গরিলা গ্লাস প্রাইস ইন বাংলাদেশ-গেরিলা গ্লাস দাম

ভিজিটর আজকে আমরা আপনাদের সামনে এমন একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করব যে বিষয়টি আপনাদের সকলের বিশেষ করে জানা প্রয়োজন। আমরা সকলেই কোনো না কোনোভাবে স্মার্টফোন ব্যবহার করি এবং আমাদের আজকের এই নিবন্ধনটি হয়তো আপনি যে ডিভাইসটি পড়ছেন সেটাও কোন না কোন স্মার্টফোন থেকে। আপনারা যারা স্মার্টফোন ব্যবহার করেন অথবা স্মার্টফোনের যত্ন নেওয়ার জন্য বিভিন্নভাবে গেরিলা গ্লাস গুলো সম্পর্কে জানা আগ্রহ প্রকাশ করেন তাদের জন্য সাধারণত আমাদের আজকের নিবন্ধনটি। আমরা আমাদের আজকে নিবন্ধনটিতে আপনাকে অবশ্যই সুন্দর কিছু তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করব সেই সাথে আপনাদেরকে তুলে ধরার চেষ্টা করব আপনার মোবাইল ফোনটি কিভাবে সুন্দর ভাবে যত্ন নিবেন এবং সেটি কিভাবে প্রটেক্ট করে রাখবেন।

সাধারণত আমরা আশপাশে বিভিন্ন দোকান থেকে বা বাজারের বিভিন্ন মোবাইল গ্যালারি থেকে সংগ্রহ করার চেষ্টা করি গেরিলা প্রোটেক্টর গ্লাসগুলো। আপনি আপনার স্মার্টফোনের জন্য গেরিলা প্রোটেক্টর গ্লাস গুলো অনুসন্ধান করেন। তবে দোকানদারের কাছ থেকে আমরা যেগুলো গেরিলা প্রোটেক্টর গ্লাসগুলো নেই সেই গ্লাসগুলো কেমন বা কি রকম হতে পারে বা গ্লাসের বিভিন্ন রকম ধরণ রয়েছে তার মধ্যে কোন ভেরিয়েন্ট কি আপনাকে দিল বা এই গ্লাসটি কিভাবে কাজ করবে বা কতটা প্রটেক্ট করবে আপনার ফোনকে এ ধরনের সকল তথ্যগুলো আপনি আমাদের নিবন্ধনটি থেকে সংগ্রহ করতে পারবেন। এজন্য আমরা আজকের প্রতিবেদনটি সাজিয়েছি গেরিলা গ্লাস সম্পর্কে।

গেরিলা গ্লাস এর দাম বাংলাদেশ

প্রিয় ভিজিটর আপনার স্মার্টফোনটি বিভিন্ন ভেরিয়েন্ট রয়েছে অর্থাৎ বিভিন্ন ভ্যারিয়েন্টের মোবাইল ফোন গুলো আমরা ব্যবহার করে থাকি। আমরা বিভিন্ন কোম্পানির মোবাইল ফোন গুলো ব্যবহার করে থাকি এবং মোবাইল ফোনগুলোর প্রত্যেকটি ফোনের এই কোম্পানি গেরিলা গ্লাস অর্থাৎ গেরিলা প্রোটেক্টর কিছু গ্লাস তৈরি করেছেন যে গ্লাসগুলো প্রটেক্ট করে স্কীনকে। আপনার ফোনের ডিসপ্লের যত্ন নিতে অর্থাৎ সুন্দরভাবে রাখতে বাট ডিসপ্লের কোন রকম সমস্যা না হওয়ার জন্য গেরিলা প্রোটেক্টর গ্লাস গুলো ব্যবহার করে থাকি। এজন্য আপনার ডিসপ্লে পরিবর্তন করতে অধিক টাকা ব্যয় করতে হতে পারে এজন্য আপনি যদি চান তাহলে খুব অল্প টাকার মধ্যে আপনার ডিসপ্লের প্রটেক্টর রাখতে পারেন বা প্রটেক্ট করতে পারেন এজন্য সুন্দর একটি গেরিলা গ্লাস আপনাকে লাগাতে হবে আপনার ডিভাইসটিতে।

 বাজারে গোরিলা গ্লাস সিক্সের দাম পড়বে প্রায় ২০০ থেকে ২৫০ টাকা।

গরিলা গ্লাস প্রাইস ইন বাংলাদেশ

আমরা অনেকেই আছি যারা বিভিন্ন কোম্পানির দামি ফোনগুলো ব্যবহার করে থাকি এবং এই ফোনগুলো অবশ্যই আমাদের যত্ন নেওয়া প্রয়োজন কারণ আমরা ফোন গুলো কষ্টের টাকায় কেনা। এই ফোনগুলো সুন্দর ভাবে ব্যবহার করতে অথবা এ ফোনগুলোর যত্ন নেওয়ার জন্য বা এই ফোনগুলো হাত থেকে পড়ে গেলে ডিসপ্লে যাতে কোন রকম সমস্যা না হয় এ জন্য আমরা দামি গেরিলা প্রোটেক্টর গ্লাস গুলো ব্যবহার করে থাকি। আপনি যদি আপনার ফোনে ডিসপ্লে সুন্দরভাবে যত্ন করে রাখতে চান তাহলে অবশ্যই আপনাকে ভালো ব্র্যান্ডের একটি গেরিলা প্রোটেক্টর গ্লাস ব্যবহার করতে হবে। বাংলাদেশে বেশ কয়েকটি মডেলের অর্থাৎ বেশ কয়েকটি কোয়ালিটি সম্পূর্ণ গ্লাস রয়েছে আপনি চাইলে যে কোন গ্লাস ব্যবহার করতে পারেন।

গোরিলা গ্লাস সিক্সের দাম 40 TK

Samsung M10 Gorilla Glass-50 TK

Samsung A13 Gorilla Glass-50 TK

Samsung A52S Gorilla Glass-80 TK

Samsung A32 Gorilla Glass-60 TK

Samsung A0s3  Gorilla Glass-50 TK

Samsung A71  Gorilla Glass- 80 TK

Samsung A72 Gorilla Glass-100 TK

Oppo Gorilla Glass-60 TK

Vivo Gorilla Glass-60 TK

realme Gorilla Glass-60 TK

গেলা প্রটেক্টর গ্লাসগুলোর মধ্যে অবশ্যই গেমিং গ্লাস গুলো খুব ভালো যে গ্লাসগুলোই স্মুতলি ব্যবহার করা যায় এবং খুব ভালো মানের এই গ্লাসগুলো এজন্য আমরা আপনাকে অবশ্যই বলব গেমিং গ্লাস গুলো ব্যবহার করতে। এছাড়াও আমরা আমাদের এই নিবন্ধনটির মাধ্যমে আপনাদের সামনে বেশ কিছু গেরিলা প্রোটেক্টর গ্লাসগুলোর তালিকা তৈরি করে তুলে ধরলাম এবং সেইসাথে তাদের মূল্য তালিকা গুলো তুলে ধরার চেষ্টা করলাম যাতে আপনি কোন দোকানে গিয়ে না ঠকে সুন্দর একটি গ্লাস কিনতে পারেন অল্প দামে। তাদের কাছ থেকে কিছু অসাধু ব্যবসায়ীগুলো বিভিন্ন গেরিলা গ্লাস দিয়ে অধিক টাকা হাতিয়ে নেয় তবে আমরা আপনাদের সামনে খুব অল্প দামের কিছু ভালো প্রটেক্টর ভালো মানের গ্লাস তুলে ধরার চেষ্টা করলাম।

আপনাদের সামনে আমরা গেরিলা গ্লাস সম্পর্কে নানা রকম তথ্য তুলে ধরার চেষ্টা করলাম এবং আপনি চাইলেই এ ধরনের গ্লাসগুলো ব্যবহার করতে পারেন এবং আপনার ফোনকে সুন্দর ভাবে যত্নে রাখতে পারেন। গেরিলা গ্লাস সম্পর্কে যদি আপনাদের কোন মতামত থাকে বা এ বিষয়ে যদি আপনাদের কিছু বলার থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাতে পারেন এছাড়াও আপনাদের বন্ধুবান্ধব যারা গেরিলা প্রোটেক্টর গ্লাসগুলো নেওয়ার চেষ্টা করে। বা তাদের ফোনের গেম খেলার জন্য গেমিং ক্লাস গুলো অনুসন্ধান করে তাদের সাথে শেয়ার করবেন যাতে তারা আমাদের প্রতিবেদনটি থেকে এ ধরনের ক্লাস সম্পর্কে জানতে পারে এবং ক্লাসের দামের তালিকা গুলো সংগ্রহ করতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top