ইসলামিক চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকা মোবাইল নাম্বার

মানব জীবনের অন্যতম সম্পদ হলেন চক্ষু। তাই অবশ্যই আমাদের চোখ খুব যত্ন নিতে হবে এবং চক্ষুর নানা রকম সমস্যা হলে সেটি অবশ্যই বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ গ্রহণ করে চক্ষুর চিকিৎসা করতে হবে। মনে রাখবেন আপনি যদি একজন সচেতন ব্যক্তি হন তাহলে অবশ্যই প্রতিনিয়ত আপনার চোখে টেস্ট করতে হবে এবং চক্ষুর সক মশাগুলো সমাধান করতে হবে। যে মানুষটি তার চোখের মর্ম বুঝবে না সে কখনোই ভবিষ্যতে ভালো চিন্তাভাবনা আশা করা সম্ভব না। তাই অবশ্যই আপনাকে চোখের বিষয়ে সচেতন হতে হবে এবং চোখের মাঝে মাঝে পরীক্ষা করে তার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। তাই যে সকল চক্ষু সচেতন ব্যক্তিরা রয়েছেন তারা অনেক সময় চোখের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ডাক্তারের ফোন নাম্বার গুলো এবং বিভিন্ন চক্ষু হাসপাতালের যোগাযোগ নাম্বার গুলো অনুসন্ধান করে।

আপনাদের যাদের চোখের সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরে ভুগছেন অথবা ভালো কোন হাসপাতাল পাচ্ছেন না চোখের চিকিৎসা করার জন্য। তাদের জন্য আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে সুন্দরভাবে আপনাদের সামনে পৌঁছে দিতে চাই সুন্দর কিছু মেডিকেল হাসপাতালে নামের ঠিকানা সম্পর্কে। যাতে আপনারা খুব সহজেই আমাদের এই প্রতিবেদনটি থেকে বিশেষজ্ঞ ডাক্তারের ফোন নাম্বার গুলো সংগ্রহ করতে পারেন এবং তাদের সাথে যোগাযোগ করে আপনার চোখ খুব সমস্যার সমাধান করতে পারেন। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরতে চাচ্ছি ইসলামিক চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকার যোগাযোগ নাম্বার গুলো।

ইসলামিক চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকা মোবাইল নাম্বার

ইসলামিক চক্ষু হাসপাতাল গুলোতে অবশ্যই আপনি নানারকম চিকিৎসা গ্রহণ করতে পারবেন এবং এখানে চক্ষু হাসপাতালে চোখের সকল সমস্যার সমাধানের জন্য বিশেষজ্ঞ ডাক্তাররা কাজ করে চলেছেন এবং চক্ষু রোগীদেরকে নানা রকম সেবা প্রদান করে চলেছেন। আপনি যদি চক্ষুর চিকিৎসার জন্য চক্ষু ডাক্তার বিশেষজ্ঞদের সাথে যোগাযোগ করতে চান তাহলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটটির মাধ্যমে আপনি চক্ষু বিশেষজ্ঞ ডাক্তারদের যোগাযোগ নাম্বার গুলো সংযোগ করতে পারবেন। শুধুমাত্র আপনি আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন চক্ষু হাসপাতালে যোগাযোগ মাধ্যমগুলো এবং তাদের যোগাযোগের সিস্টেম গুলো।

Category: Eye (Opthalmology) Hospital
Speciality: Glaucoma, Cornea Treatment
Address : Sher-e-Bangla Nagar, Farmgate, Dhaka – 1215, Bangladesh
Phone : +880 2 8112856, 9119315
Fax : +880-2-9142100
Email: ieh1960@islamia.org.bd
Web: http://www.islamia.org.bd
Hotline:# 096 109 98333
WORKING HOURS: Saturday to Wednesday: 8.30am to 7.30pm
Thursday: 8.30 to 1.30pmHospital remains closed on Fridays and on Holidays declared by GovernmentEmergency Service remains open every day round the year for 24 hours

ইসলামিক চক্ষু হাসপাতাল ঢাকা ফার্মগেট

যে সকল চক্ষু রোগী বিন্দু রয়েছেন যারা ইসলামিক চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকার ফোন নাম্বার গুলো এবং যোগাযোগ মাধ্যমগুলি অনুসন্ধান করতেছেন তাদের জন্য এই প্রতিবেদনটিতে আমরা সকল তথ্য সুন্দর ভাবে সাজিয়ে উপস্থাপন করব যাতে আপনি বিশেষ উপকার পেতে পারেন। এখনকার যুগে অবশ্যই অনলাইন এর মাধ্যমে অনেক কিছু করা সম্ভব তাই বর্তমানে বিভিন্ন রকম চিকিৎসা প্রদান করা হয় অনলাইনের মাধ্যমে। চোখে নানা রকম সমস্যার কারণে অনেকেই বিভিন্ন সময় চোখের যন্ত্রণায় অতিষ্ট হয়ে পড়েন এবং বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ গ্রহণ করার জন্য তাদের ফোন নাম্বার গুলো অনুসন্ধান করেন। তাদের ফোন নাম্বার গুলো আমরা আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করলাম যাতে আপনি সহজেই তাদের ফোন নাম্বার গুলো সংগ্রহ করতে পারেন।

চক্ষু মানুষ জীবনের অন্যতম একটি সম্পদ যেটি নষ্ট হয়ে গেলে অবশ্যই আপনি নানা রকম সমস্যা সম্মুখীন হবেন। যখন আপনার চক্ষু নষ্ট হয়ে যাবে তখন আপনি অন্ধ হয়ে যাবেন এবং সারা জীবন আপনাকে অন্ধকার জগতের মধ্যে জীবন পরিচালনা করতে হবে। এবং চক্ষু না থাকলে অবশ্যই আপনাকে মানুষের শরণাপন্ন হতে হবে এবং মানুষের হাত ধরে জীবন যাপন করতে হবে। একজন মানুষের উপর নির্ভর করে জীবন পরিচালনা কথা কষ্ট কর সেটা যাদের চক্ষু নেই সেই বোঝে। তাই আপনার অবশ্যই চক্ষু ভালো থাকতেই আপনি চোখের চিকিৎসা করান যাতে আপনাদের সাথে এরকম কোন দুর্ঘটনা না ঘটে। তাই বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ গ্রহণ করতে উপড়ে দেওয়া নাম্বারগুলোতে যোগাযোগ করুন।

ইসলামী চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকার মোবাইল নাম্বার গুলো আমরা উপস্থা আলোচনায় সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। আপনি চাইলে আপনার চক্ষু রোগীর জন্য ফোনের মাধ্যমে সিরিয়াল দিয়ে ডাটারের পরামর্শ গ্রহণ করতে পারেন। যেহেতু এটি একটি বিভাগীয় চক্ষু হাসপাতাল তাই এই হাসপাতালে অনেক রোগীর সিরিয়াল পড়ে এজন্য আপনাকে অবশ্যই অগ্রিম সিরিয়াল দিতে হলে অবশ্যই ফোন নাম্বারের মাধ্যমে সিরিয়াল প্রদান করতে হবে। এবং আমাদের ওয়েবসাইটে দেওয়া নাম্বারগুলোর মাধ্যমে আপনি চাইলেই ঘরে বসে ফোনের মাধ্যমে অনলাইনে সিরিয়াল দিতে পারেন। ঘরে বসে সিরিয়াল দেওয়ার পরে আপনি অবশ্যই ডাক্তারের শরণাপন্ন হবেন এবং সময় নিয়ে ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে পারবেন।

যদি আপনার কাছে ডাক্তারের ফোন নাম্বার গুলো অর্থাৎ তাদের মেডিকেলের ফোন নাম্বার গুলো না থাকে তাহলে অবশ্যই আপনি ঘরে বসে সিরিয়াল দিতে পারবেন না। তখন আপনাকে হাসপাতালে গিয়ে সিরিয়াল দিতে হবে এবং হাসপাতালে গিয়ে সিরিয়াল দিতে হলে অবশ্যই দেখবেন অনেক ভিড় এবং রোগীর সমাগম হয়েছে তাই আপনার অনেক সময় লাগতে পারে এজন্য আপনি চাইলে অনলাইনের মাধ্যমে সিরিয়াল দিয়ে সরাসরি গিয়ে চিকিৎসা গ্রহণ করতে পারেন কোনরকম ঝামেলা ছাড়া। আমাদের প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ এবং প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন এবং কমেন্ট করে জানাবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top