প্রাইভেট কারের ভাড়ার তালিকা, মোবাইল নাম্বার-সারা বাংলাদেশে রেন্ট-এ-কার সার্ভিস

দেশ যত ডিজিটাল হতে যাচ্ছে মানুষের চাহিদা এবং জীবনযাত্রার মান বৃদ্ধি পাচ্ছে। এখন আমরা সকল জিনিসপত্র অনলাইনের মাধ্যমে সংগ্রহ করতে পারি। অনলির মাধ্যমে জিনিসপত্র করায় বিক্রয়ের সহ নানা রকম তথ্য আদান-প্রদান করতে অনলাইনের ব্যবহার করে থাকি। এছাড়াও আমরা ভ্রমণের ক্ষেত্রে টিকিট সংগ্রহসহ এক স্থান থেকে অন্য স্থানে যাওয়ার জন্য গাড়ি ভাড়া সহ নানা রকম তথ্য সংগ্রহ করতে পারি। তাই আমাদের ভেতর অনেক ভিজিটর আছেন যারা প্রাইভেট কার ভাড়া নেওয়ার জন্য বিভিন্নভাবে পরিকল্পনা করেন। আপনি যদি ভ্রমণের জন্য অথবা ফ্যামিলি ট্যুর এর জন্য প্রাইভেট কারের অনুসন্ধান করে থাকেন অর্থাৎ প্রাইভেট কার ভাড়া নিতে চাচ্ছেন তাদের জন্য এই নিবন্ধনটি অতি ভক্তিপূর্ণ।

এখন শুধুমাত্র আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে এমন কিছু সেবা চালু করেছেন যে সেবা গুলোর মাধ্যমে আপনি শুধুমাত্র অনলাইনের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন তাদের সাথে। তাদের সাথে কথা বলে লোকেশন এ আসতে বলে তাদেরকে নিয়ে বিভিন্ন স্থানে ভ্রমণে যেতে পারবেন শুধুমাত্র তাদের প্রাইভেটকার এর মাধ্যমে। অনেক সময় আমরা হঠাৎ পরিকল্পনা করি ভ্রমণে যেতে তবে ভ্রমনে যেতে অবশ্যই আমাদের গাড়ি ভাড়া করা প্রয়োজন তবে গাড়ি ভাড়া নিয়ে অনেকেই চিন্তিত থাকেন। অনেকেই আছেন যারা কোথায় গিয়ে গাড়ি ভাড়া করবেন গাড়ি ভাড়া নিয়ে চিন্তিত থাকেন তাদের জন্য এই নিবন্ধনটিতে আমরা তুলে ধরব কিভাবে আপনি গাড়ি ভাড়া করবেন এবং গাড়ি ভাড়া কত হতে পারে সেই বিষয়ে নানা রকম তথ্য।

প্রাইভেট কারের ভাড়ার তালিকা

ঢাকা এবং ঢাকার বাইরে অথবা অত্যাধুনিক কিছু স্থানে আমরা ফ্যামিলি টুর বন্ধু-বান্ধবদের আত্মীয়স্বজনদের সাথে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করি। অনেক সময় হঠাৎ পরিকল্পনার কারণে অথবা বিপদে পড়ে হঠাৎ প্রাইভেট কার ভাড়া নেওয়ার প্রোগ্রাম হতে পারে। হঠাৎ খুব অল্প সময়ের মধ্যে যখন আমাদের প্রাইভেট কারের ভাড়া নেওয়ার প্রয়োজন হয় তখন অবশ্যই আমরা বিভিন্ন সমস্যার সম্মুখীন হই। কিভাবে প্রাইভেট কার ভাড়া করবো কোথায় গিয়ে ভাড়া করবো এবং প্রাইভেট কারের ভাড়ার তালিকা কেমন হতে পারে সেই বিষয়ে আমরা সংকোচ বোধ মনে করি। তবে এখন থেকে আপনি আমাদের নিবন্ধন টি থেকে অর্থাৎ অনলাইন প্লাটফর্মের মাধ্যমেই জানতে পারবেন প্রাইভেট কারের ভাড়ার তালিকা ঢাকা এবং ঢাকার বাইরে কেমন ভাড়া হতে পারে কোন স্থানে কেমন ভাড়া নিতে পারে সে সম্পর্কে যাবতীয় তথ্য।

তাই এখন থেকে আপনি প্রাইভেট কার ভাড়া নিতে পারবেন শুধুমাত্র অনলাইনে এর মাধ্যমে। আপনি ঢাকা এবং ঢাকার বাইরে এ ছাড়াও বাংলাদেশের যে কোন প্রান্তে ভ্রমণ করতে চাইলে অবশ্যই আমাদের দেওয়া ফোন নাম্বারগুলোতে যোগাযোগ করতে পারেন এবং আমরা এখানে ভাড়ার তালিকাটিও সম্পূর্ণ তুলে ধরার চেষ্টা করছি আপনি দেখে নিতে পারেন। আমাদের তুলে ধরা ফোন নাম্বার গুলোর মাধ্যমে আপনি তাদের সাথে সুন্দর ভাবে যোগাযোগ করতে পারবেন খুব অল্প সময়ে এবং আপনি ভাড়া নির্ধারণ করতে পারবেন পুনরায় এবং তাদের সাথে কথা বলে খুব দ্রুত ভ্রমণে বেরোতে পারবেন। এজন্যই সাধারণত আমরা আজকে আমাদের এই প্রতিবেদনটি সাজিয়েছি যাতে আমাদের ভিজিটরগণ খুব সুবিধা পায় আমাদের প্রতিবেদনটি থেকে।

ঢাকা/ঢাকার বাইরে প্রাইভেট কার এর ভাড়া
ঢাকা টু ময়মনসিংহ: ৪০০০/-
ঢাকা টু কুমিল্লা: ৪০০০/-
ঢাকা টু টাংগাইল:৪০০০/-
ঢাকা টু নরসিংদীঃ ৩০০০/-
ঢাকা টু সিলেট ঃ- ৭৫০০/-
ঢাকা টু ব্রাহ্মনবাড়িয়া ঃ- ৪৫০০/-
ঢাকা টু সিরাজগঞ্জঃ -৬৫০০/-
ঢাকা টু চিটাগাং: ৭০০০/-
ঢাকা টু চোমুহুনি ঃ-৫০০০/-
ঢাকা টু লহ্মিপুর ঃ৫০০০/-
ঢাকা টু বগুড়া: ৭৫০০/-
ঢাকা টু ফেনি:: ৫০০০/-
ঢাকা টু রংপুরঃ ৯৫০০/-
ঢাকা টু চাঁদপুরঃ-৪০০০/-
ঢাকা টু জামালপুরঃ ৫,৫০০/-
ঢাকা টু কিশোরগঞ্জঃ ৪০০০/-
ঢাকা টু খুলনা ঃ- ৯৫০০/-
ঢাকা টু যশোর ঃ- ৯০০০/-
ঢাকা টু ফরিদপুর-ঃ ৬৫০০/-
ঢাকা টু রাজবাড়ি ঃ-৬০০০/-
ঢাকা টু কুষ্টিয়া ঃ- ৮০০০/-
ঢাকা টু পাবনা ঃ- ৮০০০/=
ঢাকা টু বরিশালঃ- ৯০০০/=
ঢাকা টু মাদারিপুর ঃ- ৭০০০/-
ঢাকা টু ভাংগা -ঃ- ৬০০০/-
whatsapp–01861-666066, 01616-677501
♦️এছাড়াও যে কোনো জেলার ভাড়া জানতে কমেন্ট বা ফোন করুন।
♦প্রাইভেট কারে ঢাকা থেকে যে কোনো জায়গার ভাড়া সকল খরচ সহ সাথে ফুল টাইম এসি,এক্সপার্ট ড্রাইভার। নিরাপদ রাখুন ও থকুন।
আপনার পছন্দের গাড়ি ভাড়া করতে পারেন।

প্রাইভেট কার ভাড়ার ফোন নাম্বার

প্রাইভেট কার ভাড়ার মোবাইল নাম্বার। আমরা আমাদের এই প্রতিবেদনটিতে খুব সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করছি প্রাইভেট কার ভাড়া দেওয়ার জন্য। অথবা প্রাইভেট কার ভাড়া নিতে পারবেন এ জন্য আমরা আমাদের এই প্রতিবেদনটিতে যাবতীয় তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করছি। যাতে আপনি আমাদের প্রতিবেদনটি থেকে ফোন নাম্বার গুলোর মাধ্যমে যোগাযোগ করে প্রাইভেট কার্ডটি ভাড়া নিতে পারেন। এবং যারা ভাড়া দিতে চাচ্ছেন প্রাইভেট কারগুলো তারাও আমাদের প্রতিবেদনটিতে কমেন্ট করে আপনার ফোন নাম্বার গুলো তুলে ধরতে পারেন যাতে সকল ভিজিটরগণ আপনার ফোন নাম্বার গুলোতে যোগাযোগ করতে পারে এবং ভাড়া সংগ্রহ করতে পারে। এজন্য আমরা আমাদের ফোন নাম্বার গুলো তুলে ধরলাম যাতে এই নাম্বার গুলোতে ফোন দিয়ে আপনি প্রাইভেট কার ভাড়া নিতে পারবেন।

মোবাইল : 01722126220

মোবাইল : 01641755635

মোবাইল : 01706966690

মোবাইল : 01750-590880, ☎️
whatsapp : 01750590880
মোবাইল :.01798365495…
WhatsApp. 01822-996761
বুকিং অথবা গাড়ি ভাড়া করতে কল করুনঃ 01944933178 নম্বরে অথবা WhatsApp: 01791-1547
মোবাইল :+8801611-511-616 (what’s app)
মোবাইল :+8801721768962 WhatsApp

আমাদের প্রতিবেদনটি আমরা সাজিয়েছি যাতে আমাদের এখান থেকে সকল যাত্রীবৃন্দ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মীবৃন্দ তাদের প্রতিষ্ঠানের যাবতীয় কাজের জন্য প্রাইভেট কার ভাড়া নিতে পারে। খুব সহজেই আমাদের প্রতিবেদনটি থেকে ফোন নাম্বার সংগ্রহ করে গাড়ি ভাড়া নিতে পারেন এবং আপনার কার্যক্রম সম্পূর্ণ করতে পারেন। শুধুমাত্র আমাদের এখান থেকেই যে যাত্রীবৃন্দ তাদের ফোন নাম্বার গুলো সংগ্রহ করবে এবং ভাড়া নিবে তা নয় চাইলে আপনিও অর্থাৎ আপনার গাড়ি আছে আপনি ড্রাইভার তবু আপনার নাম্বারটি তুলে ধরতে পারেন যাতে অন্য কোন যাত্রী আপনার সাথে যোগাযোগ করতে পারে। অবশ্যই আপনাদের মতামত গুলো আমাদের কমেন্ট করে জানাতে পারেন খুব দ্রুত আমরা আপনাদের মতামত গুলোর উত্তর দেওয়ার চেষ্টা করব। এবং আমাদের প্রতিবেদনটি শেয়ার করবেন যাতে সকলেই আমাদের প্রতিবেদনটি থেকে প্রাইভেট কার ভাড়া নেওয়ার ভাড়ার তালিকা এবং ফোন নাম্বার গুলো সংগ্রহ করতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top