প্রান্ত ডায়াগনস্টিক সেন্টার ময়মনসিংহ ডাক্তারের তালিকা, চেম্বার, ঠিকানা

ময়মনসিংহ জেলা থেকে অথবা ময়মনসিংহের সকল ডাক্তারদের তালিকা গুলো সংগ্রহ করার জন্য।আমরা আপনাদের জন্য আমাদের এই প্রতিবেদনটিতে সুন্দরভাবে উপস্থাপন করতে যাচ্ছি ময়মনসিংহের সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা গুলো। যে সকল পাঠক ময়মনসিংহ থেকে বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসা গ্রহণ করার জন্য বিভিন্ন ডাক্তারদের তালিকা গুলো সংগ্রহ করতেছেন তারা এই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারবেন সকল বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা গুলো। আমরা আমাদের এই প্রতিবেদনটিতে উল্লেখ করতে যাচ্ছি প্রান্ত ডায়াগটিস্টিক সেন্টার ময়মনসিংহের ডাক্তারের তালিকা সমূহ সম্পর্কে। তাই প্রান্ত ডায়াগটিস্টিক সেন্টারে তালিকা গুলো সংগ্রহ করার জন্য যারা আগ্রহ প্রকাশ করেন তারা খুব সহজেই এই প্রতিবেদনটির মাধ্যমে সংগ্রহ করতে পারবেন প্রান্ত ডাইগনস্টিক সেন্টারে সকল ডাক্তারের তালিকা গুলো।

প্রান্ত ডায়াগনস্টিক সেন্টার ময়মনসিংহ

ময়মনসিংহের মধ্যে অন্যতম এবং জনপ্রিয় হাসপাতাল হলেন প্রান্ত ডায়গনস্টিক সেন্টার। উন্নত মানের চিকিৎসক গ্রহণ করার জন্য অবশ্যই আপনার প্রান্ত ডায়বেটিক সেন্টারে যোগাযোগ করতে হবে। এই জায়গাটিস সেন্টারটি তে সকল বিশেষজ্ঞ ডাক্তার গুলো প্রতি সপ্তাহে বসেন এবং রোগীদের সেবা প্রদান করে থাকেন। আপনি যদি উন্নত মানের চিকিৎসা গ্রহণ করতে চান এবং খুব অল্প খরচে ভালো ডাক্তার দেখাতে চান তাহলে অবশ্যই ময়মনসিংহ জেলার প্রান্ত ডায়গনিক সেন্টার থেকে এ ধরনের সকল সুবিধা সমূহের মাধ্যমে ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে পারেন। তবে এই ডায়গনস্টিক সেন্টারটি তে প্রতি সপ্তাহে বড় বড় বিশেষজ্ঞ কিছু ডাক্তার বসেন যেগুলোর সিরিয়াল নাম্বার এবং তাদের পদবিসহ সকল তথ্য আমরা আমাদের এই প্রতিবেদনটিতে উল্লেখ করলাম।

ড. গণপতি আদিত্য

এমবিবিএস, এমডি (কার্ডিওলজি)
কার্ডিওলজি ও হৃদরোগ বিশেষজ্ঞ
ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতাল

প্রান্ত বিশেষায়িত হাসপাতাল, ময়মনসিংহ
ঠিকানা: 67, চরপাড়া, ময়মনসিংহ
ভিজিটিং আওয়ার: অজানা। পরিদর্শন ঘন্টা জানতে কল করুন
নিয়োগ: +8801788222000

ড. মোহাম্মদ ইব্রাহিম আলী

এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এমএস (ইউরোলজি), ফেলোশিপ ইউরোলজি (মালয়েশিয়া)
ইউরোলজি বিশেষজ্ঞ ও সার্জন
ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতাল

চেম্বার

প্রান্ত বিশেষায়িত হাসপাতাল, ময়মনসিংহ
ঠিকানা: 67, চরপাড়া, ময়মনসিংহ
ভিজিটিং আওয়ার: অজানা। পরিদর্শন ঘন্টা জানতে কল করুন
নিয়োগ: +8801788222000

অনেক সুবিধা বঞ্চিত মানুষ আছেন যারা উন্নত মানের চিকিৎসা গ্রহণ করতে পারেন না। তারা সবসময় চিকিৎসা গ্রহণ করতে হলে অবশ্যই খরচের কথা চিন্তা করে ভাল ডক্টর এর পরামর্শ নিতে পারেন না। তাই তারা রোগে ভোগে এবং রোগ নিরাময় করতে পারে না তাদের জন্য এই প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি অল্প খরচে ভাল ডক্টর দেখাতে চান অথবা ভাল ডক্টর এর পরামর্শ নিতে চান তাহলে অবশ্যই ময়মনসিংহের প্রান্ত ডায়গনস্টিক সেন্টারে যোগাযোগ করতে হবে। উন্নত ডক্টরের পরামর্শ এবং উন্নত এবং অত্যাধুনিক ডিজিটাল যন্ত্রপাতি দ্বারা পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে উন্নত চিকিৎসা প্রদান করেন প্রান্ত ডায়গনস্টিক সেন্টার ময়মনসিংহ।

ময়মনসিংহ প্রান্ত ডায়গনস্টিক সেন্টার ডাক্তার এর তালিকা

ময়মনসিংহের আশপাশ থেকে যে সকল রোগী বা রোগের শুভাকাঙ্কী আছেন তারা খুব সহজেই আপনার রোগীকে প্রান্তিক সেন্টারে এডমিট করাতে পারেন এবং বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহণ করতে পারেন। প্রান্ত ডায়গনস্টিক সেন্টারে বিভিন্ন ধরনের সুবিধা প্রদান করে থাকেন হাসপাতাল কর্তৃপক্ষ। তাই এখানে সকল ধরনের রোগের চিকিৎসা প্রদান করা হয়ে থাকে এবং বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা রোগ নিরাময় করা হয়ে থাকে। অত্যাধুনিক যন্ত্রপাতির মাধ্যমে রোগ নির্ণয় এবং ওষুধ প্রদান করা হয়। অল্প খরচে উন্নতমানের চিকিৎসা গ্রহণ করতে অবশ্যই প্রান্ত ডাইবেস্টিক সেন্টার অন্যতম। তাই যারা কম খরচে ভাল ডাক্তার পেতে চান অথবা অল্প খরচে সেরা চিকিৎসা গ্রহণ করতে চান তারা এই প্রান্ত ডায়বেটিক সেন্টারে যোগাযোগ করতে পারেন।

 

ডাঃ শোভন রোহমান

এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (মেডিসিন), এমআরসিপি (ইউকে লন্ডন),

বিশেষজ্ঞ: মেডিসিন

ন্যাশনাল হার্ট ইনস্টিটিউট ও হাসপাতাল

প্রান্ত ডায়গেস্টিক সেন্টার ময়মনসিংহ ডাক্তার লিস্ট

যারা প্রান্তটাইয়াগনস্টিক সেন্টার থেকে উন্নত মানের চিকিৎসা প্রদান করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন এবং প্রান্ত ডায়গনস্টিক সেন্টার এর সকল ডাক্তারদের তালিকা গুলো জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন তারা আমাদের এই প্রতিবেদনটি থেকে সকল ডাক্তারের তালিকা গুলো সংগ্রহ করতে পারবেন। আমরা সুন্দরভাবে ডাক্তারের তালিকা গুলো সাজিয়ে উপস্থাপন করলাম সাথে তাদের পদবি চেম্বার সহ ফোন নাম্বার ও সিরিয়াল নাম্বার গুলো তুলে ধরলাম। যাতে তাদের চেম্বারে গিয়ে সরাসরি যোগাযোগ করতে পারেন অথবা তাদের ফোন নাম্বারগুলোতে ফোন করে সিরিয়াল নিতে পারেন। মনে রাখবেন বিশেষজ্ঞ ডাক্তার গুলো সব সময় বিভিন্ন চেম্বারে বসেন তাই অবশ্যই আপনাকে অগ্রিম সিরিয়াল প্রদান করতে হবে। অগ্রিম সিরিয়াল প্রদান করার জন্য নিচের দেওয়া ফোন নাম্বারগুলোতে যোগাযোগের মাধ্যমে আপনি সিরিয়াল দিতে পারেন।

ড. মিঠুন কুমার বকশী 

এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), এফসিপিএস (সার্জারি)

বিশেষজ্ঞ: জেনারেল এবং ল্যাপারোস্কোপিক বিশেষজ্ঞ সার্জন

কনসালটেন্ট সার্জারি বিভাগ

ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতাল

প্রান্ত ডায়গনস্টিক সেন্টার এর যাবতীয় তথ্যগুলো আমরা সুন্দরভাবে উপস্থাপন করলাম আশা করি প্রান্ত ডাইবেটিক সেন্টারে সকল তথ্যগুলো আপনারা খুব সহজেই সংগ্রহ করতে পেয়েছেন। আমাদের প্রতিবেদনটি যদি আপনাদের ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং যারা প্রান্ত ডায়াগনস্টিক সেন্টারের সকল ডাক্তারদের তালিকা সংগ্রহ করার জন্য আগ্রহ প্রকাশ করে তাদের সাথে শেয়ার করবেন। এছাড়াও আপনারা চাইলেই প্রান্ত ডায়গনস্টিক সেন্টার সম্পর্কে বিভিন্ন ধরনের মতামত পোষণ করতে পারেন আমাদের প্রতিবেদনটিতে কমেন্ট এর মাধ্যমে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top