পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা

সুপ্রিয় দর্শক আকাশে স্বাগতম জানাচ্ছে আমাদের আজকের এই নিবন্ধনটিতে। আপনারা অবশ্যই জেনে থাকবেন যে আমরা দেশে এবং দেশের বাইরে গেলে অবশ্যই আমাদের পাসপোর্ট করতে হয় এবং পাসপোর্ট সঠিক নিয়মে পাসপোর্ট করা থাকলে আমরা যে কোন সময়ে দেশ এবং দেশের বাইরে গিয়ে ট্যুরে যেতে পারি অথবা বিভিন্ন চিকিৎসা ক্ষেত্রেও বাইরে যেয়ে চিকিৎসা গ্রহণ করে আসতে পারি। তবে আমরা অনেকেই জানিনা কিভাবে পাসপোর্ট করতে হবে বা পাসপোর্ট করতে গেলে কি ধরনের কাগজপত্র প্রয়োজন এছাড়াও পাসপোর্ট অফিসে কিভাবে সিরিয়াল দিতে হবে এবং কত দিনের মধ্যে পাসপোর্ট আমাদের হাতে আসবে।

আপনারা যারা পাসপোর্ট জটিলতায় ভুগছেন অথবা পাসপোর্ট করার জন্য দীর্ঘদিন যাবত অফিসে ঘোরাফেরা করছেন তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদনটি আজকে আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে এমন কিছু সহজ সমাধান তুলে ধরার চেষ্টা করব যাতে আপনারা পাসপোর্ট অফিসের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন এবং তাদের সকল সমস্যাগুলো সম্পর্কে খুলে বলতে পারেন এবং সকল বিষয়গুলো খুলে বলে একটি সমাধান নিতে পারেন তাদের কাছ থেকে। তবে আপনি যদি সরাসরি পাসপোর্ট অফিসের সাথে যোগাযোগ করতে চান তাহলে অবশ্যই আপনার পাসপোর্ট অফিসের বড় বড় কর্মকর্তাদের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করা বিশেষ প্রয়োজন।

পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার

আমরা অনেকেই আছি যারা দীর্ঘদিন যাবত পাসপোর্ট করার জন্য অফিস আদালতে ঘুরে ঘুরে নিজেকে ক্লান্ত করে ফেলেছি তবু আমাদের হাতে পাসপোর্ট আমরা নিতে পারিনি। হয়তো বা আমরা অনেকদিন যাবত ঘোরাফেরার করার পরেও আমরা সঠিক নিয়ম জানি না বলে আমাদের পাসপোর্ট হচ্ছে না এজন্য আপনি চাইলেই সরাসরি পাসপোর্ট অফিসের সাথে কথা বলতে পারেন আমাদের দেওয়া তথ্য গুলোর মাধ্যমে। কিভাবে আপনি সরাসরি পাসপোর্ট অফিসের কর্মকর্তাদের সাথে কথা বলবেন অর্থাৎ তাদের হট লাইন নাম্বারগুলোতে কথা বলে আপনার পাসপোর্ট বিষয়ে সকল তথ্যগুলো সংগ্রহ করবেন সেই বিষয় নিয়ে আমাদের আজকের ব্লগটি।

আমরা আপনাদের সামনে বিশেষ কিছু পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার গুলো তুলে ধরব এছাড়াও আপনাদের মেইনমেন্ট কেন্দ্রবিন্দুগুলোতে অর্থাৎ বাংলাদেশের কেন্দ্রবিন্দুগুলোতে যে সকল পাসপোর্ট অফিস গুলো রয়েছে সে সকল পাসপোর্ট অফিস গুলোর ফোন নাম্বার গুলো আমরা সুন্দরভাবে তুলে আপনাদের সামনে উপস্থাপন করলাম যাতে আপনারা সহজেই আমাদের প্রতিবেদনটি থেকে পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং পাসপোর্ট বিষয়ে সকল জটিলতা গুলো সমাধান করতে পারেন।

 

ঢাকা পাসপোর্ট অফিস মোবাইল নাম্বার- ০১৭ ৩৩ ৩৯৩৩২৩

বিভাগীয় পাসপোর্ট অফিস মোবাইল নাম্বার

আমাদের ওয়েবসাইটে আমরা প্রতিটি বিভাগের পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার সংযুক্ত করেছি নিচে তা দেওয়া হল।

ময়মনসিংহ বিভাগীয় পাসপোর্ট অফিস নাম্বার- ০১৭৩৩৩৯৩৩৩৪
বরিশাল বিভাগীয় পাসপোর্ট অফিস নাম্বার- ০১৭৩৩৩৯৩৩৭৪
খুলনা পাসপোর্ট অফিস মোবাইল নাম্বার- ০১৭৩৩৩৯৩৩৬৪
রংপুর পাসপোর্ট অফিস মোবাইল নাম্বার- ০১৭৩৩৩৯৩৩৮৯
রাজশাহীর পাসপোর্ট অফিস মোবাইল নাম্বার- ০১৭৩৩৩৯৩৩৮০
সিলেট পাসপোর্ট অফিস মোবাইল নাম্বার- ০১৭৩৩৩৯৩৩৬
চিটাগং পাসপোর্ট অফিস মোবাইল নাম্বার- ০১৭৩৩৩৯৩৩৫০

ঢাকা আগারগাঁও পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার

আপনি অবশ্যই নিজের জেনে থাকবেন যে বাংলাদেশের ভিতরে জনপ্রিয় এ অর্থাৎ বাংলাদেশের রাজধানী ঢাকা ঢাকার মধ্যে এর জনপ্রিয় একটি পাসপোর্ট অফিস হচ্ছেন আগারগাঁও। অনেকেই আছেন যারা ঢাকা আগারগাও তে পাসপোর্ট করার জন্য দীর্ঘদিন যাবত সিরিয়াল দিয়ে আসছেন বা বিভিন্নভাবে তাদের সাথে আপনি কথাবার্তা বলে আসছেন বা বিভিন্নখানে মানুষের সাথে কথাবার্তা বলে অর্থাৎ দালালদের সাথে কথাবার্তা বলে প্রচারিত হচ্ছে। তাহলে আপনার প্রতারিত দিন শেষ আপনি আমাদের প্রতিবেদনটি থেকে ঢাকা আগারগাঁও পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করতে পারবেন এবং সরাসরি তাদের হেড কর্মকর্তাদের সাথে কথা বলে আপনার পাসপোর্ট বিষয়ে সকল তথ্য সংগ্রহ করতে পারবেন এবং সকল জটিলতা সমাধান করতে পারবেন।

চট্টগ্রাম পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার

দেশের বাইরে গিয়ে চিকিৎসার জন্য বাইরের দেশে গিয়ে নিজের চিকিৎসা গ্রহণ করতে হবে এ ধরনের সমস্যায় ভুগছেন কিন্তু দীর্ঘদিন যাবত পাসপোর্ট অফিসে ঘোরাঘুরি করিও আপনার পাসপোর্টটি হাতে পাচ্ছেন না বা পাসপোর্ট নিয়ে ভোগান্তির শিকার হচ্ছেন এজন্য আমরা আপনাদের সামনে তুলে ধরলাম চট্টগ্রাম পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বারটি। যাতে আপনারা চট্টগ্রাম পাসপোর্ট অফিসের সাথে যোগাযোগ করতে পারেন এবং যারা চট্টগ্রাম পাসপোর্ট অফিস থেকে পাসপোর্ট করতে চান তাদের এই অফিসে যোগাযোগ করে সকল সমস্যা আলোচনা করতে পারেন।

সিলেট পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার

আপনি অবশ্যই জেনে থাকবেন যে জেলাভিত্তিক এবং বিভাগ ভিত্তিক কিছু পাসপোর্ট অফিস রয়েছে যেই পাসপোর্ট অফিস গুলো ভালো মানের সার্ভিস দিয়ে যাচ্ছে বিভিন্ন মানুষকে এবং দীর্ঘদিন যাবত। পাসপোর্ট একটি সরকারি কার্যক্রমে সরকারি কার্যক্রম কখনও মানুষ দুর্নীতির শিকার হতে দেয় না তবে কিছু সংখ্যক অসাধু কর্মকর্তা অর্থাৎ কিছু দালাল এই ধরনের পাসপোর্টকে বিজনেসে পরিণত করেছে অর্থাৎ তারা বর্তমান সময়ে পাসপোর্ট করতে গেলে তারা ব্যবসা করছে শুধুমাত্র সাধারণ জনগণের সাথে। তাই আপনিও যেন এ ধরনের ভোগান্তির শিকার না হন এবং দুর্নীতির শিকার না হন এজন্য আপনি সরাসরি সিলেট পাসপোর্ট অফিসের বড় কর্মকর্তাগুলোর সাথে যোগাযোগ করতে পারেন আমাদের দেওয়া ফোন নাম্বার গুলোর মাধ্যমে।

কুমিল্লা পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার

কুমিল্লাতে একটি বড় পাসপোর্ট অফিস রয়েছে যেখান থেকে প্রতিনিয়ত দেশ এবং দেশের বাইরে বিভিন্ন প্রবাসী ভাই ও বোনেরা সরাসরি দেশে ভ্রমণ করে আসছেন। সব থেকে বেশি কুমিল্লা থেকে মানুষ দেশের বাইরে গিয়ে প্রবাস জীবন পার করছেন এছাড়াও চিকিৎসার জন্য দেশের বাইরে গিয়ে চিকিৎসা করে আসছেন শুধুমাত্র কুমিল্লা থেকে বেশি সংখ্যক মানুষ। তাই কুমিল্লা পাসপোর্ট অফিসে প্রতিনিয়ত গ্যাঞ্জাম এবং সিরিয়াল দিয়ে মানুষ পাসপোর্ট করে নিচ্ছে। তাই আপনিও যদি আপনার পাসপোর্টটি করাতে চান তাহলে অবশ্যই কুমিল্লা পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার গুলো আমাদের ব্লকটি থেকে সংগ্রহ করে তাদের সাথে সরাসরি কথা বলতে পারেন। এবং কিভাবে আপনার পাসপোর্টটি আপনি খুব অল্প সময়ের মধ্যে পাবেন সেই বিষয়ে তাদের সাথে কথা বলে আপনি একটি সুন্দর সমাধান নিতে পারেন।

বরিশাল পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার
যশোর পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার
নোয়াখালী পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার
ফরিদপুর পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার
খুলনা পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার
হবিগঞ্জ পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার
চাঁদপুর পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার।

পাসপোর্ট অফিসের হেল্প লাইন নাম্বার

এছাড়াও আপনার যদি বিভিন্ন পাসপোর্ট জটিলতায় বা পাসপোর্ট ভেরিফিকেশন নিয়ে আপনি বিভিন্ন সমস্যার সৃষ্টি করছে বা অসাধু কিছু মানুষ আপনার পাসপোর্ট নিয়ে আপনার সাথে জালিয়াতি করছে তাহলে আপনি সরাসরি পাসপোর্ট অফিসের হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করতে পারেন এবং তাদের সাথে কথা বলে আপনার পাসপোর্ট জটিলতার সকল সমস্যাগুলো সমাধান নিতে পারেন। এছাড়াও পাসপোর্ট করার যে প্রসেসিং গুলো রয়েছে সেই প্রসেসিং সম্পর্কে আপনার হটলাইন নাম্বারগুলোতে কথা বলে সকল জটিলতা গুলো আপনি খুলিয়ে নিতে পারেন। অবশ্যই আপনি পাসপোর্ট করতে হলে আপনাকে আপনার পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বারটি সংগ্রহ করতে হবে এবং পাসপোর্ট অফিসের হেল্পলাইন নাম্বারটি সংগ্রহ করতে হবে।

আপনি যেখানেই পাসপোর্ট করান না কেন আপনাকে অবশ্যই হেল্প লাইন নাম্বারটি সংগ্রহ করে রাখতে হবে বিভিন্ন তথ্য সংগ্রহ করার জন্য। এবং বাংলাদেশের যে কোন প্রান্তে অর্থাৎ যে কোন পাসপোর্ট অফিস থেকে আপনি পাসপোর্ট করাতে হলে সেই সকল পাসপোর্ট অফিসের কর্মকর্তাদের মোবাইল নাম্বার গুলো আপনার কাছে থাকা বিশেষ প্রয়োজন কারণ আপনি বিভিন্ন সময়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারেন এজন্য তাদের সাথে সরাসরি কথা বলতে হতে পারে এজন্য আপনাকে অবশ্যই তাদের মোবাইল নাম্বার গুলো সংগ্রহ করতে হতে পারে। এজন্য আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম বিভিন্ন পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার গুলো। আশা করি আমাদের প্রতিবেদনটি আপনাদের বিশেষ উপকারে আসবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top