিডিয়ায় নিজেকে সাফল্য প্রমাণ করতে পেরেছেন এবং নিজেকে মানুষের সামনে জনপ্রিয় অর্জন করতে পেয়েছেন। সকল ইউটিউবারদের মধ্যে জনপ্রিয় হলেন তৌহিদ আফ্রিদি এবং সে সাথে তিনি বাংলাদেশের মানুষের পাশে গিয়ে দাঁড়ান সুখে-দুখে এজন্য তিনি আরো জনপ্রিয়তা অর্জন করতে পেরেছেন এবং সাধারণ মানুষ তার সম্পর্কে বিভিন্ন তথ্য সংগ্রহ করেন। এজন্য অনেক সাধারন জনগণ আছেন বা আপনাদের ভিতরে অনেক মানুষই আছেন যারা তৌহিদ আফ্রিদির জীবনী থেকে নেওয়া নানারকম তথ্যগুলো সংগ্রহ করতে পছন্দ করেন।

তৌহিদ আফ্রিদির জীবনী

বর্তমান সময়ে জনপ্রিয় ইউটিউবার এবং মানবতার ফেরিওয়ালা হলেন তৌহিদ আফ্রীদি। তৌহিদ আফ্রিদি জন্মগ্রহণ করেন তিনি জানুয়ারি ১৯৯৭ সালে বর্তমান তার বয়স ২৫ বছর। তিনি একজন বাংলাদেশের নাগরিক এবং ইসলাম ধর্মের সম্ভ্রান্ত পরিবারের জন্মগ্রহণ করেন এবং তিনি মনে প্রাণে ইসলাম ধর্মকে বিশ্বাস করেন এবং ইসলাম ধর্ম পালন করেন। তাওহিদ আফ্রিদির পিতার নাম মোঃ নাসির উদ্দিন যিনি এন টিভির মহাপরিচালক এবং প্রতিষ্ঠাতা। এবং তৌহিদ আফ্রীদির মাতার নাম আসফিয়া উদ্দিন। তৌহিদ আফ্রীদির ছোট বোন রয়েছে নিশাত তাসনিম প্রমি তিনি একজন স্টুডেন্ট। বর্তমান অবস্থায় তৌহিদ আফ্রিদি সিঙ্গেল জীবনে বসবাস করছেন। তবে খুব শীঘ্রই তৌহিদ আফ্রীদি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আমরা খুব দ্রুত আপনাদের সামনে সেই তথ্যটি আপডেট করার চেষ্টা করব।

০১ আসল নাম তাওহিদ উদ্দিন আফ্রিদি
০২ ডাকনাম আফ্রিদি
০৩ পেশা ইউটিউবার, অভিনেতা
০৪ বয়স 2022 সালের হিসাবে 25 বছর বয়সী
০৫ জন্ম তারিখ 3 জানুয়ারী, 1997
০৬ জন্মস্থান ঢাকা, বাংলাদেশ
০৭ জাতীয়তা বাংলাদেশী
০৮ জাতিসত্তা বাংলাদেশী
০৯ ধর্ম ইসলাম

তৌহিদ আফ্রিদির উচ্চতা ও ওজন

বর্তমান সময়ে তৈরি ও পিরিতি খুব জনপ্রিয় একজন ব্যক্তি তাই তৌহিদ আফ্রীদি সম্পর্কে অনেকেই জানার আগ্রহ। তৌহিদ আফ্রিদি উচ্চতা পাঁচ ফিট ৭ ইঞ্চি এবং ওজন ৬০ কেজি বলে আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেয়েছি। তৌহিদ আফ্রিদির গায়ের রং উজ্জ্বল শ্যামলা এবং বুকের মাপ ৩৬ কোমরের মাপ ৩০ বলে জানতে পেরেছি। এছাড়াও তিনি সুগঠন চেহারার অধিকারী এবং তিনি দেখতে অনেক সুন্দর তাই হাজারো মানুষ তার ক্রাশ। আমরা তার সম্পর্কে আপনাদের সামনে বেশ কিছু তথ্য তুলে ধরলাম আশা করি আমাদের তথ্যগুলো আপনাদের ভালো লাগবে।

তৌহিদ আফ্রিদির সোশ্যাল মিডিয়া

তৌহিদ আফ্রিদি কে চেনেনা বর্তমান সময়ে এমন মানুষ খুঁজে পাওয়াই দায়। বিশেষ করে যারা সোশ্যাল মিডিয়ায় অর্থাৎ অনলাইন প্লাটফর্ম গুলোতে বেশি সময় ব্যয় করে তাদের সামনে অথবা তারা খুব সুন্দরভাবে তাওহিদ আফ্রীদিকে জানেন এবং চিনেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তৌহিদ আফ্রীদি সাথে মানুষের এত সুন্দর একটি সম্পর্ক তৈরি হয়েছে তাই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলো সম্পর্কে সফল মানুষের জানা বিশেষ করে এই প্রয়োজন। তাই আমরা আপনাদের সামনে তৌহিদ আফ্রিদি সোশ্যাল মিডিয়া সম্পর্কে বিশিষ্ট কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম। আপনি অবশ্যই জেনে থাকবেন ফেসবুক পেজে লক্ষ লক্ষ ফলোয়ার এবং ইউটিউব চ্যানেলে লক্ষ লক্ষ সাবস্ক্রাইবার নিয়ে কাজ করে আসছেন তৌহিদ আফ্রিদি।

০১ ইনস্টাগ্রাম Instagram.com
০২ ফেসবুক Facebook.com
০৩ টুইটার Twitter.com
০৪ ইউটিউব Youtube.com

তৌহিদ আফ্রিদির মোবাইল নাম্বার

তৌহিদ আফ্রীদি ইউটিউব চ্যানেল এবং facebook পেজগুলোতে খুব ভালো মানের বিনোদনমূলক এবং শিক্ষামূলক কিছু ভিডিও তৈরি করে মানুষের সামনে প্রকাশ করে যে ভিডিওগুলো দেখে অনেকেই শিক্ষা গ্রহণ করে। এছাড়াও তৌহিদ আফ্রীদি মানুষের সুখে দুঃখে পাশে গিয়ে দাঁড়ায় এবং প্রাকৃতিক দুর্যোগগুলোতে বিভিন্ন অঞ্চলগুলোতে বিভিন্ন মানুষের পাশে গিয়ে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। তার সেই দানশীলতা এবং উদারসহীনতা দেখে মানুষজন তাকে খুব ভালোবাসে এজন্য বিভিন্ন দুর্যোগে তাওহিদ আফ্রিদির সাহায্য পেতে বা সহযোগিতা গ্রহণ করতে তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করতে হয় অনেকেরই। তাই আমরা আপনাদের সামনে তৌহিদ আফ্রিদির মোবাইল নাম্বারটি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম যাতে আপনারা খুব দ্রুত তাদের সাথে যোগাযোগ করতে পারেন না অনলাইন এর মাধ্যমে এবং আপনার সমস্যাগুলো খুলে বলতে পারেন।

তৌহিদ আফ্রিদির জীবনী থেকে নেওয়া নানা রকম তথ্যগুলো আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরলাম আশা করি আপনারা আমাদের প্রতিবেদনটি থেকে তৌহিদ আফ্রিদির জীবন থেকে নেওয়া সকল তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের দেওয়া সকল তথ্যগুলো যদি আপনাদের ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন। এছাড়াও তাওহিদ আফ্রিদি সম্পর্কে যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে অবশ্যই সেটি আমাদের সাথে শেয়ার করতে পারেন যাতে আমরা আপনাদেরকে আরো নতুন কিছু তথ্য দিয়ে সহযোগিতা করতে পারি। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top