ঘুরে দাঁড়ানোর উক্তি | ঘুরে দাঁড়ানোর ক্যাপশন | ঘুরে দাঁড়ানোর স্ট্যাটাস

সকল মানুষ তার স্বাভাবিক জীবনে বসবাস করতে ভালোবাসেন এবং তারা স্বাভাবিক জীবনে সুন্দরভাবে বসবাস করে। তবে তাদের জীবনে হঠাৎ এমন এক গভীর কষ্ট নেমে আসে এবং গভীর একটা শোক নেমে আসে যে শোকের কারণে মানুষ পরিবর্তন হতে বাধ্য হয়। আল্লাহ তায়ালা মানুষকে এমন ভাবে পরিবর্তন করে তোলেন যেটা মানুষ নিজেও বুঝতে পারেন না যে নিজেকে নিজে পরিবর্তন করতে পারতেছে। সকল মানুষকেই তার স্বাভাবিক জীবন থেকে উঠে এসে নতুন কোন জীবনে বড় পদার্পণ করতে হবে এবং নতুন জীবনে ঘুরে দাঁড়াতে হবে এবং সামনের দিকে সাফল্যের পথে হাঁটতে হবে। অনেক মানুষ আছেন যারা নিজেকে ঘুরে দাঁড়ানোর অনেক চেষ্টা করেছেন কিন্তু নিজেকে ঘুরে দাঁড়াতে পারতেছেন না তাদের জন্য আমাদের এই প্রতিবেদনটিতে মোটিভেশনালকে চুক্তি স্ট্যাটাস তুলে ধরা হলো।

আমরা প্রতিনিয়ত সকলেই করুন না কোন ভাবে চিন্তা করে থাকি নতুন জীবনে পদার্পণ করবো এবং নতুন ভাবে নিজের জীবনকে সাজাবো। পিছনে ফেলে আসা সকল কষ্টগুলো ফুলে নতুন জীবনে পা দিয়ে নতুনভাবে জীবনকে সাজিয়ে এবং সুন্দরভাবে জীবন চালানোর চেষ্টা করব এবং নিজের জীবনকে উন্নতির শিশুশী করে পৌঁছানোর চেষ্টা করব। তবে এ ধরনের ঘুরে দাঁড়ানোর মন্তব্যগুলো এবং পরিকল্পনাগুলো প্রতিনিয়ত করে গেলেও আমরা নতুনভাবে নিজের জীবনকে সাজাতে পারতেছি না। নতুনভাবে জীবনকে শুরু করতে পারতেছি না এজন্য আমাদের এই প্রতিবেদনটি থেকে আপনি মোটিভেশনাল উক্ত স্ট্যাটাস গুলো সংগ্রহ করে সে অনুযায়ীদের জীবনকে সাজাতে পারেন।

ঘুরে দাঁড়ানো নিয়ে উক্তি

ওদের চলার পথে অনেক বন্ধুবান্ধব রয়েছেন যাদের সাথে আমাদের পরিচয় হয় এবং যাদের সাথে আমরা অনেকটা সময় অতিবাহিত করি। তবে তারা আমাদের সাথে চলাফেরা করলেও তাদের জীবন কি নতুন ভাবে সাজিয়েছে এবং তারাও উন্নতি করেছে কিন্তু আমরা এখনো সেই আগের জীবনে রয়েছি আমার জীবনে কোন উন্নতি নেই। তাই এখন থেকে আমরা নিজের জীবনকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করব এবং ঘুরে দাঁড়ানোর দাঁড়িয়ে সকলকে অবাক করে দেব। তাই আজকে যদি আপনি আপনার জীবনকে ঘুরে দাঁড়াতে চান তাহলে আপনাকে কঠিন হতে হবে এবং নিজের জীবনকে নিয়ে সুন্দর পরিকল্পনা সাজাতে হবে। আপনার নতুন জীবন সাজাতে হলে এবং ঘুরে দাঁড়াতে হলে সুন্দর একটি স্ট্যাটাস শেয়ার করে সকলকে জানিয়ে দেওয়ার চেষ্টা করতে পারেন।

কোনো কিছু করার আগ পর্যন্ত সবসময়ই সেটা অসম্ভব বলে মনে হয়।

–নেলসন ম্যান্ডেলা

 

যদি তোমার লক্ষ্য যথেষ্ট দৃঢ় হয়, তাহলে ব্যর্থতা কখনো তোমাকে দমিয়ে রাখতে পারবে না।

–অগ মান্ডিনো

ঘুরে দাঁড়ানো নিয়ে উক্তি

সকল সফল ব্যক্তি উন্নতি করতে গিয়ে নিজের জীবনকে ঘুরে দাঁড়াতে হয়েছে এবং নিজের সেই সহজ সরল জীবনকে পরিত্যাগ করে তারা নতুন জীবনে পদার্পণ করেছেন এবং তার নিজের জীবনকে কঠিনতর করে তুলেছেন। সহজ এবং আলসি আমি জীবনকে রেখে তারা কঠিন পরিশ্রমের নেমেছেন এবং করে দাঁড়ানোর চেষ্টা করেছেন যাতে তারা নিজের জীবনকে উন্নতি শির্ষ শিখরে পৌঁছাতে পারেন এবং উন্নতি অর্জন করতে পারেন। যারা উন্নতি করতে চান এবং নিজের জীবনকে ঘুরে দাঁড়াতে চান তারা তাদের জন্য কবিগণ সুন্দর কিছু মোটিভেশনাল লোকটি লিখেছেন যেই উক্তিগুলো আমরা আপনাদের সামনে উপস্থাপন করলাম।

আমি ব্যর্থতা কে মেনে নিতে পারি, কিন্তু চেষ্টা না করাকে মেনে নিতে পারিনা।

–মাইকেল জর্ডান

 

তুমি চাইলেও পেছনে যেতে পারবে না, তবে সামনে না এগিয়ে থেমে আছ কেন?

– সংগৃহীত

 

গতকালকের দিনটা যেন তোমার আজকের দিনটার ক্ষতি করতে না পারে

– সংগৃহীত

ঘুরে দাঁড়ানো নিয়ে ক্যাপশন

যখন মানুষ তার নিজের জীবনের প্রতি অতিষ্ঠ হয়ে পড়ে এবং নিজের জীবনকে তাদের বৃথা মনে হয় তখনই তারা চেষ্টা করেন নিজের জীবনকে ঘুরে দাঁড়ানোর জন্য। আপনি অবশ্যই আপনার নিজের জীবনকে উন্নতি লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং নিজের জীবনকে সুন্দরভাবে সাজাতে পারবেন যদি আপনি একটু পরিশ্রমী হন এবং কঠোর হন। অনেকেই আছেন যারা কঠোর পরিশ্রম করতেছেন এবং নিজের জীবনকে ঘুরে দাঁড়ানোর জন্য পরিশ্রমকে নিজের আপন করে নিয়েছেন। তারাই শুধুমাত্র মাঝে মাঝে কিছু ক্যাপশন শেয়ার করেন যে ক্যাপশন গুলো তাদের জীবনকে আরো মোটিভেট করে এবং উন্নতি করার জন্য আগ্রহী করে তুলে। তাদের জন্য শুধুমাত্র এই প্রতিবেদনটি।

কমাত্র আমিই আমার জীবনকে পরিবর্তন করতে পারি। অন্য কেউ ই আমার জন্য এটা করবে না।

–ক্যারল বারনেট

 

জীবন বাই সাইকেল চালানোর মত একটা ব্যাপার, পড়ে যেতে না চাইলে তোমাকে সামনে চলতে হবে – আইনস্টাইন

 

জীবনে এগিয়ে যাওয়ার জন্য নিজের সামনে একটি লক্ষ্য ঠিক করো, তারপর তার দিকে এগিয়ে যাও – জর্জ পিরি

জীবনে উন্নতি করতে হলে অবশ্যই আপনাকে সৎ এবং সফল হতে হবে। আপনি সৎ ভাবে পরিশ্রম করবেন একদিন ঠিক উন্নতি লক্ষ্যে পৌঁছাবেন এবং নিজের জীবনকে সুন্দরভাবে সাজাতে পারবেন যাতে আপনার জীবন সকলের থেকে ভালোভাবে পরিচালিত হয়। সৎভাবে নিজের জীবন পরিচালনা করলে এবং কঠোর পরিশ্রমী হলে একদিন আপনি অবশ্যই সাফল্য অর্জন করতে পারবেন এবং সকলের ভালোবাসা অর্জন করতে পারবেন। বেকার জীবনে মানুষ আপনাকে ভালোবাসবে না এবং আপনাকে কেউ মূল্য দিবে না যদি আপনি পরিশ্রমী হন আপনার কাছে টাকা পয়সা অর্থ সম্পদ থাকে তাহলে অবশ্যই সকল মানুষ আপনাকে মূল্য দিবে। মানুষের কাছ থেকে সম্মান পেতে হলে অবশ্যই আপনাকে পরিশ্রমী হতে হবে। তাই উন্নতি করতে হলে পরিশ্রমের বিকল্প নেই।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top