ঢাকা টু কুয়াকাটা লঞ্চ সময়সূচী 2023-ভাড়ার তালিকা, কাউন্টার নাম্বার

মানুষ সাধারণত ভ্রমণ রসিক হয় কারণ তারা ভ্রমন করতে পছন্দ করেন এবং ভ্রমণের আনন্দ এবং ভ্রমণের পূর্ণাঙ্গ সাধ গ্রহণ করতে চান। এছাড়াও অনেকে আছেন যারা বিভিন্ন প্রয়োজনে অথবা চাকরি জনিত কারণে বা অফিসিয়াল কোন কারণে তারা বিভিন্ন স্থানে ভ্রমন করতে হয় এবং দূরত্ব তাদেরকে এক স্থান থেকে অন্য স্থানে স্থানান্তর হতে হয় এবং কার্যসম্পন্ন করতে হয়। তবে আপনি যদি ঢাকা থেকে কুয়াকাটা অর্থাৎ কুয়াকাটা থেকে ঢাকা পর্যন্ত ভ্রমণ করতে চান তাহলে আপনাদের জন্য আরামদায়ক এবং শান্তিপূর্ণ ভ্রমণ হবে লঞ্চ ভ্রমণ। এর চলাচল করার শান্তিপূর্ণ ভ্রমণ হলো নৌপথ। আপনি সাধারণত শান্তিপূর্ণ এবং আরামদায়ক ভ্রমণ করতে পারবেন নৌ পথের মাধ্যমে। তাই আজকে আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দিতে চাই ঢাকা টু কুয়াকাটা লঞ্চের সময়সূচি সম্পর্কে।

আপনি যদি আমাদের এই প্রতিবেদনটি থেকে সুন্দর ভাবে ঢাকাটুকু আকার লঞ্চের সময়সূচি গুলো সংগ্রহ করে তাহলে অবশ্যই আপনার বিভিন্ন উপকারে আসবে। এই রুটে প্রতিনিয়ত লঞ্চ যাত্রী পরিষেবা দিয়ে চলেছেন যাত্রীদের আরামদায়কভাবে সুন্দরভাবে তাদের গন্তব্যে পৌঁছানোর লক্ষ্যে কাজ করে চলেছেন। তবে এই লঞ্চটি সাধারণত একটি নির্দিষ্ট সময় অনুযায়ী চলাচল করে। তাই আপনি যদি অতীব গুরুত্বপূর্ণ কোন প্রয়োজনে লঞ্চ ভ্রমণ করতে চান অর্থাৎ ঢাকা টু কুয়াকাটা এবং কুয়াকাটা টু ঢাকা ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে এই রুটের সময়সূচি সম্পর্কে জানতে হবে। তাহলেই অবশ্যই আপনি শান্তিপূর্ণ ভ্রমণ করতে পারবেন কোনরকম ঝামেলা ছাড়া।

ঢাকা টু কুয়াকাটা লঞ্চ সময়সূচী

ঢাকা টু কুয়াকাটা নৌপথে ভ্রমণ করার সকল যাত্রীদেরকে আমাদের এই প্রতিবেদনটিতে স্বাগতম জানিয়ে আমরা শুরু করতে যাচ্ছি ঢাকা টু কুয়াকাটা লঞ্চ সময়সূচি সম্পর্কে। আপনি যদি অনলাইনে মাধ্যমে ঢাকা টু কুয়াকাটা লঞ্চ সময়সূচি সম্পর্কে জানতে পারেন এবং সেই অনুযায়ী আপনার ভ্রমণের পরিকল্পনা করেন তাহলে আপনি নির্দিষ্ট সময়ে এসে লঞ্চঘাটে পৌঁছাতে পারবেন। এবং কোনরকম ঝামেলা ছাড়াই কোনরকম সমস্যার সম্মুখীন হওয়া ছাড়াই আপনি লঞ্চে ভ্রমণ করতে পারবেন। তবে এজন্য অবশ্যই আপনাকে ঢাকা টু কুয়াকাটা লঞ্চের পূর্ণাঙ্গ সময়সূচি এবং নির্দিষ্ট সময়সূচী জানতে হবে। তাই আমরা ঢাকা টু কুয়াকাটার নির্দিষ্ট সময়সূচী টি সুন্দরভাবে নিচে তুলে ধরলাম।

ঢাকা টু কুয়াকাটা লঞ্চের তালিকা

ভ্রমন করতে ইচ্ছুক এবং ভ্রমণ করার জন্য পরিকল্পনা করছে। তবে তারা জানেন না এই রোডে কোন কোন লঞ্চ কোন কোন সময় চলে। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম লঞ্চের তালিকা গুলো এবং লঞ্চ এর সময়সূচি সম্পর্কে। এছাড়াও আপনারা সব সুন্দরভাবে লঞ্চের তালিকা গুলো থেকে লঞ্চ সময়ের ফোন নাম্বার গুলো সংগ্রহ করতে পারবেন খুব সহজেই। আমরা আপনাদের সামনে লঞ্চ কাউন্টার নাম্বার সুন্দরভাবে তুলে ধরলাম যাতে আপনারা খুব সুন্দর ভাবে কাউন্টার যোগাযোগ করে বিভিন্ন রকম তথ্য সংগ্রহ করতে পারেন এবং কাউন্টারের সাথে যোগাযোগ করে লঞ্চের টিকিট সংগ্রহ করতে পারে।

এম ভি আর খান

যোগাযোগ: ০১৮২৩ ৩৯১৫৬৩, ০১৭৬৩ ৯৩৬২৯৪

এম ভি প্রিন্স আওলাদ

যোগাযোগ: ০১৭৬০ ৯৯৮৫৩৭, ০১৭৩৩ ১৬৭৩২৭

এম ভি সুন্দরবন

যোগাযোগ: ০১৭১১ ৩৫৮৮১০

এম ভি কুয়াকাটা

যোগাযোগ: ০১৭৩৬ ৬২০৫৮০

এম ভি সুন্দরবন ১১

যোগাযোগ: ০১৭১১ ৩৫৮৮৩৮

এম ভি জামাল

যোগাযোগ: ০১৭১২ ৫৬১৫২০

এম ভি কাজল

যোগাযোগ: ০১৭৯৮ ৮৪৯৭৪৭

এম ভি ছাত্তার খান

যোগাযোগ: ০১৭৭০ ৬৭৩০৬০

ঢাকা টু কুয়াকাটার লঞ্চ ভাড়ার তালিকা

অনেক যাত্রী রয়েছেন যারা এই রুটের প্রতিনিয়ত চলাচল করেন না বা নতুন পরিকল্পনা করতেছেন লঞ্চের মাধ্যমে ভ্রমণ করার জন্য। আপনি যদি লঞ্চের মাধ্যমে ভ্রমণ করতে চান এরোডে তাহলে অবশ্যই আপনাকে ভাড়ার তালিকা সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা রাখতে হবে। আপনি লঞ্চ ভ্রমণের পূর্বে ভাড়ার তালিকা সম্পর্কে জেনে চিকিৎ সংগ্রহ করে লঞ্চে ভ্রমণ করতে পারেন তাহলে আপনি অনর্গ কোন সমস্যার সম্মুখীন থেকে বিরত থাকবেন। অনেকে আছেন যারা বিভিন্নভাবে অনুসন্ধান করেন ঢাকা টু কুয়াকাটা লঞ্চের ভাড়ার তালিকা গুলো। তাদের সামনে আমরা লঞ্চের ভাড়ার তালিকা গুলো সুন্দরভাবে সাজিয়ে উপস্থাপন করার চেষ্টা করল। তবে লঞ্চে বিভিন্ন ধরনের সিট ব্যবস্থা রয়েছে যেগুলোর উপর ভিত্তি করে ভাড়া নির্ধারণ করা হয়ে থাকে।

বেশি সুযোগ-সুবিধা সম্পন্ন প্রতিটি কেবিনের ভাড়া ৩,০০০ থেকে ৩,৫০০ টাকা।

ফ্যামিলি রুমের (৬ জন) ভাড়া ৪,০০০ থেকে ৫,০০০ টাকা।

নরমাল ডাবল কেবিনের ভাড়া ১,২০০ থেকে ১,৬০০ টাকা।

নরমাল সিঙ্গেল কেবিনের ভাড়া ৮০০ থেকে ১,০০০ টাকা।

ডেকের ভাড়া ২০০ থেকে ৩০০ টাকা। ১২ বছরের নিচে শিশুদের ভাড়া দিতে হয় না

 

ঢাকা টু কুয়াকাটা লঞ্চ কাউন্টার নাম্বার

ঢাকা থেকে কুয়াকাটা পর্যন্ত যে সকল লঞ্চ সমূহ যাত্রী সেবা দিয়ে থাকে সেই সকল লঞ্চ সমূহ জাতীয় দের বিভিন্ন রকম সুযোগ-সুবিধা প্রদান করে থাকে। আপনি খুব অল্প খরচে ঢাকা টু কুয়া কাটা পর্যন্ত ভ্রমণ করতে পারবেন এই লঞ্চ গুলোর মাধ্যমে। এছাড়াও অনেকে আছেন যারা বিভিন্ন সমস্যার কারণে বা টিকিট জনিত সমস্যার কারণে এছাড়াও লঞ্চ সময়ে ভ্রমণের সময় বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারে। তাই তারা বিভিন্ন সময়ে কাউন্টার নাম্বার গুলো অনুসন্ধান করে এবং কাউন্টারের সাথে যোগাযোগ করার চেষ্টা করে। তাই আমরা আপনাদের সামনে আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে ঢাকা টু কুয়াকাটা রোডে চলাচলকারী সকল লঞ্চ সমূহের কাউন্টার নাম্বার গুলো সুন্দর ভাবে উপস্থাপন করলাম।

এ রোডে চলাচলকারী কয়েকটি লঞ্চ আছে যেই লঞ্চগুলো খুব উন্নত মানে। এ রোডের চলাচলকারী রাজসমূহ ১ তলা দুইতলা তিন তালা পর্যন্ত রয়েছে। এ রোডে লঞ্চ সকল যাত্রীদেরকে বিভিন্ন রকম সুবিধা প্রদান করে থাকে। এই রুটে চলাচলকারী কিছু লঞ্চ সীতা তাপ নিয়ন্ত্রিত, আবার কিছু লঞ্চে আছে অ্যাটাচ ওয়াশরুম, ফ্লাট স্কিন টিভি, সিঙ্গেল ও ডাবল কেবিন, সেলুন, স্টেশনারি শপ, নামাজের ঘর, স্বাস্থ্য কেন্দ্র এছাড়াও আরো অধিক সুযোগ-সুবিধা রয়েছে। এছাড়াও আপনি এই রোদে ভ্রমন করলে অবশ্যই নানা রকম সুবিধা পাবেন এবং এ ধরনের অনেক কিছু জানতে পারবেন। আশা করি আমাদের প্রতিবেদনটি থেকে আপনি নানা রকম তথ্য গুলো খুব সুন্দর ভাবে সংগ্রহ করতে পেরেছেন যদি আমাদের প্রতিবেদনটি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং যারা ইউটিউব কমেন্ট করতে চায় তাদের সাথে শেয়ার করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top