আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল ডাক্তার লিস্ট, ফোন নম্বর, ঠিকানা

আপনারা অবশ্যই জেনে থাকবেন যে বাংলাদেশসহ বিশ্বের অধিকাংশ রাষ্ট্রে ক্যান্সারের চিকিৎসার জন্য উন্নত কোন ব্যবস্থা নেই। তবে বর্তমান সময়ে কিছু চিকিৎসা বের হয়েছে বা প্রযুক্তি বের হয়েছে যে প্রযুক্তির মাধ্যমে ক্যান্সার রোগের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের লিস্ট গুলো। যাতে আপনারা খুব সুন্দর ভাবে সংগ্রহ করতে পারেন ডাক্তারের লিস্ট গুলো এবং ক্যান্সারের চিকিৎসা গ্রহণ করতে পারেন সে সকল উন্নত এবং বিশেষজ্ঞ ডাক্তারদের কাছ থেকে। এছাড়াও আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের যাবতীয় তথ্যগুলো সম্পর্কে।

অধিকাংশ মানুষ এই উন্নত চিকিৎসা করার লক্ষ্যে বিভিন্ন হাসপাতালগুলোর দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন শুধুমাত্র ক্যান্সারের চিকিৎসা পাওয়ার লক্ষ্যে। চিকিৎসা গ্রহণ করার জন্য উন্নত হাসপাতাল গুলোতে খুজে কোনরকম চিকিৎসা না পেয়ে তারা ক্লান্ত হয়ে পড়েছেন। তাদের জন্যই আমরা আমাদের এই নিবন্ধনটিতে তুলে ধরার চেষ্টা করব এবং জানিয়ে দেওয়ার চেষ্টা করব সম্পূর্ণ উন্নতমানের চিকিৎসা এবং সম্পূর্ণ সুস্থ করার লক্ষ্যে আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালটি চিকিৎসা প্রদান করে আসছে দীর্ঘদিন যাবত। তাই আপনি বা আপনাদের কেউ যদি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনি আহসানিয়া মিশন হাসপাতাল গুলোতে যোগাযোগ করতে পারেন।

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ঠিকানা

উন্নত মানের ক্যান্সারের চিকিৎসা গ্রহণ করার জন্য এবং প্রযুক্তির ব্যবহার পাওয়ার জন্য অবশ্যই আপনারা বিভিন্ন হাসপাতালগুলোর থেকে নানা রকম তথ্য সংগ্রহ করার চেষ্টা করেন তাই আমরা আপনাদের সামনে আমাদের এই নিবন্ধটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব আহসানিয়া মিশন হাসপাতালে ঠিকানা এবং লোকেশন গুলো যাতে আপনারা খুব সুন্দর ভাবে অল্প সময়ের মাধ্যমে আহসানিয়া মিশন হাসপাতালটিতে যোগাযোগ করতে পারেন। নিচে আমরা আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ঠিকানা সুন্দরভাবে সাজিয়ে তুলে ধরলাম আপনি চাইলেই সেই লোকেশনে গিয়ে তাদের হাসপাতালে সরাসরি কথা বলতে পারেন এবং তাদের চিকিৎসা ব্যবস্থা সম্পর্কে নতুন নতুন তথ্য সংগ্রহ করতে পারেন।

Ahsania Mission Cancer & General Hospital

Plot # 03, Embankment Drive Way, Sector-10, Uttara Model Town, Uttara, Dhaka-1230

 24 Hours Hotline

10617, 09612310617, 01847-359201

02-55092140, 02-55092196-7

 amcgh.info@gmail.com

 

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল ডাক্তারের তালিকা

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে ক্যান্সারের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে এবং উন্নত সেবা প্রদান করা হয়ে থাকে। সম্পূর্ণ উন্নত এবং বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা ক্যান্সারের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে এজন্য এই হাসপাতালটি দেশের বিভিন্ন স্থানে বিশ্বের জনপ্রিয়তা অর্জন করেছেন এবং পরিচিতি লাভ করেছে। এই হাসপাতালটিতে দেশ এবং দেশের বাইরের উন্নত মানের চিকিৎসক দ্বারা চিকিৎসা প্রদান করা হয়। তাই অধিকাংশ মানুষ এই হাসপাতালটি থেকে ক্যান্সারের চিকিৎসা গ্রহণ করে সুস্থ রয়েছে। তাই আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম আমার স্থান নিয়ে ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা গুলো যাতে আপনারা সহজেই জানতে পারেন এই হাসপাতালে ডাক্তারের তালিকা গুলো।

শরিফুল ইসলাম জনি ড
এমবিবিএস, এফসিপিএস, (রেডিয়েশন অনকোলজি)
জুনিয়র কনসালটেন্ট, অনকোলজি
শনিবার থেকে বৃহস্পতিবার, বিকাল ৪টা থেকে রাত ১০টা

সুরা জুক্রুপ মমতাহেনা ড
এমবিবিএস, এমসিপিএস, এফসিপিএস
জুনিয়র কনসালটেন্ট, অনকোলজি
শনি থেকে বৃহস্পতিবার, সকাল ৯টা থেকে বিকেল ৫টা

ডাঃ মোঃ নুরুন্নবী (রনি)
এমবিবিএস, এফসিপিএস (পার্ট-২)
সিনিয়র রেজিস্ট্রার, অনকোলজি
শনি থেকে বৃহস্পতিবার, সকাল ৯টা থেকে বিকেল ৫টা

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তার লিস্ট

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তার লিস্টগুলো আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম এবং সাথে তাদের পদবিসহ ফোন নাম্বার গুলো। যাতে আপনারা আমাদের পক্ষ প্রতিবেদনটিতে উল্লেখিত ডাক্তারের তালিকা গুলো এবং তাদের পদবী গুলো সম্পর্কে ধারণা নিতে পারেন এবং তারা কি ধরনের চিকিৎসা প্রদান করে থাকে সে সম্পর্কে জানতে পারেন। আপনার যদি ডাক্তারগুলো ভালো লাগে বা তাদের পদবী অথবা degree গুলো ভালো লাগে তাহলে নিচে দেওয়া তাদের ফোন নাম্বারগুলোতে যোগাযোগ করতে পারেন এবং পরামর্শ গ্রহণ করতে পারেন।

লেফটেন্যান্ট কর্নেল ডাঃ বেগম নাজনীন
MBBS, DGO (Gynae & Obs)
কনসালট্যান্ট, গাইনি ও Obs.
শনিবার, সোম ও বুধবার, সকাল ৯টা থেকে দুপুর ১টা

ফারহানা আহমেদ ড
MBBS, BCS, MCPS, FCPS, গাইনি অনকোলজিতে বিশেষ প্রশিক্ষণ
কনসালট্যান্ট, গাইনি ও Obs.
শনিবার থেকে বুধবার, বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা

ডাঃ মোঃ নাজমুল হক সরকার
এমবিবিএস, ডিডিডি, এমসিপিএস
পরামর্শদাতা, ত্বক, অ্যালার্জি এবং কসমেটিক সার্জারি, চর্মরোগবিদ্যা
রবিবার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার, বিকাল 3 টা থেকে 5 টা পর্যন্ত

এহাসান মাহমুদ প্রফেসর ড
এমবিবিএস, পিএইচডি, এফআইসিএস, নিউরোসার্জারির অধ্যাপক ড
সিনিয়র কনসালটেন্ট, নিউরোসার্জারি
রবিবার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার, সকাল 9 টা থেকে 12 টা পর্যন্ত

লেফটেন্যান্ট কর্নেল ডাঃ রুবিনা ইয়াসমিন
এমবিবিএস, ডিসিএইচ, এমডি (পেডিয়াট্রিক অনকোলজি)
শিশু বিশেষজ্ঞ এবং পেডিয়াট্রিক অনকোলজিস্ট, পেডিয়াট্রিক অনকোলজি
শনি থেকে বৃহস্পতিবার, বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা

আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালটিতে আপনি উন্নত মানের চিকিৎসা গ্রহণ করতে পারবেন সম্পূর্ণ সাশ্রয়ী মূল্যে। অল্প খরচে উন্নতমানের চিকিৎসা গ্রহণ করার জন্য অবশ্যই আপনাকে আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালটি দিয়ে যোগাযোগ করতে হবে এই হাসপাতালটি অল্প মূল্য অর্থাৎ সাশ্রয়ী মূল্যে সকল রোগীদের নানা রকম চিকিৎসাষ প্রদান করে থাকে। এছাড়াও আমরা আমাদের এই প্রতিবেদনটি সাজিয়েছি যাতে আপনারা উন্নত মানের চিকিৎসা গ্রহণ করতে পারেন এবং উন্নত সেবা প্রদান করে নিজেকে সুস্থ এবং সুন্দরভাবে জীবন যাপন করতে পারেন। আমাদের প্রতিবেদনটি অবশ্যই আপনাদের ভালো লাগবে যদি মনোযোগ সহকারে দেখেন প্রতিবেদনটি ভালো লাগলে সকলের সাথে শেয়ার করবেন এবং আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top