সেনাবাহিনীর মোবাইল নাম্বার, ঢাকা, রাজশাহী, রংপুর, খুলনা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা

প্রিয় ভিজিটর, আমাদের আজকের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি আমরা কিছু গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে। আপনি জেনে অন্তত খুশি হবেন যে আমরা আপনাদের সামনে সরকারি অফিস আদালতের কিছু ফোন নাম্বার গুলো শেয়ার করতে যাচ্ছি আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে। আপনি খুব সহজেই আমাদের এই ওয়েবসাইটটির মাধ্যমে কিছু সরকারি অফিসের ফোন নাম্বার গুলো সংগ্রহ করতে পারেন যেই অফিসের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন এবং আপনি আপনি চাইলে আপনার নানা রকম সমস্যা গুলো সমাধান করতে পারেন অনলাইন এর মাধ্যমে। তাই আমরা আপনাদের সামনে বিভিন্ন সরকারি বেসরকারি অফিসের যাবতীয় ফোন নাম্বার গুলো এবং তাদের হট লাইন নাম্বার গুলো তুলে ধরার চেষ্টা করলাম।

অনেক ভিজিটর রয়েছেন যারা বিভিন্ন সময়ে বিভিন্ন বড় বড় অফিস আদালতের ফোন নম্বর গুলো সংযোগ করার জন্য নানাভাবে চেষ্টা করেন। সকলের কাছে বিভিন্ন অফিসের ফোন নাম্বার গুলো বা আদালতের ফোন নম্বর গুলো না থাকলেও আমরা আমাদের এই ওয়েবসাইটটিতে নানাভাবে সংগ্রহ করে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম বাংলাদেশ সেনাবাহিনীর ফোন নাম্বার গুলোর সম্পর্কে। যাতে আপনারা খুব সহজেই আমাদের ওয়েবসাইটটি থেকে নানা অফিসের এবং আদালতের ফোন নাম্বার গুলো খুব সুন্দর ভাবে সহজে সংগ্রহ করতে পারেন এবং সেটি দ্বারা আপনার সমস্যা সমাধান করতে পারেন।

বাংলাদেশ সেনাবাহিনীর মোবাইল নাম্বার

আপনারা অবশ্যই জেনে থাকবেন যে বাংলাদেশের মধ্যে সবথেকে আধুনিক এবং শক্তিশালী বাহিনীদের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় বাহিনী হলেন বাংলাদেশ সেনাবাহিনী। বাংলাদেশ সেনাবাহিনীর সকল কর্মকর্তা এবং সদস্যবৃন্দ শুধুমাত্র বাংলাদেশের মানুষের সেবা করার জন্য এবং বাংলাদেশ দেশ রক্ষার শপথ গ্রহণ করে তারা প্রতিনিয়ত পরিশ্রম দিয়ে যাচ্ছেন শুধুমাত্র বাংলাদেশকে রক্ষা করার জন্য। তারা দুর্নীতিকে বিদায় দিয়ে নিজের জীবনকে বাজি রেখে এবং নিজের জীবনের উপর ঝুঁকি নিয়ে তারা বাংলাদেশকে রক্ষা করার জন্য চেষ্টা করে চলেছেন। এরকম চাক্ষুষ কোন বাহিনীর স্বার্থে আমাদের বিভিন্ন বিষয়ে যোগাযোগ করার প্রয়োজন হয় অথবা পরামর্শ গ্রহণ করার প্রয়োজন হয় তাই আমরা বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্নভাবে অনুসন্ধান করার চেষ্টা করি। তাদের জন্যই অতি গুরুত্বপূর্ণ হতে চলেছে আমাদের প্রতিবেদনটি।

সেনাবাহিনীর মোবাইল নাম্বার

আজকে আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনি বাংলাদেশ সেনাবাহিনীর মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করে নিতে পারবেন। আপনি ইতিপূর্বে জেনে থাকবেন যে বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন প্রগতিক দুর্যোগ এবং অন্যান্য দুর্যোগের সময় সহযোগিতা করে থাকে এছাড়াও দেশে নানা রকম সমস্যার সময়ে সর্বপ্রথম বাংলাদেশ সেনাবাহিনী সাধারণ জনগণের পাশে এসে দাঁড়ায়। তাই নানা রকম সমস্যা সমাধানের জন্য অথবা জনগণের সেবা প্রদান করার জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সাথে যোগাযোগ করার মাধ্যমগুলো আমরা অনেকেই অনুসন্ধান করে থাকে। সকলের কাছে বাংলাদেশ সেনাবাহিনীর সাথে যোগাযোগ করার মাধ্যম গুলো জানা না থাকলেও আমরা বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করলাম কিভাবে আপনি বাংলাদেশ সেনাবাহিনীর সাথে যোগাযোগ করবেন এবং তাদের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ ক্যান্টনমেন্ট বোর্ড অফিস ঢাকা -1206

যোগযোগ – 01769017210

মোহননগর Army ক্যাম্প হাতিরঝিল রোড , ঢাকা-1212
বেইজ ক্যাম্প গজারিয়া পাড়া, রাজেন্দ্রনগর গাজীপুর,

যোগযোগ – 01952777999

সাভার ক্যান্টনমেন্ট,  নবীনগর, চন্দ্রা রোড সাভার।

বাংলাদেশ আর্ম ফোর্সেস

বোর্ড,  বীর উত্তম শামসুল হক সড়ক, ঢাকা-১২০৫
বাংলাদেশ এয়ার ফোর্স বেইজ, কক্সবাজার, এয়ারপোর্ট রোড কক্সবাজার।
বাংলাদেশ নেপাল একাডেমি, ঠিকানায় এম এ আজিজর চট্টগ্রাম ০৩১২৫-০১২০৭
ফাসিয়া খালি আর্মি ক্যাম চট্টগ্রাম কক্সবাজার হাইওয়ে চট্টগ্রাম

যোগাযোগ ০১৮২৪ ৬৫০৭৭৯

প্রতিনিয়ত আমরা বিভিন্ন স্থানে ভ্রমণ করে থাকি এবং আমাদের চোখের সামনে নানা রকম দুর্ঘটনা ঘটে থাকে। আমাদের সামনে এমন কিছু দুর্ঘটনা ঘটে প্রতিনিয়ত যা কল্পনার বাইরে তাই এই দুর্ঘটনা এড়াতে বা এই দুর্ঘটনা সমাধান টানতে অবশ্যই আমাদের বাংলাদেশ সেনাবাহিনীর প্রয়োজন হয়। ভাই এ ধরনের দুর্ঘটনা গুলো সুন্দর ভাবে ঘটিয়ে দেখার জন্য অবশ্যই বাংলাদেশ সেনাবাহিনীর সাহায্য প্রয়োজন হবে, তাই আপনি চাইলে সেনাবাহিনীর ফোন নাম্বার গুলো আমাদের প্রতিবেদনটি থেকে সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন সময়ের মাধ্যমে। এবং তাদেরকে এই দুর্ঘটনার কথা শেয়ার করে তাদের কাছে সহযোগিতা যে আবেদন করতে পারেন।

বাংলাদেশ সেনাবাহিনী

বাংলাদেশের মধ্যে দক্ষ এবং দায়িত্বশীল বাহিনীর মধ্যে জনপ্রিয় এবং উল্লেখযোগ্য বাহিনী হলেন বাংলাদেশ সেনাবাহিনী। বাংলাদেশ সেনাবাহিনী সবসময় উন্নয়নমূলক কাজে নিয়োজিত থাকেন এবং সাধারণ মানুষকে সহযোগিতা করার চেষ্টা করেন। বাংলাদেশ সেনাবাহিনীর ও উন্নয়নমূলক কাজগুলোর মধ্যে জনপ্রিয় কাজ হলেন কিছুদিন আগে ছেলেদের যে বন্যা হয়েছিল সেই বন্যাতে বাংলাদেশ সেনাবাহিনীর কয়েকটি টিম কাজ করেছিল এবং সাধারণ মানুষকে সুন্দরভাবে বেঁচে থাকার জন্য তারা সহযোগিতা হাত বাড়িয়ে দিয়েছিল। এছাড়াও বাংলাদেশের রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশ সেনাবাহিনীর বিশ্বের সহযোগিতা ছিল। এছাড়াও বিভিন্ন সময় সড়ক দুর্ঘটনাগুলোতে অথবা বড় বড় দুর্ঘটনা গুলোতে বাংলাদেশ সেনাবাহিনী সর্বপ্রথম সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এবং নানাভাবে সহযোগিতা করে।

বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত কিছু দক্ষ এবং কর্মশীল অফিসার রয়েছেন যারা প্রতিনিয়ত বিভিন্ন স্থানগুলো পরিদর্শন করেন এবং নানা রকম সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করে। তাই তাদের সাথে যোগাযোগ করে আপনি আপনার দুর্ঘটনার শিকার হওয়ার ঘটনাটি শেয়ার করতে পারেন আশা করি নানাভাবে সহযোগিতা পাবেন। তবে বাংলাদেশে বেশ কিছু পরবর্ত সেনাবাহিনী কর্মকর্তা রয়েছে যাদের নাম্বার গুলো আমরা সংগ্রহ করতে ব্যর্থ হয়েছি তবে কিছু সংখ্যক ক্যান্টনমেন্ট এর নাম্বার গুলো আমরা সংগ্রহ করেছি যাতে আপনি খুব সহজেই সে ক্যান্টনমেন্ট এর নাম্বার গুলোতে যোগাযোগ করে আপনার সমস্যাগুলো খুলে বলতে পারেন এবং সমাধান চেয়ে আবেদন করতে পারেন। আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখে অবশ্যই উপকৃত হবেন এবং নানাভাবে সহযোগিতা পেতে পারেন তাই অবশ্যই সহযোগিতা পেলে কমেন্ট করে জানাতে পারেন। আপনার মূল্যবান সময় দিয়ে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top