চিকন নিয়ে স্ট্যাটাস | চিকন নিয়ে উক্তি | চিকন মেয়েদের নিয়ে স্ট্যাটাস | চিকন ছেলেদেরকে নিয়ে স্ট্যাটাস

চিকন মানুষরা খুব সুন্দর হয় এবং চিকন হতে পারে না সবাই। চিকন হওয়া একটি আর চিকন ছেলেদের সৌন্দর্য অনেক বেশি হয় এবং চিকন ছেলেদের অনেক মানুষ এই পছন্দ করে। তাই আমরা অনেকেই বিভিন্নভাবে চিকন মানুষদেরকে নিয়ে বিভিন্ন রকম কথাবার্তা বলে থাকি। আসলে আমাদের চিকন মানুষকে নিয়ে বিভিন্ন রকম মন্তব্য করা ঠিক না তারপরেও আমরা চিকন মানুষকে নিয়ে বিভিন্ন রকম হাসি ঠাট্টা এছাড়াও বিভিন্ন রকম তথ্য তাদের কাছে শেয়ার করি এবং তাদেরকে লজ্জা দিয়ে থাকি। আজকে আমরা আপনাদের সামনে সুন্দরভাবে উল্লেখ করার চেষ্টা করব সুন্দর সুন্দর কিছু স্ট্যাটাস গুলো যে স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনি আপনার প্রিয় ব্যক্তিদেরকে অর্থাৎ চিকন মানুষদের কে সুন্দরভাবে সমর্থনা জানাতে পারেন এবং চিকন মানুষদেরকে নিয়ে সুন্দর সুন্দর কিছু স্ট্যাটাস পোস্ট করতে পারেন।

আমাদের সাথে চলাফেরা করেন এমন কিছু বন্ধুবান্ধব যেই বন্ধুবান্ধবগুলো চিকন এবং দেখতে সুদর্শন এবং আকর্ষণীয় তাই তাদেরকে নিয়ে বিভিন্ন রকম পোস্ট করা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আপনার যদি চিকন বন্ধু বান্ধবদের নিয়ে বিভিন্ন রকম পোস্ট শেয়ার করতে চান অথবা সুন্দর এবং মজার কিছু পোস্ট সংগ্রহ করতে চান তাহলে আমাদের এই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারবেন। চিকন ছেলেদেরকে নিয়ে পানির স্ট্যাটাস অথবা মজার স্ট্যাটাসগুলো সংযোগ করতে আমাদের প্রতিবেদনটি সাথে থাকুন আপনারা সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন চিকন ছেলেদের নিয়ে মজার এবং ফানি স্ট্যাটাস গুলো।

চিকন নিয়ে স্ট্যাটাস

চিকন মানুষদেরকে নিয়ে মজার কিছু স্ট্যাটাস দেওয়ার জন্য আমরা সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো সংগ্রহ করে থাকি তাই আমরা বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করি। যারা চিকন ছেলেদের নিয়ে বিভিন্ন ওয়েবসাইটে অনুসন্ধান করেন চিকন ছেলেদেরকে নিয়ে স্ট্যাটাস গুলো তাদের জন্য এই প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ। কিগো ছেলেদেরকে নিয়ে মজার স্ট্যাটাস অথবা চিকন ব্যক্তিদের কে নিয়ে স্ট্যাটাস দেওয়ার জন্য এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখুন।

অপ্রস্তুত চুমুতে নারীরা যতটা খুশি হয় ততটা এক ভরি স্বর্ণেও নয়,

 

Friend’s দের ভয়ে ঠিকমতো.🙄

 

যখন কেউ কারো প্রতি মমতা বোধ করে, তখনই সে লজিক থেকে সরে আসতে শুরু করে। মায়া-মমতা-ভালবাসা এসব যুক্তির বাইরের ব্যাপার।

– ইমোশনাল পোস্ট করতে পারি না!😑

চিকন নিয়ে উক্তি

চিকন হলেই যে সে অসুস্থ বা দুর্বলতা তেমন ভাবা আপনার মূর্খতা হবে। আমি বিভিন্নভাবে বিচার করে দেখবেন যে চিকন ছেলেরাই সবসময় মজবুত এবং শক্তিশালী হয়ে থাকে যারা অন্য কোন ব্যক্তির পারে না। চিকন ছেলেদের কে নিয়ে কবি বিভিন্ন রকম উক্তি স্ট্যাটাস লিখেছেন। যে মুক্তি স্ট্যাটাস গুলো আমরা বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে আপনাদের সামনে তুলে ধরলাম। এছাড়াও গ্রামের ভাষায় চিকন ছেলেদের কে বলে চিকন মানুষের ঝাল বেশি তাই চিকন ছেলেদের কে নিয়ে বিভিন্ন রকমের স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করলাম।

নিজের শরীরকে ঠিক করা বন্ধ করো কারণ এটা কখনোই ভাঙ্গা ছিল না।

 

চিকন মানুষ গুলো সবসময় ভদ্র, সহজ, সর এবং সুন্দর মনের মানুষ হয়ে থাকে!… যেমন আমি

 

ভাবছি পড়ালেখা ছেড়ে দেব,, কবি বলেছেন, ভোগে নয় ত্যাগেই সুখ !

তোমার শরীর কোনো অলংকার নয় ইহা একটি যন্ত্র।
— আরিয়ানে ম্যাচিন

চিকন ছেলেদেরকে নিয়ে স্ট্যাটাস

ছেলেদেরকে আমরা বিভিন্ন সময় বিভিন্ন মজা ঠাট্টা করে হিংসা করি এবং তাদেরকে নিয়ে বিভিন্ন রকম মতামত পোষণ করি। আসলে চিকেন ছেলেদেরকে নিয়ে আমাদের মজা করার প্রয়োজন হয় না বা প্রয়োজন করা ঠিক নয়। চিকন ছেলেরা উত্তম সুন্দরের অধিকারী এবং চিকন ছেলেদের দ্বারায় সকল কাজকর্ম সকল শারীরিক পরিশ্রম তাদের তারাই সম্ভব যেটা অন্য কেউ পারেনা। চিকন ছেলেরা সবসময় আগুন হয়ে থাকে। চিকন ছেলেদের সমতুল লোহা হওয়ার মত এ জগতে কেউ নাই। চিকন ছেলেদের নিয়ে বিভিন্ন রকম তথ্য যারা অনুসন্ধান করেন তারা এই প্রতিবেদনটি থেকে চিকন ছেলেদের নিয়ে স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন।

তোমার মস্তিষ্ক যা বলে তোমার শরীর সব শুনতে পায়।
— নাওমি জুড

যেখানে একদিন নিজের আত্বাটা না বলে চলে যাবে
সেখানে তোমার চলে যাওয়াটা অবাক কিছুই না”

 

আমাদের শরীর হলো বাগান আর আমাদের ইচ্ছা শক্তি হলো এখানকার মালি।
— উইলিয়াম শেক্সপিয়ার

 

 মানুষের শরীর হলো তার আত্মার সবচেয়ে সুন্দর ছবি।
— লুডুইগ উইটজেন্সটেইন

চিকন মেয়েদের নিয়ে স্ট্যাটাস

চিকন মেয়েরা সবসময় সুন্দর হয় এবং সেই কোন মেয়েদেরকে নিয়ে আমরা বিভিন্ন রকম তথ্য সকলের সামনে উপস্থাপন করতে চাইলেও আমাদের এটা ঠিক নয়। আমরা প্রতিনিয়ত হাজারো মেয়েদের সাথে ওঠাবসা করি এবং হাজার মেয়েদেরকে দেখি তবে চিকন মেয়েদের মত সুন্দর এবং আকর্ষণীয় অন্য কোন মেয়ে হতে পারে না। চিকুন মেয়েরা সবসময় উত্তম সুন্দরের অধিকারী এবং তাদের দ্বারা সকল কাজকর্ম খুব সহজেই সম্পন্ন করা যায় যেটা অন্য কোন মেয়ে অর্থাৎ মোটা মেয়েরা পারে না। তাই আমরা আপনাদের সামনে চিকন মেয়েদের কিছু ছবি এবং তাদের নিয়ে কিছু সুন্দর সুন্দর স্ট্যাটাস গুলো আপনাদের সামনে তুলে ধরলাম।

দাদাবাড়ি, নানাবাড়ি, মামাবাড়ি,,,,,,,, সব বাড়ি দেখা শেষ! এখন শ্বশুর বাড়িটা দেখা বাকি আছে!!

 I don’t have ego!🙂

 

জীবনের সবচেয়ে পছন্দের জিনিস গুলো হয়তো অবৈধ! নয়তো নিষিদ্ধ! হয়তো দামি! নয়তো অন্য কারোর!

 

আইন নিজের হাতে তুলে নেবেননা,,,,,, মশা ধরে🤣 পুলিশের হাতে তুলে দিন🤣🤣

 

– তুমি কথা বললে আমিও বলব তুমি ইগনোর করলে আমিও করবো!🤟

 

জীবনে কেউ কারো আপন না,,,, ঘুম হতে উঠে লুঙ্গিটারেও😝 নিজের কোমরে পাইনা।

আমাদের সাথে চলাফেরা করা সকল বন্ধু-বান্ধবগুলো চিকন তবে তাদেরকে নিয়ে আমাদের বিভিন্ন রকম মজা করা আমাদের সভায় তারপরও আমরা তাদেরকে নিয়ে বিভিন্ন রকম স্ট্যাটাস গুলো অনলাইন প্লাটফর্মগুলোতে শেয়ার করি এবং তাদের সাথে মজা নেই। এ ধরনের মজা নেওয়ার জন্য সুন্দর সুন্দর চিকন ছেলে মেয়েদের নিয়ে স্ট্যাটাসগুলো আমরা আপনাদের প্রতিবেদনটিতে শেয়ার করেছি আশা করি আপনাদের ভালো লাগবে। আপনার মূল্যবান সময়টি আমাদের সাথে থাকার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top