তামিম ইকবালের মোবাইল নাম্বার, জীবনী, ফেসবুক, ইমেইল

প্রিয় ক্রিকেটপ্রেমী ভাই ও বোনেরা আপনাকে স্বাগতম জানাচ্ছে আমাদের আজকের নিবন্ধনটিতে। আপনি অবশ্যই বাংলাদেশ ক্রিকেট দলকে ভালোবাসেন এবং মন থেকে সম্মান করেন এজন্যই বাংলাদেশ ক্রিকেট দলের সকল সদস্যদের সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেছেন। এছাড়াও বাংলাদেশ জাতীয় দলের অন্যতম এবং সুনামধন্য খেলোয়াড় তামিম ইকবাল সম্পর্কে আপনি জানতে আগ্রহী এজন্য আমাদের নিবন্ধনটিতে আপনাকে আবারও স্বাগতম। আমরা আজকের প্রতিবেদনটিতে বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার এবং সুনামধন্য এবং যোগ্য খেলোয়ার তামিম ইকবাল সম্পর্কে আপনাদের সামনে বিশেষ কিছু তথ্য প্রকাশ করতে যাচ্ছে এই নিবন্ধন এর মাধ্যমে। আমাদের দেওয়া তথ্যগুলো আশা করি আপনাদের ভালো লাগবে এবং যদি আপনাদের ভালো লাগে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন।

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল সম্পর্কে মানুষের সামনে বিভিন্ন আলোচনা সমালোচনা শুনতে পাই আমরা। একজন ক্রিকেটার সম্পর্কে আলোচনা সমালোচনা হবে এটা স্বাভাবিক তবে অনেকেই ভালো আলোচনা করেন এবং অনেকেই খারাপ আলোচনার মাধ্যমে তামিমকে উৎসাহিত করেন। তবে সকল মানুষকে জবাব দিতে এবং সকল মানুষের কাছে তামিম ইকবাল এর গুরুত্ব টা বুঝিয়ে দিতে বা তামিম ইকবালের মূল্যটি বুঝিয়ে দিতে আপনাকে অবশ্যই তামিম ইকবাল সম্পর্কে নানা রকম তথ্য জানতে হবে। এজন্য আমরা আপনাদের সামনে তামিম ইকবাল সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য তুলে ধরলাম সেইসাথে তাদের মোবাইল নাম্বার সহ যাবতীয় তথ্যগুলো উপস্থাপন করলাম।

তামিম ইকবালের জীবনী

২০ শে মার্চ ১৯৮৯ সালে জন্মগ্রহণ করেন বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার তামিম ইকবাল। আমরা সকলেই হয়তোবা এই ক্রিকেটারকে তামিম ইকবাল নামে চিনলেও তার পুরো নাম হলেন তামিম ইকবাল খান। এই জনপ্রিয় ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজারেরও বেশি রান করেন তার ক্যারিয়ারে। বাংলাদেশ জাতীয় দলকে সাফল্যের মুখে নিয়ে যেতে এবং জয়ের লক্ষ্যে নিয়ে যেতে প্রথম ব্যাট হাতে নিয়ে মাঠে নামেন তামিম ইকবাল। প্রতিনিয়ত তামিম ইকবালের কাছ থেকে আমরা ভালো ফলাফল পেয়ে থাকি এবং তামিম ইকবাল দেশের জন্য যা করেছেন তা বলার অসামান্য।

পূর্ণ নাম তামিম ইকবাল খান
জন্ম ২০ মার্চ ১৯৮৯ (বয়স ৩৪)
চট্টগ্রাম, বাংলাদেশ
ডাকনাম তামিম
উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি (১.৭৫ মিটার)
ব্যাটিংয়ের ধরন বা হাতি
বোলিংয়ের ধরন ডান হাতি অফ ব্রেক
ভূমিকা উদ্বোধনী ব্যাটসম্যান
সম্পর্ক আকরাম খান (চাচা),
নাফিস ইকবাল (ভাই)

তামিম ইকবালের উচ্চতা ওজন

বাংলাদেশ জাতীয় দলের অন্যতম এবং জনপ্রিয় ক্রিকেটার হলেন তামিম ইকবাল খান। তামিম ইকবাল খান একজন বা হাতি ব্যাটসম্যান। বিভিন্ন আলোচনা সংলগ্নার মাধ্যমে উঠে আসছেন বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেটার তামিম ইকবাল। এই খেলোয়াড়টির কৃতজ্ঞতা আমরা কখনোই প্রকাশ করতে পারবো না তবে তামিম ইকবাল আমাদের কাছ থেকে অর্থাৎ বাংলাদেশ কি জাতীয় দল থেকে অবসর নিয়েছেন অল্প কিছুদিন আগে। তার দীর্ঘ কয়েক বছরের বাংলাদেশ জাতীয় টিমের সাথে খেলে বা জাতীয় দলের সাথে খেলে তিনি যা দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলকে তা বাংলাদেশ জাতীয় দলের জন্য বিশাল বড় পাওয়া। তামিম ইকবাল উচ্চতা ৫ ফিট নয় ইঞ্চি এবং তার ওজন হল ৭৭ কেজি বলে আমরা জানতে পেয়েছি।

তামিম ইকবালের মোবাইল নাম্বার

বাংলাদেশের মধ্যে সকল খেলোয়াড়দের মধ্যে ত্যাগী এবং শান্ত মস্তিষ্কের খেলোয়াড় হলেন তামিম ইকবাল তাই তামিম ইকবালকে অনেকেই ভালোবাসেন আবার অনেকেই আছেন যারা ঘৃণা করেন। একজন খেলোয়াড় সকলের কাছে ভালো খেলোয়াড় হয়ে উঠতে পারে না তাই তামিম ও সকলের কাছে ভালো খেলোয়াড় হয়ে উঠে উঠতে পারেনি। তবে আমার দেখা তামিম ইকবাল একজন শ্রেষ্ঠ এবং ভালো খেলোয়াড়। এছাড়াও অনেকে আছেন যারা তামিম ইকবালের সাথে নানা বিষয়ে আলোচনা করার জন্য অথবা তার সাথে বিভিন্ন পরামর্শ গ্রহণ করার জন্য তাদের যোগাযোগ নাম্বার গুলো অনুসন্ধান করে। তাই আমরা আমাদের প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করব তামিম ইকবালের মোবাইল নাম্বারটি।

তামিম ইকবালের মোবাইল নাম্বার

Email Id: tamim.ik28@gmail.com

তামিম ইকবালের ফেসবুক- https://www.facebook.com/TamimOfficial

অনেকেই আছেন যারা বাংলাদেশ জাতীয় দলে খেলার জন্য সুযোগ খুঁজছেন। আপনারা খুব ভালো খেলেন বা বিভিন্ন ক্লাবে প্রতিনিয়ত ভাল পারফরম্যান্স করে আসছেন তবে কিভাবে জাতীয় দলের সাথে আপনি সংযুক্ত হবেন বা জাতীয় দলে আপনি প্র্যাকটিস করবেন সে সম্পর্কে আপনি জানেন না। তাদের জন্য আমরা তামিম ইকবালের মোবাইল নাম্বারটি তুলে ধরলাম আশা করি আপনি তামিম ইকবালের সাথে যোগাযোগ করে আপনি চাইলেই তামিমকে সাথে নেট প্র্যাকটিসের সাথে জড়িত হতে পারেন বা তামিম ইকবালের সাথে নেট প্র্যাকটিস করতে পারেন। এজন্য আপনাদের মোবাইল নাম্বারটি বিশেষ উপকারে আসবে।

আমরা উপস্থ আলোচনায় তামিম ইকবালের সংক্ষিপ্ত জীবনী তুলে ধরলাম এছাড়াও তামিম ইকবালের মোবাইল নাম্বারটি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম। যাতে আপনি তামিম ইকবালের সাথে যোগাযোগ করতে পারেন এবং কিভাবে বাংলাদেশের জাতীয় দলে চান্স নেওয়া যাবে বা জাতীয় দলের যুক্ত হওয়া যাবে সে সম্পর্কে তামিম ইকবালের সাথে পরামর্শ গ্রহণ করতে পারেন। এছাড়াও আপনি চাইলেই তামিম ইকবালের সাথে যোগাযোগ করে তার মাধ্যমে নেট প্র্যাকটিস করতে পারেন বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় গুলোর সাথে। তবে অবশ্যই আপনাকে তামিম ইকবালের সাথে পরামর্শ করতে হলে বা তাদের স্বার্থে যোগাযোগ করতে হলে তামিম ইকবালের পারমিশন নিতে হবে এবং তার সাথে নম্র এবং সুন্দর ভাষায় কথা বলতে হবে। এই বিষয়ে যদি আপনাদের মূল্যবান মতামত থাকে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top