তাসকিন আহমেদের মোবাইল নাম্বার, জীবনী, উচ্চতা ওজন

আমরা হয়তো বা বিভিন্ন দলের খেলোয়াড়দের নামে তালিকা গুলো সংগ্রহ করার জন্য ব্যস্ত হয়ে পড়ি এছাড়াও আমাদের দেশের ভালো খেলোয়াড়দের নামের তালিকা গুলো সংগ্রহ করার চেষ্টা করি। আপনি অবশ্যই জেনে খুশি হবেন যে আমরা আমাদের আজকের প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে শেয়ার করতে যাচ্ছি এমন একজন জনপ্রিয় ক্রিকেটার এবং বাংলাদেশ দলের জন্য দুর্দান্ত একজন পারফরম্যান্স অর্থাৎ বলার সম্পর্কে। তাই আপনি যদি বাংলাদেশের দুর্দান্ত এবং বর্তমান সময়ের জনপ্রিয় বলার তাসকিন আহমেদ সম্পর্কে জানতে আগ্রহী বা তাদের সম্পর্কে বিভিন্ন তথ্য সংগ্রহ করতে আগ্রহী তাহলে আমাদের নিবন্ধনটি আপনাদের জন্য।

আমাদের দেশের তরুণ ক্রিকেটার এবং সুটাম দেহের অধিকারী এবং দুর্দান্ত বলার তাসকিন আহমেদ সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেন অনেকেই। সেই সাথে তাকিন আহমেদের জীবনী সম্পর্কে তথ্য সংগ্রহ করার চেষ্টা করেন এবং তাস্কিন আহমেদের পারফরম্যান্স পরিসংখ্যান সম্পর্কেও জানার আগ্রহ প্রকাশ করেন। এজন্য শুধুমাত্র আমরা আমাদের আজকের প্রতিবেদর্যের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম তাসকিন আহমেদের জীবনী থেকে নানা রকম তথ্য এবং তাদের ক্যারিয়ার সম্পর্কে সকল তথ্যগুলো শেয়ার করবো এই প্রতিবেদনের মাধ্যমে। এজন্য অবশ্যই আপনাকে আমাদের সাথে থাকতে হবে এবং তথ্যগুলো সুন্দরভাবে মনোযোগ সহকারে সংগ্রহ করতে হবে।

তাসকিন আহমেদের জীবনী

তাসকিন আহমেদ বাংলাদেশ টিমের একজন ডানহাতি ব্যাটসম্যান ও ডানহাতি ফাস্ট বোলার হিসেবে দলে খেলে থাকেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে তিনি টিটু ইন টি বিশ্বকাপ আন্তর্জাতিক ওডিআই ম্যাচ খেলে থাকেন। তাসকিন আহমেদ দশম শ্রেণির ক্রিকেটার এবং লিস্ট এ ক্রিকেট ঢাকা মেট্রোপলিটন দলের খেলেছেন। তাসকিন আহমেদ 2017 সালে 28 শে মার্চ ডাম্বুলার প্রতিপক্ষে শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশ পঞ্চম বলার হিসেবে একদিনে আন্তর্জাতিক ক্রিকেটে হ্যাটট্রিক করেন। তা কিনা আমাদের জীবনী থেকে নেওয়া নানা রকম তথ্য গুলো অনেকেই সংগ্রহ করার চেষ্টা করেন তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম তাসকিন আহমেদের জীবনী।

তাসকিন আহমেদ জন্মগ্রহণ করেন তিনি এপ্রিল 1995 সালে ঢাকা রাজধানীতে। তাসকিন আহমেদ একজন মুসলিম সম্ভ্রান্ত পরিবারের জন্ম এবং তিনি সবসময় ইসলাম ধর্মকে আগলে রেখে বেঁচে থাকতে চান। তাকি না আহমেদের এই ফিটনেস দেখে অনেকেই তার প্রতি ভালোবাসার সৃষ্টি হয় তবে তার এই ফিটনেসের পিছনের গল্পটা খুব ভয়াবহ তিনি, নিয়মিতভাবে ঘণ্টায় ১৪০ কিলোমিটার গতিতে পারদর্শী। তিনি তার জীবনকে এবং তার ক্যারিয়ারকে এ পর্যন্ত বা অর্থাৎ জাতীয় ক্রিকেট দলে জায়গা পাওয়ার পিছনে তিনি কঠিন পরিশ্রম করেছেন এবং নিজেকে বাংলাদেশ ক্রিকেট টিমকে এগিয়ে নেওয়ার জন্য নিজেকে উৎসর্গ করেছেন।

০১ আসল নাম তাসকিন আহমেদ তাজিম
০২ সংক্ষিপ্ত নাম তাসকিন আহমেদ
০৩ সেক্স পুরুষ
০৪ জন্ম তারিখ 3 এপ্রিল
০৫ বছরের জন্ম ১৯৯২
০৬ জন্মস্থান ঢাকা, বাংলাদেশ.
০৭ বয়স 2022 সালের হিসাবে 27 বছর বয়সী
০৮ পেশা/পেশা বাংলাদেশী ক্রিকেটার
০৯ বোলিং ডানহাতি ফাস্ট বোলার
১০ মাতৃভাষা বাংলা
১১ ধর্ম ইসলাম
১২ জাতীয়তা বাংলাদেশী

তাসকিন আহমেদের উচ্চতা ওজন

তাসকিন আহমেদ একজন সুদাম দেহের অধিকারী এবং বাংলাদেশ জাতীয় দলের সুনামধন্য ক্রিকেট এবং ডানহাতি বোলার। বাংলাদেশ দলের এ ধরনের সৌন্দর্যময় ক্রিকেটার আর কখনো দেখা যায়নি বা কেউ দেখতে পায়নি এ জন্য তাসকিন আহমেদের চেহারার প্রতি মায়া জাগে অনেকেরই এবং অনেকেই তার চেহারা দেখে খুব ভালোবাসে। তাসকিন আহমেদ ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতা। এছাড়াও তাসকিন আহমেদের ওজন সম্পর্কে মানুষের বিভিন্ন তথ্য জানার প্রয়োজন হয় এজন্য আমরা তুলে ধরলাম তাসকিন আহমেদের ওজন। তাছিনা আহমেদের উচ্চতা অনুযায়ী তার ওজন আদর্শ মাফিক রয়েছে তবে অনেকেই আছেন যারা তার শরীরের ওজন সম্পর্কে জানতে চান তাই আমরা আপনাদের সামনে বলতে যাব তাসকিন আহমেদের ওজন ৭১ কেজি।

০১ মিটারে উচ্চতা 1.88 মি
০২ ফুট ইঞ্চি উচ্চতা 6.2” ছয় ফুট দুই ইঞ্চি
০৩ সেন্টিমিটারে উচ্চতা 188 সেমি
০৪ কেজিতে ওজন 71 কেজি
০৫ পাউন্ডে ওজন শীঘ্রই সংযোজন করা হবে
০৬ শরীরের পরিমাপ শীঘ্রই সংযোজন করা হবে
০৭ কোমরের মাপ শীঘ্রই সংযোজন করা হবে
০৮ হিপ সাইজ শীঘ্রই সংযোজন করা হবে
০৯ চোখের রঙ গাঢ় বাদামী
১০ চুলের রঙ হালকা বাদামী

তাসকিন আহমেদের অর্থ সম্পদ

আমাদের মধ্যে অনেক ভিজিটরগণ আছেন যারা বিভিন্নভাবে অনুসন্ধান করে থাকেন একজন বাংলাদেশ ক্রিকেটারের মাসিক আয় সম্পর্কে জানার। আমি হয়তোবা সকলের মনে করে থাকি একজন ক্রিকেটার বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে বিশাল অর্থ সংগ্রহ করে এবং তারা বিশাল অর্থ বেতন পায় তবে তেমন কিছু নয় তারা শুধুমাত্র সামান্য কিছু অর্থ পায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে। এজন্য অনেকেই আছেন যারা তাসফিন আহমেদের বার্ষিক আয় সম্পর্কে জানতে চায় অর্থাৎ মাসিক বেতন সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করে তাই আমরা তাদের একটি নমুনা অর্থাৎ বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে পাব তাদের বেতনের একটি নমুনা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম।

০১ মাসিক আয় $5k-$6k আনুমানিক
০২ বার্ষিক আয় $20k-$40k আনুমানিক
০৩ মোট আয় $6 মিলিয়ন মার্কিন ডলার আনুমানিক
০৪ আয়ের উৎস প্লে-ক্রিকেট প্রদত্ত প্রচার, বিজ্ঞাপন
০৫ গাড়ি সংগ্রহ শীঘ্রই সংযোজন করা হবে
০৬ ভারতীয় টাকায় মোট মূল্য শীঘ্রই সংযোজন করা হবে

তাসকিন আহমেদের মোবাইল নাম্বার

বাংলাদেশ জাতীয় দলের একজন দুর্দান্ত এবং সুনাম অর্জনকারী এবং গতিশীল বলার হলেন তাসকির আহমেদ। বলের গতি সম্পর্কে জানতে এছাড়াও নানারকম প্রশ্ন করতে অথবা তাসকিন আহমেদের সাথে মিট করে বিভিন্ন বিষয়ে তথ্য সংগ্রহ করার জন্য আমরা অনেকেই আছি যারা বিভিন্ন ক্রিকেটারদের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করার চেষ্টা করি। অথবা বিভিন্ন সময় বিভিন্ন বড় বড় ক্রিকেটারদের সাথে কথা বলার জন্য অথবা তাদের সাথে ক্রিকেট বোর্ড সম্পর্কে পরামর্শ করার জন্য তাদের মোবাইল নাম্বার অর্থাৎ ফোন নাম্বার গুলো অনুসন্ধান করি। যারা তাসকিন আহমেদের মোবাইল নাম্বার গুলো অনুসন্ধান করেন তার সাথে যোগাযোগ করার জন্য তাদের জন্য আমাদের এই প্রতিবেদনটিতে আমরা খুব সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করলাম তাসকিন আহমেদের মোবাইল নাম্বারটি।

০১ হোম টাউন ঢাকা, বাংলাদেশ
০২ বর্তমান বাসস্থান ঢাকা, বাংলাদেশ
০৩ বাসার ঠিকানা ঢাকা, বাংলাদেশ
০৪ যোগাযোগের ঠিকানা শীঘ্রই সংযোজন করা হবে
০৫ ফোন নম্বর শীঘ্রই সংযোজন করা হবে
০৬ মোবাইল নম্বর শীঘ্রই সংযোজন করা হবে
০৭ যোগাযোগের নম্বর শীঘ্রই সংযোজন করা হবে
০৮ ইমেইল আইডি শীঘ্রই সংযোজন করা হবে
০৯ হোয়াটসঅ্যাপ নম্বর শীঘ্রই সংযোজন করা হবে
১০ আইএমও নম্বর শীঘ্রই সংযোজন করা হবে
১১ ওয়েবসাইট শীঘ্রই সংযোজন করা হবে

তাসকিন আহমেদের জীবনী থেকে নেওয়া নানারকম তথ্যগুলো আমরা আপনাদের সামনে শেয়ার করলাম সেইসাথে আমরা তুলে ধরার চেষ্টা করলাম তাসকিন আহমেদের মোবাইল নাম্বারটি। এছাড়াও তাসকিন আহমেদের সাথে যোগাযোগ করার সকল মাধ্যমগুলো আমরা আপনাদের সামনে তুলে ধরলাম যাতে আপনি খুব সহজেই খুব সুন্দর ভাবে তাসকিন আহমেদের সাথে যোগাযোগ করতে পারেন। অবশ্যই মনে রাখবেন তাসকিন আহমেদ একজন বাংলাদেশ ক্রিকেট দলের সুনামধন্য পেজ বলার এবং ফাস্ট বলার তাই তার সাথে সুন্দরভাবে কথা বলবেন এবং তার সময় অনুযায়ী কথা বললে আপনার সকল প্রশ্নের উত্তর জানতে পারেন তাকে আহমেদের কাছ থেকে। এছাড়াও তাসকিন আহমেদ সম্পর্কে আরো নতুন কোন তথ্য জানতে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করতে পারেন কমেন্টের মাধ্যমে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top