যমুনা গ্যাস সিলিন্ডারের দাম কত 2024 | আজকের যমুনা গ্যাস সিলিন্ডারের দাম

যমুনা গ্যাস সিলিন্ডারের দাম ২০২৪। যমুনা গ্যাস সিলিন্ডারের দাম। ১২ কেজি যমুনা গ্যাস সিলিন্ডারের দাম। একটি গ্যাস সিলিন্ডারের দাম কত। এ ধরনের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার জন্যই সাধারণত আমরা আমাদের আজকের নিবন্ধনটি সাজিয়েছি। আপনি যদি যমুনা গ্যাস সিলিন্ডারের দামের তালিকা সম্পর্কে ধারণা নিতে চান অথবা যমুনা গ্যাস সিলিন্ডারে এর দাম সম্পর্কে জানতে চান তাহলে আমাদের নিবন্ধনটি আপনাকে অবশ্যই বিশেষ তথ্য দিয়ে সাহায্য করবে। এই নিবন্ধনটিতে আমরা বিভিন্ন গ্যাস সিলিন্ডারের দামের তালিকা গুলো তৈরি করে উপস্থাপন করার চেষ্টা করলাম যাতে আপনারা খুব সহজেই সিলিন্ডারের তালিকা গুলো সংগ্রহ করতে পারেন। আপনি অবশ্যই জেনে থাকবেন যে বাণিজ্যিক দিক থেকে গ্যাস সিলিন্ডারের দামগুলো প্রতিনিয়ত হিরহির করে বেড়ে চলেছে।

বর্তমান সময়ে অর্থাৎ আজকের দিনে যমুনা গ্যাস সিলিন্ডারের দাম কেমন হতে পারে সে সম্পর্কে যদি আপনি কোন রকম তথ্য সংগ্রহ করতে চান তাহলে আমাদের নিবন্ধনটি থেকে সংগ্রহ করতে পারবেন। আজকের বাজারে একটি যমুনা গ্যাস সিলিন্ডারের দাম কত হতে পারে, সে সম্পর্কে তথ্য জানতে আমাদের নিবন্ধনটি সাথে থাকুন। বিভিন্ন মানুষ আছেন যারা প্রতিনিয়ত গ্যাস সিলিন্ডার ক্রয় করে তবে অনেক সময় তারা অনুপস্থিত থাকার ফলে অন্য মানুষের দাঁড়ায় গ্যাস সিলিন্ডার সংগ্রহ করে থাকে এজন্য তারা কোনভাবেই গ্যাস সিলিন্ডারের দামের তালিকা সম্পর্কে জানেনা। আজকে আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরব যমুনা গ্যাস সিলিন্ডারের দাম সম্পর্কে।

যমুনা গ্যাস সিলিন্ডারের দাম কত 2024

আপনি অবশ্যই জেনে থাকবেন যে সাধারণত সকল গ্যাস সিলিন্ডার গুলোর ওয়েট হয়ে থাকে ১২ কেজি। আমি চাইলেই আপনার বাসা বাড়ির জন্য যে কোন গ্যাস সিলিন্ডার সংগ্রহ করতে পারেন তবে বিভিন্ন কোম্পানির গ্যাস সিলিন্ডার রয়েছে। বাজারে প্রচলিত বিভিন্ন গ্যাস সিলিন্ডার গুলো রয়েছে আপনি চাইলে আপনার পছন্দ মতো একটি কোম্পানির গ্যাস সিলিন্ডার সংগ্রহ করতে পারেন। তবে আজকে আমরা সকল গ্যাস সিলিন্ডারে যাবে তালিকা গুলো তুলে ধরব বিশেষ করে যমুনা গ্যাস সিলিন্ডারের দাম সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব।

সাধারণত আপনি দেখবেন যে একটি গ্যাস সিলিন্ডারে 12 কেজি ওজন হয়ে থাকে। গ্যাস সিলিন্ডারের ওয়েট অনুযায়ী নয় অর্থাৎ এই গ্যাস সিলিন্ডারটিতে কত কেজি গ্যাস ধরে থাকে বা কত কেজি ধারন ক্ষমতা রয়েছে তার ওপর ডিফেন্ড করেই গ্যাস সিলিন্ডারের দাম নির্ধারণ করা হয়। আপনি আপনার বাসা বাড়িতে যদি গ্যাস সিলিন্ডার পরিবর্তন করতে চান অর্থাৎ একটি সিলিন্ডার দিয়ে অন্য আরেকটি সিলিন্ডার সংগ্রহ করতে চান তাহলে আপনার একটি গ্যাস সিলিন্ডারের দাম পড়বে সাধারণত ১৩০০ থেকে ১৪০০ টাকার মত। অবশ্যই আপনার বাসাবাড়ির শেষ হওয়া গ্যাস সিলিন্ডারটি দিয়ে নতুন আরেকটি গ্যাস সিলিন্ডার আনতে হবে তাহলেই আপনি ১৩০০ থেকে ১৪০০ টাকার মধ্যে একটি গ্যাস সিলিন্ডার ক্রয় করতে পারবেন।

  •  কেজি সিলিন্ডার গ্যাসের দাম – ৭০০ টাকার মধ্যে।  ১২ কেজি সিলিন্ডার গ্যাসের দাম – ১৪০০-১৭০০ টাকা।
  • ১৬ কেজি সিলিন্ডার গ্যাসের দাম – ১৯০০-২০০০ হাজার টাকা।
  • ২০ কেজি সিলিন্ডার গ্যাসের দাম – ২৪০০-২৫০০ টাকা।
  • ২৫ কেজি সিলিন্ডার গ্যাসের দাম- ৩১০০-৩২০০ টাকা।
  • ৩০ কেজি সিলিন্ডার গ্যাসের দাম- ৩৭০০-৩৯০০ টাকা।
  • ৩৫ কেজি সিলিন্ডার গ্যাসের দাম- ৪৩০০-৪০০ টাকা।
  • ৪৫ কেজি সিলিন্ডার গ্যাসের দাম- ৫৬০০-৫৭০০ টাকা।

নতুন একটি গ্যাস সিলিন্ডারের দাম কত

আপনি যদি আপনার বাসা বাড়িতে নতুন ভাবে গ্যাসের চুলা ব্যবহার করার জন্য গ্যাস নিয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাকে গ্যাসের চুলার পাশাপাশি একটি নতুন সিলিন্ডার সংগ্রহ করতে হবে। আপনি যদি আপনার বাসা বাড়িতে নতুন সিলিন্ডার সংগ্রহ করতে চান তাহলে অবশ্যই আপনাকে একটি নতুন গ্যাস সিলিন্ডার সংগ্রহ করতে হবে তাই আপনি যদি যমুনা কোম্পানি থেকে নতুন গ্যাস ফিল্মটা সংগ্রহ করতে চান তাহলে অবশ্যই আপনাকে যমুনা কোম্পানি থেকে অথবা শোরুম থেকে সংগ্রহ করতে হবে। অথবা বিভিন্ন স্থানীয় বাজারের বিভিন্ন দোকান থেকে সংগ্রহ করতে পারেন তবে অবশ্যই আপনাকে তার দামের একটি ধারণা সংগ্রহ করতে হবে। আমরা আমাদের প্রতিবেদনটির মাধ্যমে আপনাকে যমুনা গ্যাস সিলিন্ডার নতুন গুলোর দাম কত হতে পারে সে সম্পর্কে একটি তালিকা তৈরি করলাম সেই অনুযায়ী আপনি দোকানগুলো থেকে গ্যাস সিলিন্ডারের নামের তালিকা সংগ্রহ করে দাম করে গ্যাসটি সংগ্রহ করতে পারেন।

নতুন একটি গ্যাস সিলিন্ডারের দাম 2800 TK

১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ২০২৪

বর্তমান সময়ে সকল জিনিসপত্র দাম ঊর্ধ্বগতি হওয়ার কারণেই সকল জিনিসপত্রর দাম বেড়ে চলেছে অর্থাৎ আমাদের নিত্য প্রয়োজনীয় সকল জিনিসের দাম বেড়ে চলেছে। তাই অনেকেই আছেন যারা বাসা বাড়ির গ্যাস নেওয়ার জন্য অথবা গারসিলিন্ডার পরিবর্তন করার জন্য তারা গ্যাস গুলো সংগ্রহ করার চেষ্টা করেন এবং গ্যাসের দামের তালিকা গুলো জানতে আগ্রহী। আপনি যদি ১২ কেজির একটি গ্যাস সিলিন্ডার সংগ্রহ করতে চান আপনার বাসা বাড়ির জন্য তাহলে আপনাকে অবশ্যই ১৩০০ থেকে ১৪০০ টাকা গুনতে হবে। তবে অবশ্যই এটি কোম্পানি ভেদে গ্যাস সিলিন্ডারের দাম পরিবর্তন হতে পারে।

যমুনা গ্যাস হট লাইন নাম্বার

আপনি অবশ্যই জেনে থাকবেন যে বর্তমান সময়ে সকল জিনিসপত্র দাম উঠানামা করে আসছে এবং বর্তমান সরকার বিভিন্নভাবে সাধারণ জনগণকে সেবা দেওয়ার জন্য গ্যাসের দাম খুবই কম দিয়ে সেল করে যাচ্ছে। তবে সেই সুযোগ ব্যবহার করে কিছু সংখ্যক অসাধু ব্যবসায়ী আছেন যারা প্রতিনিয়ত গ্যাসের দাম বেড়ে দিয়ে যাচ্ছে। তারা একটি সিন্ডিকেট তৈরি করে গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধি করে সাধারণ মানুষকে ঠকিয়ে কিছু অর্থ হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করতে। কখনো যদি কোন দোকানদার বা বিক্রেতা আপনার সাথে সিন্ডিকেট করে অথবা আপনার কাছ থেকে বেশি অর্থ হাতিয়ে নেয় একটি সিলিন্ডার বিক্রি করে তাহলে অবশ্যই আপনি চাইলে যমুনা গ্যাস সিলিন্ডার হট লাইন নাম্বার গুলোতে ফোন করে তাদের সাথে কথা বলে, গ্যাস সিলিন্ডার গুলোর দামের তালিকা গুলো সম্পর্কে জানতে পারেন এবং প্রতি কেজি গ্যাসের দাম কত হতে পারে সেই সম্পর্কে ধারণা নিতে পারেন।

যমুনা গ্যাস হট লাইন নাম্বার +88-02-8859952

আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি যমুনা গ্যাস সিলিন্ডারের দাম কত হতে পারে এবং প্রতিনিয়ত এর বাজার কি রকম বা আজকে কি রকম যমুনা গ্যাস সিলিন্ডারের বাজার সে সম্পর্কে একটি পূর্ণাঙ্গ ধারণা তুলে ধরার চেষ্টা করলাম। আশা করি আজকে যমুনা গ্যাস সিলিন্ডারের দাম কত সে সম্পর্কে আপনি জানতে পারবেন। এছাড়াও আপনি বাজারের মধ্যে সকল গ্যাস সিলিন্ডার গুলোর মধ্যে যমুনা গ্যাস সিলিন্ডার কিনে উপকৃত হবেন কারণ এটি একটি ফ্রেশ গ্যাস এই গ্যাস অল্পতেই অধিক পরিমাণে সার্ভিস দিয়ে থাকে। আধুনিক প্রযুক্তি দ্বারা এই গ্যাস সিলিন্ডার গুলো প্যাকিং করা হয়ে থাকে এজন্য গ্যাস দ্বারা কোনরকম দুর্ঘটনা ঘটার সম্ভাবনা থাকে না। এজন্য যমুনা গ্যাস সিলিন্ডার গুলো সকলের কাছে বেশ পরিচিত এবং খুবই জনপ্রিয়। যমুনা গ্যাস সিলিন্ডার সম্পর্কে আপনার কোন মতামত থাকলে অবশ্যই আপনি আমাদের সাথে শেয়ার করতে পারেন এবং আপনার মতামতই জানিয়ে দিতে পারেন আমরা দ্রুত আপনার তথ্য আপডেট করে আপনাকে জানিয়ে দেওয়ার চেষ্টা করব।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top