ডিবি পুলিশ ফোন নাম্বার, চট্টগ্রাম, ঢাকা, ময়মনসিংহ, কুমিল্লা | ডিবি পুলিশের হেড অফিস

ডিবি পুলিশ বাংলাদেশের অন্যতম একটি বাহিনী। যে বাহিনীটি নিখুঁতভাবে অনুসন্ধান চালিয়ে ভিতর থেকে গোপন তথ্য তুলে ধরে জনগণের সামনে এবং অপরাধী কে তার অপরাধের নির্দিষ্ট শাস্তি দেওয়ার ব্যবস্থা করেন। তাই অনেক ব্যক্তি বা অনেক ভিজিটর রয়েছেন যারা ডিবি পুলিশ সম্পর্কে বিভিন্ন রকম তথ্য সংগ্রহ করতে পছন্দ করেন বা ভালোবাসেন। তাই আমরা বিভিন্নভাবে অনুসন্ধান করে দেখেছি যে অনেক ভিজিটর রয়েছেন যারা ডিবি পুলিশের ফোন নাম্বার গুলো অনুসন্ধান করেন বিভিন্ন অনলাইন প্লাটফর্মগুলোতে। ডিবি পুলিশের কার্যক্রম দেখে অনেকেই ডিবি পুলিশের ফোন নম্বর গুলো অনুসন্ধান করেন তাই আমরা আপনাদেরকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করব এবং চেষ্টা করব যাতে আপনারা খুব সুন্দর ভাবে এবং অল্প সময়ে ডিবি পুলিশের সাথে যোগাযোগ করতে পারেন। আপনি যদি ডিবি পুলিশের সাথে যোগাযোগ করতে চান তাহলে আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখুন।

বাংলাদেশে বেশ কয়েকটি আইন রক্ষক অথবা বেশ কয়েকটি দেশ রক্ষক বাহিনী থাকলেও সবথেকে অন্যতম এবং সত্য উৎখাটন করার লক্ষ্যে কাজ করে চলেছেন ডিবি পুলিশ। দিনরাত কাজ করে চলেছেন নিজের স্বার্থ ছাড়া শুধুমাত্র জনগণের সঠিক বিচার দিতে কাজ করে চলেছেন ডিবি পুলিশ। আপনারা হয়তো জেনে এসেছেন ডিবি পুলিশ নিয়োগ করা হয় শুধুমাত্র পুলিশ থেকে। ডিবি পুলিশের নতুন কোন নিয়োগ হয় না বা তাদের জন্য পার্সোনাল কোন নিয়োগ হয় না শুধুমাত্র পুলিশ বাহিনী থেকে সেরা ব্যক্তিদেরকে ডিবি পুলিশে যোগদান করা হয়। তাই পুলিশ থেকে সেরা এবং যোগ্য ব্যক্তিদের বাছাইকৃতভাবে ডিবি পুলিশের যোগদান করার ফলে ডিবি পুলিশ সকল তথ্যগুলো সুন্দরভাবে খটিয়ে খটিয়ে উদঘাটন করতে পারে।

ডিবি পুলিশের ফোন নাম্বার

অনেক ভিজিটর রয়েছেন যারা বিভিন্ন সমস্যার কারণে বা বিভিন্ন সমস্যায় পড়লে অনেক সময় ডিবি পুলিশের ফোন নাম্বার গুলো অনুসন্ধান করেন। তাদের সাথে ঘটে যাওয়া দুর্নীতিগুলো ডিবি পুলিশকে তথ্য দেওয়ার জন্য ডিবি পুলিশ কে বিভিন্ন রকম তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনেকেই ডিবি পুলিশের ফোন নাম্বার গুলো অনুসন্ধান করেন যাতে তাদেরকে গোপন ভাবে কিছু তথ্য দিয়ে ডিবি পুলিশকে সহযোগিতা করতে পারে। অনেক সময় আমরা চলার পথে বা অন্য কোন কারণে আমাদের সাথে ভীষণভাবে অন্যায় হয় তবে আমাদের সেই অন্যায়ের ন্যায় বিচার পাওয়ার জন্য আমরা বিভিন্নভাবে আইনের সহযোগিতা নেই এবং পুলিশের সহযোগিতা নেওয়ার চেষ্টা করি। তবে আমরা অনেক সময় ডিবি পুলিশের সহযোগিতা পাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করি তাই আমরা সরাসরি যাতে ডিবি পুলিশের সাথে যোগাযোগ করে আমাদের সমস্যার কথা তাদের জানিয়ে উপকার পেতে পারি এজন্য আমরা আপনাদের সামনে ডিবি পুলিশের ফোন নাম্বার গুলো তুলে ধরলাম।

ডিবি পুলিশের হেড অফিস

অনেক সময় আমরা সরাসরি ডিবি পুলিশের সাথে যোগাযোগ করার জন্য তাদের হেড অফিস গুলি অনুসন্ধান করি এবং তাদের সাথে সরাসরি বসে বিভিন্ন রকম তথ্য আদান-প্রদান করার চেষ্টা করি এবং তাদেরকে আইনিভাবে বিভিন্ন সহযোগিতা করতে পারি এবং বিভিন্ন তথ্য দেওয়ার চেষ্টা করি। এজন্য কিছু সংখ্যক ভিজিটরদের ডিবি পুলিশের হেড অফিস সম্পর্কে জানা বিশেষ প্রয়োজন এবং তারা বিশেষভাবে আগ্রহ প্রকাশ করেন। নিম্নে আমরা ডিবি পুলিশের হেড অফিস সুন্দরভাবে লোকেশন ঠিকানা এবং যাবতীয় তথ্য তুলে ধরলাম।

ডিবি পুলিশ ফোন নাম্বার চট্টগ্রাম

চট্টগ্রামে অবস্থিত কিছু সংখ্যক ভিজিটর রয়েছেন যারা দুর্নীতির বিরুদ্ধে কাজ করতে চান। অথবা সাধারণ মানুষ রয়েছেন যারা দুর্নীতিকে না করে দিয়ে দুর্নীতির বিপক্ষে লড়ে যাচ্ছেন তাই দুর্নীতি দেখে তারা চুপ থাকতে পারে না এজন্য দুর্নীতির সকল তথ্যগুলো সরাসরি ডিবি পুলিশের হাতে দিতে বা ডিবি পুলিশকে ইনফরমেশন দেওয়ার জন্য অনেক সময় চট্টগ্রাম থেকে চট্টগ্রামের আশাবাদ এলাকা থেকে অনেক জনগণ রয়েছেন যারা ডিবি পুলিশের ফোন নাম্বার গুলো অনুসন্ধান করেন। তাই আমরা নিচে ডিবি পুলিশের ফোন নাম্বার গুলো তুলে ধরলাম চট্টগ্রাম এলাকার। চট্টগ্রাম বিভাগের আশপাশ এলাকা থেকে আপনি ডিবি পুলিশের সাথে যোগাযোগ করতে হলে নিম্নে দেওয়া ফোন নাম্বারগুলোতে যোগাযোগ করতে পারেন।

Detective Branch (DB) ; উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর). ০১৩২০-০৫৪০৮০ ; এডিসি (ডিবি-উত্তর). ০১৩২০-০৫৪০৮১.

ডিবি পুলিশ ফোন নাম্বার ময়মনসিংহ

ময়মনসিংহ সহ বাংলাদেশের সকল প্রান্তেই রয়েছেন ডিবি পুলিশ। ডিবি পুলিশ বাংলাদেশের সকল প্রান্ত থেকে কাজ করে চলেছেন সাধারণ জনগণের জন্য এবং তারা সত্য উদঘাটন করার লক্ষ্যে সবসময় প্রস্তুত থাকেন। ময়মনসিংহ বা তার আশপাশ এলাকা থেকে আপনি যদি ডিবি পুলিশের সাথে যোগাযোগ করতে চান তাহলে নিম্নে দেওয়া ফোন নাম্বারগুলোতে যোগাযোগ করতে পারেন। আমরা শুধুমাত্র ময়মনসিংহ এলাকার আশেপাশের সকল ডিবি পুলিশের ফোন নম্বর গুলো তুলে ধরলাম।

জনাব শফিকুল ইসলাম
অফিসঃ ০৯১-৬৫৭৬০
মোবাইলঃ 01320103105
অফিস মোবাইলঃ ০১৭৬৯-৬৯৫৬১৩

ডিবি পুলিশ ফোন নাম্বার গাজীপুর

বাংলাদেশের সকল প্রান্তে নিখুঁতভাবে এবং নিরলস ভাবে কাজ করে চলেছেন বাংলাদেশের অন্যতম বাহিনী ডিবি পুলিশ। ডিবি পুলিশ তাদের কার্যক্রম পরিচালনা করেন শুধুমাত্র নিখুঁতভাবে এবং গোপন ভাবে। তাই অনেকেই বুঝতে পারেন না ডিবি পুলিশের কার্যক্রম গুলো তাই আপনি সহজেই চিনতে পারবেন না একটি ডিবি পুলিশকে এ জন্য ডিবি পুলিশের সাথে যোগাযোগ করার জন্য আপনাকে অবশ্যই তাদের বিভিন্ন মাধ্যমের যোগাযোগ করতে হবে। তাই আপনারা ডিবি পুলিশের সাথে যোগাযোগ করার জন্য অন্যতম মাধ্যমগুলো আমরা আপনাদের সামনে তুলে ধরলাম যেমন তাদের সাথে যোগাযোগ করার একটি মাধ্যম হলো ফোন নাম্বার। আমরা নিশ্চয়ই ডিবি পুলিশ ময়মনসিংহের সকল ফোন নাম্বার গুলো তুলে ধরলাম।

SP Office, College Road, Gazipur, Dhaka., Gazipur, Bangladesh
01320-092501
spgazipur@police.gov.bd
gazipur.police.gov.bd

ডিবি পুলিশ ফোন নাম্বার খুলনা

কোন একটি পর্যটক কেন্দ্র এই পর্যটক কেন্দ্রে বিভিন্ন রকম দুর্নীতির শিকার হচ্ছেন বর্তমান সাধারণ জনগণ। এছাড়াও আমাদের চোখের সামনে ঘটে যাওয়া বিভিন্ন দুর্নীতিগুলো করে যাচ্ছেন দিন দিন। তবে তাদের দুর্নীতিগুলো দেখে আমরা কিছুই বলতে পারি না যদিও প্রতিবাদ করার আগ্রহ থাকে। তাই আপনার সামনে ঘটে যাওয়া সকল দুর্নীতিগুলো আপনি তুলে ধরতে পারেন শুধুমাত্র আপনার এলাকার ডিবি পুলিশের সামনে। আপনার এলাকার ডিবি পুলিশের সামনে তুলে ধরার জন্য ফোন নম্বর গুলো আমরা নিচে তুলে ধরলাম।

ডিবি পুলিশ ফোন নাম্বার ঢাকা

ঢাকায় বিভিন্নভাবে দুর্নীতির শিকার হচ্ছেন সাধারণ জনগণ। জনগণের জানমাল লুটপাট করে চলেছেন বিভিন্ন দলের লোকেরা। তাই আপনারা দুর্নীতি থেকে নিজেকে রক্ষা করতে এবং দুর্নীতিবাজদের আইনের হাতে তুলে দেওয়ার জন্য শুধুমাত্র যোগাযোগ করতে পারেন ডিবি পুলিশের সাথে। ডিবি পুলিশ আপনাদের সাথে থাকবে সব সময় আশা করি। তাই আপনারা ডিবি পুলিশের সাথে যোগাযোগ করার জন্য নিজ থেকে ঢাকা এলাকার ফোন নাম্বার গুলো সংগ্রহ করতে পারেন। ঢাকা বাংলাদেশের রাজধানী এবং এই রাজধানীতে বিশেষভাবে বিভিন্ন রকম দুর্নীতি হয় যেগুলো মানুষের ধরা ছোঁয়ার বাইরে। তাই এ ধরনের দুর্নীতির খোঁজখবর ডিবি পুলিশকে দেওয়ার জন্য ফোন নাম্বার গুলোতে যোগাযোগ করুন।

জনাব মোঃ সাইহান ওলিউল্লাহ

ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা

বগুড়া মোবাইল-০১৩২০-১২৬৯০৩

ডিবি পুলিশ ফোন নাম্বার কুমিল্লা

কুমিল্লা থেকে যারা ডিবি পুলিশের সাথে যোগাযোগ করতে পারেন নিম্নে দেওয়া ফোন নাম্বার গুলোতে যোগাযোগ করতে পারেন। এই সকল তথ্যগুলো আপনারা খুব সুন্দর ভাবে ডিপি পুলিশের হাতে তুলে দিতে পারেন আপনারা ফোন করে এবং সরাসরি তাদের অফিসে গিয়েও যোগাযোগ করতে পারেন এজন্য আমরা সকল এলাকার হেড অফিস সহ ডিবি পুলিশের যাবতীয় তথ্যগুলো আপনাদের সামনে তুলে ধরলাম আপনারা যাতে খুব সহজেই তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

মোবাইল-01320090560

আমাদের এই প্রতিবেদনটি আমরা সাজিয়েছি শুধুমাত্র সকল ভিজিটরদের একটু সাহায্য করার জন্য। আমরা উপরিস্থ সকল তথ্যগুলো সুন্দরভাবে সংগ্রহ করেছি বিভিন্ন ওয়েবসাইট এবং উইকিপিডিয়া থেকে। আপনারা চাইলেই খুব সহজেই এই মাধ্যমগুলোর মাধ্যমে ডিবি পুলিশের সাথে যোগাযোগ করতে পারেন এবং তাদেরকে যাবতীয় তথ্য দিয়ে সাহায্য সহযোগিতা করতে পারেন। আশা করি আপনি যাবতীয় তথ্য দিয়ে ডিবি পুলিশকে সহযোগিতা করলে ডিবি পুলিশ আপনাকে ন্যায় বিচার দেওয়ার চেষ্টা করবে। আমাদের প্রতিবেদনটি যদি আপনাদের ভালো লাগে এবং উপকারে আসে তাহলে অবশ্যই সকলের সাথে শেয়ার করবেন এবং ডিবি পুলিশের যোগাযোগ মাধ্যম গুলোর সকলকে দেখার সুযোগ করে দিবেন। এছাড়াও আমাদের প্রতিবেদন তৃতীয় যদি কোন রকম ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং কমেন্ট করে জানাবেন। এতক্ষণ মনোযোগ দিয়ে আমাদের প্রতিবেদনটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top