জটিল ফেসবুক স্ট্যাটাস | প্রেমের জটিল ফেসবুক স্ট্যাটাস | স্বার্থপর জটিল কষ্টের স্ট্যাটাস

প্রিয় ভিজিটর প্রতিদিনের মতো আজকেও আমরা আপনাদের সামনে নতুন একটি বিষয় নিয়ে উপস্থিত হয়েছি। আজকে আমরা আপনাদের সামনে আলোচনা করতে যাচ্ছি নতুন কিছু ফেসবুক স্ট্যাটাস সম্পর্কে। বর্তমান সময়ের সকল মানুষই আমরা বিভিন্নভাবে অনলাইন প্লাটফর্ম গুলোতে প্রচুর সময় ব্যয় করে থাকি। বর্তমান সমাজের সকল মানুষের স্মার্টফোন আছে সকলেই কোন না কোনভাবে সোশ্যাল মিডিয়া গুলোতে বিভিন্নভাবে সময় ব্যয় করেন এবং বন্ধু-বান্ধবদের সাথে যোগাযোগ স্থাপন করেন। এছাড়াও আমরা বিভিন্ন অনলাইন প্লাটফর্ম গুলোতে চেষ্টা করি বিভিন্ন রকম স্ট্যাটাস শেয়ার করার জন্য। অনেকেই আছেন যারা অনলাইন প্লাটফর্মগুলোতে ক্রিয়েটিভ এবং জটিল স্ট্যাটাস শেয়ার করার জন্য অনুসন্ধান করেন।

তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে সকল ভিজিটরদের সামনে তুলে ধরার চেষ্টা করব ক্রিয়েটিভ এবং জটিল কিছু স্ট্যাটাস গুলো। যাতে আপনি খুব সহজেই আমাদের প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারেন জটিল এবং ক্রিয়েটিভ কিছু স্ট্যাটাস গুলো। এবং এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনি আপনার প্ল্যাটফর্মগুলোতে অর্থাৎ সোশ্যাল মিডিয়াগুলোতে বিভিন্নভাবে বন্ধুদেরকে মজা দিতে পারেন এবং অনেক সময় বন্ধুদেরকে বিভিন্ন জটিল কিছু তথ্য শেয়ার করতে বা জানাতে এ ধরনের স্ট্যাটাস বিশেষ প্রয়োজন হয়। ক্রিয়েটিভ এবং স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখুন।

জটিল ফেসবুক স্ট্যাটাস

আমাদের বন্ধুবান্ধবগুলো অনলাইন পারফরম গুলোতে বিভিন্নজনকে নিয়ে বিভিন্ন রকম স্ট্যাটাস শেয়ার করেন। যেহেতু এটি একটি সোশ্যাল প্লাটফর্ম তাই সকলের জন্য উন্মুক্ত সকলের নানারকম তথ্য শেয়ার করতে পারে। অনেকের মতামত পেতে এবং নিজের চাহিদা মত বিভিন্ন রকম স্ট্যাটাস শেয়ার করে। সকলের মতামত ভিন্ন সকলের ইচ্ছা শক্তি ভিন্ন এবং সকলের চাহিদা ভিন্ন। তাই সকলের উপর ডিফেন্ড করে আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করলাম জটিল কিছু ফেসবুকে স্ট্যাটাস যেগুলোর মাধ্যমে আপনি আপনার ফেসবুকে শেয়ার করতে পারেন এবং সকলের সামনে সেরা হতে পারেন। নিচের সেরা কিছু জটিল ফেসবুক স্ট্যাটাস গুলো শেয়ার করা হলো।

মানুষের জীবন হলো একটি ফুল, আর ভালোবাসা হলো মধুস্বরুপ।

 

মাঝে মাঝে আত্মার সম্পর্ক রক্তের সম্পর্ককেও অতিক্রম করে যায়।
সুন্দরীদের বোকা বোকা কথাও স্বর্গীয় বাণীর সমতুল্য।

“শরীরের চালক মন , মনের চালক ধন,আর ধনের চালক পরিশ্রম”!

 

অভাব যখন দরজায় কড়া নাড়ে, ভালোবাসা তখন জানালা দিয়ে পালিয়ে যায়।

 

হাসিমুখে বিদায় দিতে গিয়ে অনুভব করলাম চোখে জল টলমল করছে।।

প্রেমের জটিল ফেসবুক স্ট্যাটাস

প্রথমত যখন মানুষ প্রেমে পড়ে তখন প্রেম নিয়ে বিভিন্ন রকম স্ট্যাটাস বিভিন্ন অনলাইন প্লাটফর্ম গুলোতে শেয়ার করে। বিশেষ করে ফেসবুকে শেয়ার করতে পছন্দ করে সবাই। তাই প্রেম নিয়ে জটিল কিছু স্ট্যাটাস গুলো আমরা আপনাদের সাথে এই প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করলাম যারা প্রথমত প্রেমে পড়ে তাদের প্রেম নিয়ে জটিল স্ট্যাটাস সংগ্রহ করতে পারেন এখান থেকে। প্রেম নিয়ে সুন্দর সুন্দর এবং জটিল এবং কঠিন আকর্ষণীয় চেষ্টাটা আমরা আমাদের এই প্রতিবেদনটিতে শেয়ার করলাম আশা করি আপনাদের ভালো লাগবে।

প্রেম হল মানসিক ব্যাধি।

 

মেয়েরা প্রথমবার যার প্রেমে পড়ে তাকে ঘৃণা করলেও ভুলে যেতে পারে না। পরিষ্কার জল কাগজে পড়লে দেখবেন শুকিয়ে যাওয়ার পরেও দাগ রেখে যায়।

 

স্বামীরা প্রেমিক হতে অবশ্যই রাজি, তবে সেটা নিজের স্ত্রীর সাথে নয়। নিজের স্ত্রীর প্রেমিক হবার বিষয়টা কেন যেন তারা ভাবতেই চায় না।
প্রেমের আনন্দ থাকে স্বল্পক্ষণ কিন্তু বেদনা থাকে সারাটি জীবন।
ছেলেদের জন্য পৃথিবীতে সবচাইতে মূল্যবান হল মেয়েদের হাসি।

স্বার্থপর জটিল কষ্টের স্ট্যাটাস

আমাদের চলার পথে বিভিন্ন মানুষের স্বার্থে সম্পর্ক হয় এবং আমাদের বিভিন্ন রকম বন্ধুবান্ধবদের সাথে মিশতে হয়। সব বন্ধুবান্ধব আমাদের সাথে সমানভাবে মিশতে পারে না অনেক সময় অনেকের সাথে বিভিন্ন রকম সমস্যা সৃষ্টি হয় অনেকে আছেন যারা নিঃস্বার্থভাবে বন্ধুত্ব টিকিয়ে রাখতে চায় এবং এমন কিছু মানুষ রয়েছেন যারা বন্ধুত্ব টিকিয়ে রাখতে শুধুমাত্র স্বার্থ খোঁজে। তাই এমন কিছু ক্রিয়েটিভ স্ট্যাটাস আপনারা শেয়ার করবেন যাতে সেরকম স্বার্থপর বন্ধুগুলোকে নিয়ে ইন্ডিকেট করে স্ট্যাটাস দেওয়া যায়। স্বার্থপর বন্ধুকে এ ধরনের কথা বললে হয়তো তারা মনোমালিন্য হতে পারে তাই আপনারা জটিল কিছু স্ট্যাটাসের মাধ্যমে তাদেরকে জানিয়ে দিতে পারেন।

কিছু কিছু মানুষ এত খারাপ এত নীচ হয় যাদের দেখে ডাস্টবিনের কীটও বলে -উপরওয়ালার কাছে শুকরিয়া কারন আমাকে তর মত মানুষ করে সৃষ্টি করেননি ।

 

ভাল মানুষ হতে হলে ধার্মিক হওয়াটা জরুরি নয়

 

হতাশা মানুষের ভাগ্যকে কপাল থেকে হাতের রেখায় নামিয়ে নিয়ে আসে ।

 

সবাই তোমাকে কষ্ট দিবে, তোমাকে শুধু এমন একজনকে খোঁজে নিতে হবে যার দেওয়া কষ্ট তুমি সহ্য করতে পারবে।

ভালোবাসা নিয়ে জটিল ফেসবুক স্ট্যাটাস

এ সময় মানুষের সকলেই বিভিন্নভাবে প্রেম প্রীতি ভালবাসার সাথে সম্পর্কযুক্ত। আর তাই এ ধরনের কিছু সুন্দর এবং আকর্ষণীয় স্ট্যাটাস জানার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করে। আর তাই এ ধরনের আকর্ষণীয় এবং সুন্দর কিছু ক্রিয়েটিভ স্ট্যাটাসগুলো আমরা আপনাদের সাথে শেয়ার করলাম যাতে আপনারা খুব সহজেই আমাদের এই প্রতিবেদনটি থেকে ভালোবাসা নিয়ে জটিল কিছু ফেসবুকে স্ট্যাটাস সংগ্রহ করতে পারেন। বর্তমান সময়ে প্রেম ভালোবাসা নিয়ে অনেকেই লেখালেখি পছন্দ করেন অনলাইন পারফর্ম গুলোতে। তবে অনেকেই সুন্দর এবং ক্রিয়েটিভ এবং জটিল স্ট্যাটাস গুলো সংগ্রহ করার চেষ্টা করেন এ জন্য আমরা আমাদের প্রতিবেদনটিতে কিছু জটিল স্ট্যাটাস তুলে ধরার চেষ্টা করছি।

তুমি সুন্দর তাই চেয়ে থাকি প্রিয়, সে কি মোর অপরাধ? চাঁদেরে হেরিয়া কাঁদে চকোরিণী বলে বলে না তো কিছু চাঁদ।

তোমারা যারা মাটি হতে চাও,প্রথমে তোমরা পথিক হও ।

 

“নতুন করে একটা জিনিস পাওয়ার চেয়ে হারানো জিনিস খুঁজে পাওয়ার মাঝে আনন্দ বেশি।”

 

ভুলে যাওয়া আর বদলে যাওয়া খুব কঠিন দুটি কাজ আর এই কঠিন কাজ দুটি কিছু কিছু মানুষ খুব সহজে করে ফেলে।

 

“শিক্ষায় লুকিয়ে আছে চরিত্র গঠনের মুলমন্ত্র ।কারন শিক্ষার মেরুদন্ড হল চরিত্র”।

আমাদের এই প্রতিবেদনটিতে আমরা সুন্দর এবং আকর্ষণীয় কিছু তথ্য সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করলাম আশা করি আমাদের তথ্যগুলো আপনাদের বিশেষভাবে উপকারে আসবে এবং ভালো লাগবে। প্রতিবেদনটি যদি আপনাদের উপকারে আসে এবং ভালোলাগে অবশ্যই সকলের সাথে শেয়ার করবেন এবং সকলকে দেখার সুযোগ করে দিবেন। এছাড়াও কমেন্ট করতে ভুলবেন না। আপনারা আমাদের এই প্রতিবেদনটিতে সুন্দর একটি মতামত দিলে আমরা আরো উৎফুল্লিত হই এ ধরনের কিছু তথ্য শেয়ার করতে তাই অবশ্যই আপনারা আমাদের কমেন্ট করে জানাবেন আপনার মূল্যবান সময় দিয়ে সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top