বিজিবি মোবাইল নাম্বার, রাজশাহী, সিলেট, চাঁপাইনবাবগঞ্জ, সাতক্ষীরা, রংপুর, কুমিল্লা

প্রিয় ভিজিটর, প্রতিনিয়তর মতো আজকেও আমরা আপনাদের এই প্রতিবেদনটিতে স্বাগতম জানিয়ে শুরু করতে যাচ্ছি আজকের আমাদের নতুন এবং ব্যতিক্রমধর্মী আর্টিকেলটি সম্পর্কে। আজকে আমরা আপনাদের সামনে এমন একটি ব্যতিক্রমধর্মী এবং ব্যতিক্রম একটি আর্টিকেল সাজিয়েছে যে আর্টিকেলটি অনেক মানুষকে কাছে গুরুত্বপূর্ণ। আজকে আপনারা আমাদের এই আর্টিকেলটি থেকে সংগ্রহ করতে পারবেন বিভিন্ন অফিস আদালতের ফোন নাম্বার গুলো সম্পর্কে। প্রতিনিয়ত আমরা চলাফেরা করতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হই এবং বিভিন্ন সমস্যার সমাধানের জন্য অবশ্যই আইনের আশ্রয় নেয়া প্রয়োজন। মনে রাখবেন আইন সকলের জন্য সমান তাই যেকোন বিপদে অবশ্যই প্রথম অতো আল্লাহকে স্মরণ করুন এবং আইনের সহায়তা গ্রহণ করুন। তাই অবশ্যই আপনি যে এলাকায় ভ্রমণ করতে গেছেন বা যেই এলাকায় বিপদে পড়ছেন ওই এলাকার বিভিন্ন আইনি সহায়তা পেতে অবশ্যই আপনাকে যোগাযোগ করতে হবে সেখানকার আইনি কেন্দ্রগুলোতে।

তাই আজকে আমরা আপনাদের সামনে আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করব কিছু আইনি সহায়তা নেওয়ার জন্য ফোন নাম্বার গুলো। এমন কিছু দুর্গম এলাকা রয়েছে যে এলাকাগুলোতে শুধুমাত্র বিজিপি দের আওতায় থাকে এবং সেই এলাকাগুলোতে শুধুমাত্র বিজেপির ক্যাম্প থাকার কারণে সেখানে অন্যান্য আইনি সহায়তা পাওয়া খুবই কষ্টসাধ্য হয় তবে সব সময় বিজিবি বাহিনী গুলোই শুধুমাত্র দুর্গম এলাকাগুলোতে থাকেন এবং তারা দেশের মানুষদের সহায়তা দেওয়ার চেষ্টা করেন। তাই সে সকল দুর্গম এলাকায় আমরা পুলিশ সেনাবাহিনীদের সহায়তা না পেলেও সেই দুর্গম এলাকাগুলোতে অবশ্যই আমরা বিজিবি সেনাদের সহায়তা পেতে পারি। এরকম কিছু দুর্গম এলাকা রয়েছে যেখানে পাহাড়-পর্বতের মাঝখানে শুধুমাত্র বিজিবিক্যাম্প ফোন নাম্বার গুলো আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম।

বর্ডার গার্ড বাংলাদেশ মোবাইল নাম্বার

বাংলাদেশকে সুন্দরভাবে এবং সহজভাবে পরিচালনা করার জন্য সরকারি পদক্ষেপ গুলো আইন কানুন মেনে চলার জন্য সরকার বিভিন্ন বাহিনী তৈরি করেছেন এবং বিভিন্ন বাহিনী নিয়োগ করে যাচ্ছেন। বাংলাদেশের আইন-শৃঙ্খলা সুন্দরভাবে পরিচালনা করার জন্য কিছু আইনি বাহিনী রয়েছে যে বাহিনী গুলোর কারণে বাংলাদেশের সুন্দর আইন পরিচালনা হচ্ছে। তবে আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করেছি ইতিপূর্বেই বিভিন্ন বাহিনীদের ফোন নাম্বার গুলো। তবে অনেকেই আমাদের সামনে প্রশ্ন করেছেন এবং জানতে চেয়েছেন বাংলাদেশ বিজিবি সেনাদের মোবাইল নাম্বার গুলোর সম্পর্কে। অনেক সময় তারা এমন দুর্গম এলাকায় এবং পার্বত্য এলাকাগুলোতে ভ্রমণ এগিয়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হন এবং সেই সমস্যার সমাধান টানতেই অবশ্যই বিজিপি সেনাদের সহায়তা প্রয়োজন হয়। তবে বিজিবি সেনাদের সহায়তা পেতে অবশ্যই আপনি আমাদের দেওয়া ফোন নাম্বারগুলোতে যোগাযোগ করে আইনি সহায়তা গ্রহণ করুন।

বিজিবি মোবাইল নাম্বার

প্রতিনিয়ত বিজিবি সেনারা শুধুমাত্র বাংলাদেশের মানুষকে সুন্দরভাবে বসবাস করার জন্য এবং তাদেরকে প্রোটেকশন বা পাহারা দেওয়ার জন্য নিরাধার কাজ করে যাচ্ছেন। তারা পার্বত্য এলাকাগুলোতে এবং বর্ডার এলাকাগুলোতে প্রতিনিয়ত কষ্ট করে যাচ্ছেন শুধুমাত্র সাধারণ মানুষকে শান্তিতে ঘুমানোর জন্য। বর্ডার গার্ড বাংলাদেশ শুধুমাত্র সাধারণ জনগণের জন্যই কাজ করে যান এবং দেশ রক্ষার্থে তারা নিয়োজিত। এছাড়াও আমাদের দেশে নির্ধারিত একটি স্থান রয়েছে এবং নির্ধারিত একটি সীমানা রয়েছে বা আয়তন রয়েছে এই আয়তন সম্পূর্ণ আমাদের নিজেদের। আমাদের এই আয়তনের ভিতরে অন্য দেশের কোন নাগরিক প্রবেশ করা নিষেধ। আমাদের দেশে বা আমাদের আয়তনে যদি অন্য কোন নাগরিক বা অন্য কোন দেশে নাগরিক প্রবেশ করতে চায় তাহলে অবশ্যই তাদেরকে পাসপোর্ট ভিসার মাধ্যমে প্রবেশ করতে হবে এবং বৈধতার সাথে প্রবেশ করতে হবে। এবং যাতে অন্য কোন দেশে নাগরিক অবৈধভাবে প্রবেশ করতে না পারে এজন্যই শুধুমাত্র বিজিবি সেনারা নিয়োজিত রয়েছে।

বিজিবি হেডকোয়াটার
রোড নং-২ ঢাকা – ১২০৫
যোগাযোগ : ০২৯৬৫০১০০

বাংলাদেশের সীমান্তে নিয়োজিত বাহিনীগুলো হলো বর্ডার গার্ড বাংলাদেশ বর্ডার গার্ড বাংলাদেশ সফলভাবে তাদের সীমানার রক্ষার্থে ডিউটি পালন করে চলেছেন এবং বর্ডারে হওয়া অপরাধগুলো করা হাতে দমন করার চেষ্টা করছেন। এছাড়াও ও বর্ডার এলাকা দিয়ে বিভিন্ন অবৈধভাবে মালামাল প্রবেশ এবং পাচার করা হয় যেগুলো রক্ষা করতে বাজে গুলো বন্ধ করতে বিজিবি সেনারা প্রতিনিয়ত কাজ করে চলেছেন। তাই অবশ্যই বিজিবি সেনাদের বিশেষ অবদান রয়েছে বাংলাদেশ সুন্দরভাবে পরিচালনা করতে এবং বাংলাদেশের সর্বভূক্ত রক্ষা করতে। অবশ্যই আমরা বিজিবি সেনাদেরকে পছন্দ করি এবং তাদের ভালোবাসায় বেঁচে আছি অবশ্যই আমাদের তাদেরকে ভালবাসতে হবে এবং তাদের কষ্টকে স্বীকার করতে হবে।

চাঁপাইনবাবগঞ্জ বিজিবি মোবাইল নাম্বার

বিজিবি মোবাইল নাম্বার সাতক্ষীরা

রাজশাহী বিজিবি মোবাইল নাম্বার

বিজিবি মোবাইল নাম্বার রংপুর

বিজিবি মোবাইল নাম্বার কুমিল্লা

বাংলাদেশ বর্ডার গার্ডে অবস্থিত যে সকল সৈন্য এবং অফিসারগণ রয়েছে তাদের সকলের ফোন নাম্বার গুলো একত্রে আমরা আপনাদের সামনে তুলে ধরার সুবাদে এই প্রতিবেদনটি সাজিয়েছি। তবে বিজেপিতে কর্মরত সকল সদস্য বা সকল অফিসারদের ফোন নাম্বার গুলো আমরা সংগ্রহ করতে ব্যর্থ হয়েছি তবে আমাদের কার্যক্রম চলছে আমরা খুব দ্রুত সকল কর্মকর্তাদের ফোন নাম্বার গুলো সংগ্রহ করে আপনাদের সামনে আপডেট করার চেষ্টা করব। তবে আমরা কিছু সংখ্যক নাম্বার গুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি যে তথ্যগুলো অবশ্যই আপনাদের উপকারে আসবে আশা করি।

আপনার যারা ইতিপূর্বেই বিজিবি সেনাদের ফোন নাম্বার গুলো অর্থাৎ তাদের সাথে যোগাযোগ নাম্বার গুলো অনুসন্ধান করেছেন তাদের জন্য আমরা আমাদের এই প্রতিবেদনটিতে সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করলাম যাবতীয় তথ্যগুলো। যাতে আপনারা খুব সহজেই আমাদের এই প্রতিবিধান থেকে খুব সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন বিজেপি সেনাদের মোবাইল নাম্বার গুলো এবং বিভিন্নভাবে তাদের সহযোগিতা গ্রহণ করতে পারেন। বাংলাদেশের সকল বাহিনী রয়েছে শুধুমাত্র জনগণের সেবার্থে তাই আপনি চাইলে যখন তখন বিজিবি বা বিভিন্ন বাহিনীদের সহযোগিতা গ্রহণ করতে পারেন। আমাদের প্রতিবেদনটি অবশ্যই আপনাদের ভাল লাগলে কমেন্ট করে জানাতে পারেন এবং এছাড়াও যারা এ ধরনের তথ্যগুলো সংগ্রহ করতে পছন্দ করেন বা সংগ্রহ করার ইচ্ছা প্রকাশ করেন তাদের সাথে শেয়ার করতে পারেন। আমরা আমাদের এই প্রতিবেদনে উল্লেখিত সকল তথ্যগুলো বিভিন্ন ওয়েবসাইট টি থেকে সংগ্রহ করেছি। তাই প্রতিবেদনে উল্লেখিত তথ্যগুলো ভুল ত্রুটি মার্জনীয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top