মেয়েদের হাসি নিয়ে উক্তি | মেয়েদের হাসি নিয়ে স্ট্যাটাস | মেয়েদের হাসি নিয়ে ক্যাপশন

পৃথিবীতে বসবাস করার সকল মানুষগণে হাঁটতে ভালোবাসেন, এবং অন্য কেউ হাসাতে ভালোবাসে। সৃষ্টিকর্তাই পৃথিবীতে অর্ধেক নর অর্ধেক নারী তৈরি করেছেন যাতে এই সমাজের বংশবিদ্যার বৃদ্ধি পায় এ কারণে। ছেলেরা যেমন তারা বিভিন্ন বিষয় নিয়ে হাসতে ভালোবাসেন তেমনি মেয়েরাও নানাভাবে হাসতে ভালবাসেন। তবে ছেলেদের থেকে মেয়েরা অধিকাংশই বেশি হাসতে ভালোবাসেন এবং হাসি তাদের সৌন্দর্য বহন করেন। সাধারণভাবে বলতে গেলে একজন ছেলের মরণ অতটা নরম নয় তাই তারা কম হাসতে পছন্দ করেন তবে একজন নারীর মন খুবই কোমল এবং নরম তাই তারা খুব সহজেই হাসতে পারেন হাসাতে পারেন। তাই আজকে আমরা আপনাদের সামনে হাসি নিয়ে দুটি কথা আলোচনা করতে যাচ্ছি।

আপনারা ছাড়া হাসি নিয়ে নানা রকম তথ্য গুলোর সংগ্রহ করার চেষ্টা করেছেন বা কারো হাসি দেখে মুগ্ধ হয়ে সেই অনুযায়ী তথ্য সংগ্রহ করার চেষ্টা করছেন তাদের জন্য গুরুত্বপূর্ণ এই প্রতিবেদনটি। অনেক সময় আমরা কিছু মানুষের হাসি দেখে মুগ্ধ হয়ে পড়ি তাই তার সেই হাসির প্রশংসা করার জন্যই নানা রকম স্ট্যাটাস গুলো সংগ্রহ করার জন্য অনুসন্ধান করি। তাই আপনি যদি কোন মানুষের হাসিতে মুক্ত হয়ে তার হাসির প্রশংসা করার জন্য স্ট্যাটাসগুলো সংগ্রহ করার চেষ্টা করেন তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। চলুন দেখে নেওয়া যাক মেয়েদের হাসি নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশনসহ নানারকম তথ্য গুলো।

মেয়েদের হাসি নিয়ে উক্তি

আমরা সকল ছেলেগুলো গণনার কোনভাবে কারো না কারো ভালোবাসায় কাউকে মন থেকে ভালবাসি। তবে আপনি আপনার প্রিয় ব্যক্তিটিকে অর্থাৎ আপনার ভালোবাসার মানুষটিকে যদি সুন্দর কিছু গিফট করেন অথবা তার সামনে ফুল নিয়ে দাঁড়িয়ে তাকে প্রপোজ করেন তাহলে সেই মেয়েটি আপনার সামনে সুন্দর একটি হাসি দিয়ে আপনার ফুলটি গ্রহণ করবে যদি সে আপনাকে প্রকৃত ভালোবাসা থাকে। তবে একজন নারীকে হাসাতে বেশি সময় লাগে না এটি পরীক্ষিত। এজন্যই বিভিন্ন কবিগন মেয়েদের হাসির প্রশংসা করে সুন্দর কিছু উক্তি লিখেছেন যেই উক্তিগুলো আমরা আপনাদের সামনে এই প্রতিবেদনটির মধ্যে শেয়ার করলাম।

কটি সাধারণ হাসি। যা আপনার হৃদয় প্রশস্ত করে এবং অন্যের প্রতি মমত্ববোধ তৈরি করে।

–  দালাই লামা

 

কটি হাসি সর্বাধিক দামি উপহার হিসাবে আমি যে কাউকে দিতে পারি এবং তার শক্তি রাজ্যকে জয় করতে পারে।

–  ওগ মান্ডিনো

 

একটি হাসি হ’ল ঝামেলা হলেও সমস্যা থেকে দূরে আসার সেরা উপায়।

–  মাসাশি কিশিমোতো

মেয়েদের হাসি নিয়ে স্ট্যাটাস

মেয়েদের হাসিতে তাদের সৌন্দর্য বহন করে তাই আমরা মেয়েদের হাসিকে সকলেই ভালোবাসি। আমরা তাদের হাসির প্রশংসা করার জন্য নানারকম উক্তি স্ট্যাটাস গুলোর সংগ্রহ করার চেষ্টা করি। আপনি যদি কোন মেয়েকে ভালোবেসে থাকেন বা পছন্দ করে থাকেন তাহলে অবশ্যই তার হাসির প্রশংসা করুন তাহলেই সে খুব অল্প সময়ে আপনার প্রিয় মানুষ হয়ে উঠবে। তবে মেয়েদের হাসির প্রশংসা করার জন্য অবশ্যই মেয়েদের হাসি নিয়ে কিছু স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে হবে এবং তাদের সাথে শেয়ার করতে হবে যাতে তারা আপনার প্রতি ইমপ্রেস হয়।

সবাই একই ভাষায় হাসে।

–  জর্জ কার্লিন

 

যে মন খুলে হাসতে পারে না, সেই পৃথিবীর সবচেয়ে অসুখী ব্যক্তি।

–  জন লিলি

 

হাসুন, এটি বিনামূল্যে থেরাপি।

  –  ডগলাস হর্টন

 

আপনার হাসি সারা বিশ্বে ছড়িয়ে দিন । এটি হলো বন্ধুত্ব এবং শান্তির প্রতীক।

  –  ক্রিস্টি ব্রিংকলে

মেয়েদের হাসি নিয়ে ক্যাপশন

একজন ছেলে তার কষ্টকে লুকিয়ে হাসির মাধ্যমে মানুষের সামনে নিজেকে উপস্থাপন করার চেষ্টা করেন এবং তাতে তারা সক্ষম হন। তবে একজন মেয়ে অল্প কষ্ট নিয়েও সে মানুষের সামনে হাসিমুখে চলতে পারেনা। মেয়েদের মন খুবই নরম হয় তাই তাদের অল্প কিছুতেই রাগ অভিমান হয় এবং অল্প কিছুর তেই তাদের অভিমান ভেঙ্গে যায়। সকল পুরুষগণ অর্থাৎ সকল ছেলেরা রয়েছেন তাদের স্ত্রী সন্তান অথবা প্রিয় মানুষটিকে খুশি রাখার চেষ্টা করেন নিজেকে কষ্টের মধ্যে রেখেও। একজন ছেলে হাজারো কষ্ট বুকে চেপে রেখে শুধুমাত্র স্ত্রী সন্তানের হাসির জন্য সারাক্ষণ পরিশ্রম করে যায়। সারাদিনের তার হাড়ভাঙ্গা পরিশ্রম গুলো শুধুমাত্র স্ত্রীর হাসি দেখে অর্থাৎ গার্লফ্রেন্ডের হাসি দেখেই মিলিয়ে যায়।

কখনই কারো দুঃখের কারণ হয়ে না দাঁড়ায়।

–  চার্লি চ্যাপলিন

 

একটি সাধারণ হাসি। যা আপনার হৃদয় প্রশস্ত করে এবং অন্যের প্রতি মমত্ববোধ তৈরি করে।

–  দালাই লামা

 

আপনার হাসির কারণে আপনার জীবন আরো সুন্দর হয়ে উঠে।

–  থিচ নাট হান

 

হাসি সবসময় সুখের কারণ বুঝায় না , মাঝে মাঝে এটাও বুঝায় যে , আপনি কতটা বেদনা লুকাতে পারেন।

–  হুমায়ূন আহমেদ

তাই এই হাসি নিয়ে অবশ্যই আমাদের সুন্দর কিছু ক্যাপশন শেয়ার করা প্রয়োজন মানুষের সাথে। যাতে তারা মানুষের প্রতি সেই হাসির প্রতি মুগ্ধ হয় এবং মানুষের হাসির প্রশংসা করার চেষ্টা করে। একজন মানুষকে হার্টের সমস্যা থেকে দূরে রাখতে শুধুমাত্র হাসি যথেষ্ট। আপনি যদি সব সময় রঙ্গতামাশা অর্থাৎ হাসিখুশি থাকার চেষ্টা করেন তাহলেই আপনার ভিতরে কোন রকম রোগ বাসা বাঁচতে পারবেনা। তাই আমরা আপনাদের সামনে হাসি নিয়ে অর্থাৎ মেয়েদের হাসি নিয়ে নানা রকম তথ্য শেয়ার করলাম যাতে আপনি আপনার প্রিয় ব্যক্তিকে স্ট্যাটাস গুলো শেয়ার করতে পারেন এবং আপনাদের ভালোবাসা আরো সুন্দর করে তুলতে পারেন। মূল্যবান সময় দিয়ে আমাদের প্রতিবেদনটি করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top