আজগর আলী হাসপাতালের ডাক্তার লিস্ট, ফোন নাম্বার, ঠিকানা

বর্তমান আধুনিক যুগে আধুনিক চিকিৎসা ব্যবস্থা হওয়ার ফলে আমরা সকলেই বিভিন্ন রোগের চিকিৎসা করি আধুনিক প্রযুক্তি দ্বারা এবং সুস্থতা লাভের জন্য উন্নত হাসপাতালগুলোতে যোগাযোগ করি এবং উন্নত চিকিৎসা গ্রহণ করার চেষ্টা করি। বর্তমান সময়ে মানুষের মাঝে নানা রকম রোগ ব্যাধি ছড়িয়ে পড়েছে যে রোগ ব্যাধিগুলোর উন্নত চিকিৎসা প্রয়োজন এবং উন্নত চিকিৎসার জন্য আমরা সাধারণত উন্নত পর্যায়ে ডঃদের পরামর্শ গ্রহণ করি এবং উন্নত হাসপাতালগুলোতে যোগাযোগ করি। তবে আজকে আমরা সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করব উন্নত একটি হাসপাতাল সম্পর্কে। আপনারা যারা উন্নত চিকিৎসা গ্রহণ করতে চাচ্ছেন তারা অবশ্যই আজগর আলী হাসপাতাল ঢাকায় যোগাযোগ করতে পারেন এবং উন্নত চিকিৎসা গ্রহণ করতে পারেন।

আজগার আলী হাসপাতালটি ঢাকা বিভাগের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় একটি হাসপাতাল। যেই হাসপাতালটিতে প্রতিনিয়ত অধিকাংশ মানুষ চিকিৎসা গ্রহণ করে সুস্থতা লাভ করছে। সকল বিশেষজ্ঞ ডাক্তার গুলো এবং সেরা ডাক্তার গুলোর মধ্যে উন্নত ডাক্তারগুলো এই মেডিকেল চিকিৎসা প্রদান করে থাকে। উন্নতমানের চিকিৎসা সেবা দেওয়ার ফলে এই হাসপাতালটি সকল মানুষের মাঝে এত জনপ্রিয়তা অর্জন করতে পেয়েছে। এই হাসপাতালটিতে সকল রোগের চিকিৎসা করানো হয় এবং সকল বিভাগের বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা প্রদান করা হয়ে থাকে, তাই অনেকেই আছেন যারা এই হাসপাতালটি সম্পর্কে নানা রকম তথ্য সংগ্রহ করতে ব্যস্ত হয়ে পড়ে।

আজগার আলী হাসপাতাল ঠিকানা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে অনেকে আছেন যারা আজগর আলী হাসপাতাল সম্পর্কে অনলাইন প্লাটফর্ম গুলোতে জেনেছেন এবং মানুষ মুখে নানা রকম তথ্য জানতে পেয়েছেন। তবে অনেকেই আছেন যারা এই হাসপাতালটি নিজ চোখে দেখার চেষ্টা করে থাকেন অথবা এই হাসপাতালটিতে যাওয়ার জন্য অনলাইন প্লাটফর্ম গুলোতে বিভিন্নভাবে অনুসন্ধান চালান। আপনি যদি এই হাসপাতালটি সম্পর্কে আরো নতুন কিছু তথ্য সংগ্রহ করতে চান বা অভিজ্ঞতা বৃদ্ধি করতে চান তাহলে সরাসরি এই হাসপাতালটিতে যোগাযোগ করতে পারেন। এই হাসপাতালটিতে সরাসরি যোগাযোগ করতে হলে অবশ্যই তাদের ঠিকানা প্রয়োজন যেই ঠিকানাটি আমরা সুন্দরভাবে নিচে তুলে ধরার চেষ্টা করলাম।

আজগর আলী হাসপাতাল, ঢাকা

ঠিকানা: ১১১/১/এ, ডিস্টিলারি রোড, গেন্ডারিয়া, ঢাকা

যোগাযোগ: 10602, +8801787683333

আজগার আলী হাসপাতাল ডাক্তারদের তালিকা

ঢাকার মধ্যে জনপ্রিয় হাসপাতালগুলোর মধ্যে অন্যতম হাসপাতাল হলেন ঢাকা আজগর আলী হাসপাতাল। সম্পূর্ণ উন্নত এবং বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা প্রদান করা হয় এবং এই হাসপাতালটিতে আধুনিক জিনিসপত্র দ্বারা চিকিৎসা গ্রহণ করা হয়ে থাকে। আধুনিক চিকিৎসা সেবা প্রদান করার কারণে এই হাসপাতালটি অতি জনপ্রিয়। খুব সাশ্রয়ী মূল্যে উন্নতমানের চিকিৎসা প্রদান করা হয় এজন্য সকল পর্যায়ের মানুষ এই হাসপাতালটিতে চিকিৎসা করুন করার জন্য সিরিয়াল দিয়ে থাকে। এছাড়াও অনেকে আছেন যারা এই হাসপাতালটিতে ও বিশেষজ্ঞ ডাক্তার গুলোর তালিকা গুলো সংগ্রহ করেন যাতে তারা বুঝতে পারেন কি ধরনের বিশেষজ্ঞ ডাক্তার গুলো এই হাসপাতাল চিকিৎসা সেবা দিয়ে থাকে। তাই আমরা আপনাদের সামনে ডাক্তারের লিস্ট গুলো তুলে ধরার চেষ্টা করলাম।

ডাঃ আব্দুল্লাহ্ আল জামিল

এমবিবিএস , এফসিপিএস ( মেডিসিন ) , এমডি – কার্ড ( ডিইউ ) এফসিএপি.এসসি ( সিঙ্গাপুর ) ,

ফেলো ইন্টারভেনশনাল কার্ডিওলজি ( ইন্ডিয়া ) ট্রেইড ইন ইপিএস এণ্ড আরএফএ ( ইন্ডিয়া )

কনসালটেন্ট – ইন্টারভেনশনাল কার্ডিওলজি এন্ড হার্ট রিদম্

ডাঃ খোন্দকার আসাদুজ্জামান 

এমবিবিএস ( আরএমসি ) , ডিটিসিডি ( ডিইউ ) , এমডি – কার্ড ( ডিইউ )

কনসালটেন্ট -ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি এবং রেসপিরেটরি মেডিসিন

ডাঃ ফাহিম ফিরোজ

এমবিবিএস , ডিসিডি ( যুক্তরাজ্য ) , এমএসসি –

ক্লিনিক্যাল ডার্মাটোলজি ( যুক্তরাজ্য )

এডভান্সড ট্রেনিং ইন লেজার এণ্ড এ্যাসথেটিক মেডিসিন সিনিয়র এ্যাসথেটিক ডার্মাটোলজিস্ট

ডাঃ পারভীন আক্তার 

এমবিবিএস , বিসিএস ( হেল্থ ) এফসিপিএস ( অবস্টেট্রিকস এণ্ড গাইনোকলজি )

ভিজিটিং কনসালটেন্ট – অবস্টেট্রিকস এণ্ড গাইনোকলজি

ডাঃ শামসুন নাহার স্বপ্না

এমবিবিএস , বিসিএস ( হেল্থ ) , এমসিপিএস এফসিপিএস ( অবস্টেট্রিক্স এণ্ড গাইনোকলজি )

ভিজিটিং কনসালটেন্ট – অবস্টেট্রিক্স এণ্ড গাইনোকলজি

ডাঃ কাজী শামীম আরা

এমবিবিএস , এফসিপিএস ( অবস্টেট্রিকস এণ্ড গাইনোকলজি )

স্পেশাল ইন্টারেস্ট ইন ইনফার্টেলিটি ভিজিটিং এসোসিয়েট কনসালটেন্ট – অবস্টেট্রিকস এণ্ড গাইনোকলজি

ডাঃ মোশারফ আহমেদ খসরু

এমবিবিএস ( ঢাকা ) , ডিপ্লোমা ইন ডার্মাটোলজি ( থাইল্যাণ্ড এণ্ড জাপান )

ফেলোশিপ ট্রেনিং ইন লেজার এন্ড কিউটেনিয়াস সার্জারি ( ব্যাংকক )

স্কিন , সেক্স এণ্ড এলার্জি স্পেশালিস্ট ক্লিনিক্যাল এণ্ড এ্যাসথেটিক ডার্মাটোলজিস্ট

ডাঃ কাজী আব্দুল্লাহ আল মাসুম 

এমবিবিএস ( ডিএমসি ) , এফসিপিএস ( মেডিসিন ) এমডি ( গ্যাস্ট্রোএন্টারোলজি )

কনসালটেন্ট – গ্যাস্ট্রোএন্টারোলজি এণ্ড হেপাটোলজি

ডাঃ উৎপল দাশ গুপ্ত

এমডি ( মস্কো ) , এফসিপিএস ( মেডিসিন ) এমডি ( হেপাটোলজি )

কনসালটেন্ট – গ্যাস্ট্রোএন্টারোলজি এণ্ড হেপাটোলজি

আজগার আলী হাসপাতাল ডাক্তারদের ফোন নাম্বার ও চেম্বার ঠিকানা

আজগার আলী হাসপাতালে যে সকল ডাক্তারগণ চিকিৎসা প্রদান করে থাকে তাদের লিস্টি আমরা উপরস্থান আলোচনায় সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করছি। তবে আপনি চাইলেই এই সকল ডাক্তার গুলোর সাথে পার্সোনালি যোগাযোগ করতে পারেন অথবা তাদের চেম্বার এগিয়ে যোগাযোগ করতে পারেন। ডাক্তার গুলো যে সকল চেম্বারগুলোতে বসেন তাদের একটি লিস্ট তৈরি করে এবং তাদের চেম্বারের ঠিকানা মোবাইল নাম্বারসহ যাবতীয় তথ্যগুলো এবং তাদের পদবী উল্লেখ করে সুন্দরভাবে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম। মেডিকেলে গিয়ে যোগাযোগ করতে পারেন এবং প্রয়োজন পড়লে তাদের চেম্বারে গিয়েও যোগাযোগ করে পরামর্শ গ্রহণ করতে পারেন।

আমরা আপনাদের সামনে এই নিবন্ধনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করলাম বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা গুলো এবং যে সকল ডাক্তারগণ আজগর আলী হাসপাতালে চিকিৎসা প্রদান করে থাকে। আশা করি আমাদের এই প্রতিবেদনটি থেকে আপনারা ডাক্তারের তালিকা গুলো সংযোগ করতে পারবেন এবং তাদের পদবী সম্পর্কে জানতে পারবেন এবং তাদের পরামর্শ গ্রহণ করতে পারবেন। গুলোর সিরিয়াল নিতে পারেন ডা মেডিকেল কলেজের ফোন নাম্বারে ফোন করে যে ফোন নাম্বারটি আমরা উপস্থা আলোচনায় তুলে ধরছি। ডাক্তারদের চেম্বারে যোগাযোগ করতে পারেন এবং পরামর্শ গ্রহণ করতে পারেন। এছাড়াও নতুন কোন তথ্য জানতে অবশ্যই কমেন্ট করে জানান এবং প্রতিবেদনটি শেয়ার করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top