জন্মদিনের আবেগী কথা | জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

বর্তমান জেনারেশনে আমরা যে সকল মানুষদের সাথে ওঠাবসা করি এবং চলাফেরা করি সকল মানুষের সাথে আমাদের একটি ভালো সম্পর্ক। আমাদের সকল মানুষের সাথে চলাফেরা করি সকল মানুষের সাথে ভালো সম্পর্ক হওয়ার কারণে প্রতিনিয়ত কোন না কোন বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনের জন্মদিন রয়েছে। আমাদের হাজারো ব্যস্ততার মাঝেও তাদের জন্মদিনে তাদেরকে উইশ করা এবং শুভেচ্ছা জানানো আমাদের কর্তব্য। আমরা সারা জীবন ব্যস্ততার সাথে জীবন পরিচালনা করলেও যে দিনগুলোতে আমাদের প্রিয় মানুষ এবং প্রিয় ব্যক্তিদের অর্থাৎ আত্মীয়-স্বজনের জন্মদিন নয় তারা আমাদের কাছ থেকে অবশ্যই আশা করে একটি শুভেচ্ছা বার্তা। তাই আজকে আমরা আপনাদের সামনে কথা বলতে যাচ্ছি জন্মদিনের আবেগে কিছু কথা নিয়ে।

আর যদি জন্মদিনের কিছু আবেগী কথাগুলো সংগ্রহ করতে চান তাহলে আমাদের এই প্রতিবেদনটি আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই পৃথিবীতে আমরা যে সকল মানুষ বসবাস করি সকল মানুষই কোনো না কোনো ভাব পেয়ে কাজের সাথে জড়িত এবং ব্যস্ততার সাথে আমরা দিন পরিচালনা করি। তবে আমাদের সামনে কিছু প্রিয় ব্যক্তি এবং প্রিয় মানুষের জন্মদিন উপস্থিত হয় যে এই দিনগুলোতে তাদেরকে শুভেচ্ছা জানানো আমাদের কর্তব্য হয়ে পড়ে। তাই তাদেরকে আবেগের সাথে জন্মদিনের শুভেচ্ছা জানানো এবং জন্মদিনের কিছু কথা জানানো আমাদের কর্তব্য।

জন্মদিনের আবেগী কথা

প্রিয় ব্যক্তি আছেন যাদের সাথে আমাদের সুন্দর একটি মুহূর্ত কেটেছে এবং তাদের সাথে আমাদের দীর্ঘদিনের সম্পর্ক। কোন অদৃশ্য কারণে অথবা ব্যস্ততার কারণে তাদের সাথে বর্তমান সময়ে সময় কাটানো হয় না বা কথাবার্তা হয় না। যদিও তাদের সাথে আমাদের যোগাযোগ হয় না কিন্তু মনের টান রয়ে গেছে। কিছু সময় আছে যে সময়গুলোতে মানুষ মানুষ মানুষকে ঘৃণা করে কোন এক কারণে যদিও দুই পক্ষের কোনরকম তাদের ভিতরে একটি সম্পর্কের ফাটল সৃষ্টি হয় সেটা থেকে সম্পর্ক নষ্ট হওয়ার পথে চলে যায়। তাই এরকম মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে হলে কিছু আবেগি কথার মাধ্যমে জানানো প্রয়োজন যে আবেগী কথাগুলো আমরা আপনাদের সামনে তুলে ধরলাম।

পৃথিবীতে বেঁচে থাকার, ঘরের নির্মল বিনোদন হচ্ছে সেই পরিবারের একটি শিশু।

 

আজকের এই দিনটি অনেক গুরুত্বপূর্ণ কারণ এই দিনটির জন্য আজ তোমার হাত ছোয়াতে পেরেছি। শুভকামনা এইভাবে তোমার পাশে থাকতে চাই।

 

তোমায় পেয়ে আমি আজ পূর্ণ তোমার সহচরে থেকে। এভাবে তোমার জীবনে ফুটন্ত গোলাপের পাশে থাকতে চাই আজীবন।

 

তোমার সাথে আমার কয়েক বছরের সম্পর্ক। যদিও প্রতিবছরই আমি তোমাকে উইশ করি। তবে এবারও আমি তোমাকে উইশ করব তবে এই উইসটি আগের মত মূল্যায়ন পাবনা তোমার কাছে।

 

আজকেই তোমার জন্মদিনে হাজারো মানুষ উইশ করবে। তবে হাজারো মানুষের ভিড়ে আমি একজন ক্ষুদ্র ব্যক্তি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানালাম।

❦~শুভ জন্মদিন~❦”

 

যদিও এক সময় তোমার কাছে আমি প্রিয় ছিলাম। বর্তমানে তোমার কাছে প্রিয় অন্য কেউ। তবে আমি তোমার জন্মদিন প্রিয় ভুলি নাই। শুভ জন্মদিন।

 

তুমি আমাকে ভুলে গেলেও আমি তোমাকে ভুলতে পারি নাই। যেমন তোমাকে ভুলতে পারিনি তেমনি তোমার জন্মদিন কেউ ভুলিনি।
শুভ জন্মদিন।

 

ভুলে আছো ভালো আছো। থাকতে পারবে ভালো জানি তবে আমি ভালো থাকতে পারিনা তোমাকে ছাড়া। তবুও বছর ঘুরে এলো তোমার জন্মদিন তাই তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা।

❦~শুভ জন্মদিন~❦”

নেটে আসার পর ফেইসবুকের কল্যাণে সবার জন্মদিনই আমরা পালন করি ঘটা করে, হ্যা তবে ভার্চূয়ালি। এখানে বাস্তব কেক নেই, নেই মোম, নেই ফুল ফল, কিছুই নেই তবুও আছে এক সমুদ্দুর নির্মল আনন্দ আর ভালবাসা।

❦~শুভ জন্মদিন~❦”

 

কাল ছিল আমার জন্মদিন। আমি ভুল্লেও আমার প্রাণ প্রিয় বন্ধুরা ঠিকই অসংখ্য ম্যাসেজ, গিফট কার্ড দিয়ে আমাকে ভালবাসার সাগরে ভাসিয়েছে আজ। এই অনূভুতি ব্যক্ত করার নয়।

❦~শুভ জন্মদিন~❦”

 

জন্মদিনের প্রতিটি মুহূর্ত
তোমার সুন্দর ভাবে কাটুক।
শুভ জন্মদিন

 

“আনন্দ উল্লাসে কাটে
যেন তোমার প্রতিটি দিন
শুভেচ্ছা জানাই আজ তোমার
❦~শুভ জন্মদিন~❦”

জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

অনেকে আছেন যারা প্রিয় ব্যক্তিদের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা গুলো এবং দোয়া গুলো অনুসন্ধান করেন। তাই আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম প্রিয় ব্যক্তিদেরকে জন্মদিনের শুভেচ্ছা এবং দোয়া জানানোর বিশেষ কিছু তথ্য। আমাদের ওয়েবসাইটে উল্লেখিত এবং এই নিবন্ধনে উল্লেখিত তথ্য গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয় ব্যক্তিদের কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন এবং তার জন্মদিনের জন্য দোয়া করতে পারেন। নিচে সকল তথ্যগুলো উপস্থাপন করা হলো।

সুখের নীড়ে হোক তোমার বসবাস। স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক সারা বছর। ইচ্ছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো। মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত।

Happy birthday

 

তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।

আজ আমার স্বপ্নপুরুষের জন্মদিন,যাকে আমি কল্পনায় বাস্তবে সবসময় মনের গহীনে রাখি। সুন্দর ও শুভ হোক তোমার আগামী দিনের পথচলা, সাফল্য বয়ে আসুক তোমার প্রতি পদক্ষেপে।হ্যাপি বার্থডে মাই ডেয়ার।

আজ চাঁদটা বলেছে ও একটু বেশি আলো দিবে ছাদের সন্ধ্যামালতিটার পাশে বসে মোহ মোহ ভালোবাসার গন্ধে তুমি আমি মিলে জসনার আলোতে ভিজবো।এই শুভদিনে।

আমাদের এই প্রতিবেদকের মাধ্যমে আমরা আপনাদের সামনে সকল তথ্যগুলো সুন্দর ভাবে সাজিয়ে উপস্থাপন করলাম আশা করি আমাদের প্রতিবেদনটি দেখলে অবশ্যই ভালো লাগবে। এবং আমাদের প্রতিবেদনটি থেকে আপনার বিশেষ উপকার হবে। যদি আমাদের প্রতিবেদনটি বিন্দু পরিমাণ উপকারে আসে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। এবং প্রতিবেদনটি শেয়ার করবেন সকলের সাথে যারা জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আবেগী বার্তাগুলো এবং আবেগী কিছু কথা অনুসন্ধান করে। আপনার দৈনন্দিন জীবনে হাজারো ব্যস্ততার মাঝে আপনি আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়েছেন এজন্য আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top