ঈদের সালামি মেসেজ | ঈদের সেলামি নিয়ে স্ট্যাটাস | ঈদ সালামি কার্ড

প্রতিবছরের মাত্র ২ টি বার ঈদ হয় এই দুইবার ঈদ আনন্দ উপভোগ করার জন্য আমরা সকলের সাথে অর্থাৎ পরিবারের সাথে মিলেমিশে ঈদ করার চেষ্টা করি। যাতে সকল মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারি। তবে ঈদ আসলেই যেন পরিবারের সকলের কাছে অর্থাৎ বড়জনদের কাছে গুরুজনদের কাছে ঈদের সেলামি নেওয়ার ধুম পড়ে যায়। তাই আমরা সকলেই মজার ছলে বা যে কোন মাধ্যমেই ঈদের সালামি অর্থাৎ ঈদ বোনাস সংগ্রহ করার চেষ্টা করে থাকি। ঈদের সময় আনন্দ নেওয়ার জন্য অথবা আনন্দ পাওয়ার জন্য হলেও ঈদের সালামি সকলের কাছ থেকে চাওয়া দরকার তাহলে সকল মানুষ সেই আনন্দ খুশি মুহূর্ত এই দিনটি উদযাপন করতে পারবে এবং ঈদ উদযাপন করতে পারবে।

আজকে আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব ঈদ সালামি নিয়ে কিছু মেসেজ এই মেসেজগুলোর মাধ্যমে আপনি আপনার পরিবারের সদস্যদের অর্থাৎ গুরুজনদের অথবা বড় ভাইদেরকে জানাতে পারবেন ঈদের সালামি সম্পর্কে। এবং শুধুমাত্র আপনি একটি মেসেজের মাধ্যমে আপনার গুরুজনদের বড় ভাইদের কে মেসেজ জানিয়ে দিয়ে ঈদের সালামি সংগ্রহ করতে পারেন তাই আমাদের এই নিবন্ধনটিতে আমরা তুলে ধরার চেষ্টা করলাম কিভাবে এবং কোন মাধ্যমে কোন মেসেজগুলোর মাধ্যমে আপনি আপনার গুরুজনদের অর্থাৎ বড় ভাইদের কাছ থেকে ঈদের সালামি সংগ্রহ করতে পারবেন।

ঈদের সালামি মেসেজ

আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করলাম কিভাবে আপনি আপনার গুরুদন্ডের কাছে অর্থাৎ বড় ভাই-বোনদের কাছে ঈদের সেলামি সংগ্রহ করতে পারবেন। হয়তো আপনার বড় ভাইয়ের কাছে বা বড় বোনের কাছে সরম লজ্জার খাতিরে ঈদের সালামি চাইতে পারতেছেন না তাহলে আপনার জন্য একটি সুন্দর কৌশল আমরা তুলে ধরার চেষ্টা করলাম। আপনি আপনার ফোন থেকে অথবা আপনার মেসেজ অপশন থেকে বা মেসেজের মাধ্যমে মেসেঞ্জারের মাধ্যমে আপনার বড় ভাই-বোনদেরকে জানিয়ে দিতে পারেন মেসেজের মাধ্যমে ঈদের সালামি সম্পর্কে। তাই আমরা আপনাদের সামনে আমাদের এই নিবন্ধনটির মাধ্যমে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম ঈদের সালামি মেসেজগুলো।

নীল আকাশে ঈদের চাঁদ
ঈদের আগে চাঁদনী রাত
ঈদ হলো খুশীর দিন
দাওয়াত রইলো ঈদের দিন,
ভালো থেকো সীমাহীন ।
ঈদের দিনটা তোমার হোক রঙিন
ঈদ মোবারক

রঙ লেগেছে মনে।
মধুর এই খনে।
তোমায় আমি রাঙ্গিয়ে দিবো ঈদের এই দিনে।
সালামি টা দিন হাতে।

ঈদ সেলামি কার্ড

হাঁসের ডিম মুরগির ডিম
দেখা হবে ঈদের দিন”
ঈদ মানে আনন্দ ‘ঈদ মানে খুশি’
ঈদের সালামি না দিলে
মারবো একটা ঘুষি!

ঈদের সেলামি নিয়ে স্ট্যাটাস

ঈদের দিন আনন্দের দিন। এই দিনে আমাদের মনের ভাবগুলো স্ট্যাটাসের মাধ্যমে শেয়ার করতে পারি সকল মানুষের সাথে। যেমন আমরা ঈদের আনন্দ ভাগাভাগি করার চেষ্টা করি স্ট্যাটাসের মাধ্যমে তাই আমরা ঈদের সেলামি ও সংগ্রহ করতে পারব শুধুমাত্র একটি স্ট্যাটাস এর মাধ্যমে অথবা মেসেজের মাধ্যমে। তাই আপনি যদি আপনার গুরুজনদের অথবা বড় ভাই বোনদেরকে সেলামি নিতে চান তাহলে কে স্ট্যাটাসের মাধ্যমে স্যালারি চেয়ে স্ট্যাটাস দিতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলি তাহলে আশা করি আপনার প্রিয়জনদের এবং বড় ভাইদের সহ সকল পর্যায়ে মানুষ সোশ্যাল মিডিয়া থেকে আপনার সেলামি স্ট্যাটাসটি দেখে অনেকেই আপনাকে সালামি পাঠিয়ে দিবে।

ঈদ সেলামি কার্ড

ঈদের চাঁদ আকাশে,
সেলামি দিবেন বিকাশে।
টাকা থাকলে পকেটে,
সেলামি দিবেন রকেটে।
ঈদ এলো জগতে,
স্যালারি দিবেন নগদে।
থাকি ঈদের দিন আশাতে,
যদি সালামি পাই উপায়।
বিকাশ আছে, নগদ আছে, স্যালাইন না দিলে খবর আছে।

শুভ রজনী শুভ দিন।।।
রাত পেরোলেই ঈদের দিন
উপভোগ করবে সারাদিন
ঈদ পাবে না প্রতিদিন।
দাওয়াত রইলো ঈদের দিন
ঈদ মোবারক

ঈদ সেলামি কার্ড

ঈদে থাকবে নাকো হ্রদয়ের ব্যাথা.
আমার অনেক চাওয়া.
ইদ থেকে সব পাওয়া.
তাই ইদের প্রতি এত ভালবাসা।

চাঁদ উঠেছে  ফুল ফুটেছে
দেখবি কে কে আয়
নতুন চাঁদের আলো এসে পড়ল সবার গায়।।
ঈদ মোবারাক

ঈদ সেলামি কার্ড

ঈদ সালামি কার্ড

আমরা অনেক সময় ঈদের সেলামি চাওয়ার জন্য সুন্দর কিছু কার্ড গুলোর মাধ্যমে বড় ভাইদের ঈদের সময় সালামী পেয়ে থাকি। এজন্য অনেকেই আছেন যারা ঈদের সময় ঈদ সেলামি কার্ডগুলো সংগ্রহ করেন। মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব, ঈদের সালামি চেয়ে যে সকল কার্ডগুলো আপনি সংগ্রহ করতে চাচ্ছেন সেই সকল কার্ডগুলোর ডিজাইন সম্পর্কে নানা রকম তথ্যগুলো যাতে আপনি সুন্দরভাবে, সংগ্রহ করতে পারেন এই সেলামি কার্ডগুলো এবং এই কার্ডগুলো শেয়ার করে বড় ভাই আত্মীয়-স্বজনদের কাছ থেকে ঈদের সালামি সংগ্রহ করতে পারেন। তাই আমরা বিভিন্ন স্থান থেকে সংযোগ করে আপনাদের সামনে কার্ডগুলো তুলে ধরার চেষ্টা করলাম।

ঈদ সেলামি কার্ড

ফুল সুবাস দেয়,
দৃষ্টি মনচুরি করে,
খুশি আমাদের হাসায়,দুঃখ আমাদেরকাদায় ,
আর আমার এই এসএমএস তোমাকে ঈদের শুভেচছা জানায়।
ঈদমোবারাক।

ঈদ সেলামি কার্ড

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ,
এই কামনায় ঈদ মোবারক।

ঈদ সেলামি কার্ড

সুভ রাত্রি শুভ দিন
আগামি কাল ঈদের দিন
এনজয় করবো সীমাহীন
ঈদ পাবোনা প্রতিদিন
তোমার দাওয়াত রইলো
ঈদের দিন

ঈদ সেলামি কার্ড

আকাশের সব নীল দিয়ে,
প্রভাতের সব আলো দিয়ে,
সমুদ্রের সব গভীরতা দিয়ে,
হৃদয়ের সব অনুভূতি দিয়ে,
তোমাকে জানাই ঈদ এর শুভেচ্ছা

আমরা আমাদের এই নিবন্ধটির মাধ্যমে আপনাদের সামনে বিভিন্ন স্ট্যাটাস এসএমএস গুলো শেয়ার করার চেষ্টা করছি। আপনি চাইলেই আমাদের এই নিবন্ধনটি থেকে স্ট্যাটাস উক্তি এবং মেসেজগুলো সংগ্রহ করে আপনিও শেয়ার করতে পারেন আপনার বড় ভাইদের সাথে যাদের কাছে আপনি সেলামি সংগ্রহ করার চেষ্টা করেন। বা যাদেরকে আপনি সেলামির জন্য আবদার করতে পারেন। আশা করি আমাদের প্রতিবেদনটি থেকে নানা রকম তথ্য সংগ্রহ করে আপনি উপকৃত হয়েছেন যদি উপকৃত হন অবশ্যই শেয়ার করবেন এবং কমেন্ট করে জানাতে ভুলবেন না। আপনার মূল্যবান সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top