ঈদ মোবারক স্ট্যাটাস | ঈদ মোবারক ক্যাপশন | ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস

মুসলমানদের খুশির দিন আসতে চলেছে ৩০ টি রোজার পরে আসে ঈদের দিন এই ঈদের দিনটি সকল মুসলমানদের জীবনে বয়ে আসুক সুখ হাসি আনন্দ। তবে এই ঈদে সকল মানুষগুলোই সুখে থাকতে পারে না অনেকেই আছেন যারা বিভিন্নভাবে কষ্টে ভুগছেন এবং তারা ঈদের জন্য নতুন কিছু কেনাকাটা করতে না পেরে এবং তাদের পরিবারের জন্য কিছু কেনাকাটা করতে না পেরে নিজেকে অসহায় মনে করছেন। ঈদ সবার জীবনে হাসি আনন্দ বয়ে নিয়ে আসলেও এমন কিছু মানুষ রয়েছেন যারা কখনোই সুখী হতে পারেন না এই ঈদে। তাই আজকে আমরা আপনাদের সামনে আলোচনা করতে যাচ্ছি ঈদ মুবারক নিয়ে স্ট্যাটাস গুলো সম্পর্কে। আপনার যারা ঈদ নিয়ে স্ট্যাটাস উক্তি ক্যাপশন গুলো অনুসন্ধান করতে যাচ্ছেন তারা আমাদের এই প্রতিবেদনটির সাথে থাকুন। এবং প্রতিবেদন টি মনোযোগ সহকারে দেখুন আশা করি নানা রকম তথ্য পেয়ে উপকৃত হবেন।

প্রতি বছর ঘুরে একটি মাত্র আসেন যেটি হল ঈদের দিন এটি সারা বাংলাদেশের মানুষ পার্লন করেন এবং বিশেষ সকল মুসলমানগণ এই দিনটি পালন করেন। এই দিনটিতে মানুষ যে যেখানে থাকুক না কেন তাদের পরিবারের সাথে এবং গ্রামে ঈদ করার জন্য ছুটে আসেন। বর্তমান সময়ের মানুষ হাজারো ব্যস্ততার মাঝে চলাফেরা করেন তারা তাদের দৈনন্দিন জীবনে জীবিকা নির্বাহ করার লক্ষ্যে কাজ করে চলেছেন। তাই নিজের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন এবং ভাই ব্রাদারের খোঁজখবর নেওয়ার সময় থাকে না। তাই তারা হাজারো ব্যস্ততার মধ্যেও এই ঈদের দিন অথবা ঈদের সময় তারা চলে আসেন সেই নিজের নারীর দেশে অর্থাৎ নারী-প্রতার সেই গ্রামে। সেই গ্রামে আসেন তাদের আত্মীয়-স্বজন বন্ধু বান্ধব ভাই ব্রাদার সকলের সাথে একত্রে বসে ঈদ আনন্দ উপভোগ করার জন্য।

ঈদ মোবারক স্ট্যাটাস

আমরা হাজারো ব্যস্ততার মাঝে নিজের দৈনন্দিন জীবন পরিচালনা করে থাকি। তবে আমাদের হাজারো ব্যস্ততার মাঝে আমাদের কে ঘিরেই অনেকের সুখ দুঃখ হাসি কান্না নির্ভর করে। তাই যারা আমাদের উপর নির্ভর করে থাকে তাদেরকে খুশি রাখতে অথবা তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে অবশ্যই আমাদের তাদের সাথে সময় দিতে হবে এবং তাদের মনের আশা গুলো পূরণ করতে হবে। তবে আমরা চাইলেও সকল মানুষের সাথে সময় কাটাতে পারি না এবং তাদেরকে সময় দিতে পারি না। তবে তারা অবশ্যই ঈদের সময় বা ঈদ উপলক্ষে আমাদের একটিমাত্র এসএমএস অথবা স্ট্যাটাস আশা করে। ঈদ মোবারক স্ট্যাটাস গুলো যারা সংগ্রহ করতে চান এবং প্রিয় ব্যক্তিদের সাথে শেয়ার করতে চান তারা আমাদের এই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারেন এবং শেয়ার করতে পারেন।

 যাকাত ফিতরা দিয়ে আনন্দ ভরে
গরীব ধনী মিলে যাবে এক কাতারে
আকাশের চাঁদ বয়ে এনেছে বার্তা
খুশির ঈদের জানাই আন্তরিক শুভেচ্ছা ”
* Eid Mubarak *

ঝিকি মিকি তারা জ্বলে আকাশের আঁচলে
কতো কথা আছে লেখা দুচোখের কাজলে
চাঁদ রাতের জোছনা লুকিয়ে কি রাখা যায়
মনেরি কামনা হৃদয়ে কি বেঁধে রাখা যায়
** ঈদ মোবারক **

ঈদ মোবারক ক্যাপশন

হাজারো ব্যস্ততার মধ্যে আমরা জীবন পরিচালনা করলেও আমাদের সাথে সম্পর্কযুক্ত কিছু সংখ্যক বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন আছেন যারা আমাদের কাছ থেকে আশা করেন ঈদের শুভেচ্ছা এসএমএস। যেহেতু আমরা খুব ব্যস্ত থাকি তাই সকলকে একত্রে একটিমাত্র শুভেচ্ছা এসএমএস পাঠাতে পারিনা। যেহেতু অনলাইন প্লাটফর্ম গুলোতে একত্রে আমাদের অধিক মানুষের সাথে পরিচিত এবং অধিক মানুষের সাথে চলাফেরা তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরলাম ঈদ মোবারক নিয়ে ক্যাপশন গুলো। যাতে আপনি আমাদের এই প্রতিবেদনটি থেকে সুন্দর সুন্দর ক্যাপশন গুলো সংগ্রহ করে শুধুমাত্র অনলাইন প্লাটফর্ম গুলোতে শেয়ার করতে পারেন এবং একত্রে একাধিক মানুষকে শুভেচ্ছা জানাতে পারেন। এই যে সুন্দর এবং আকর্ষণীয় এবং নতুন মডেলের কিছু ঈদ মোবারক ক্যাপশন গুলো তুলে ধরলাম।

খুশির ঈদে করবো মজা থাকবো মিলে মিশে
আনন্দেরই ভেলায় চড়ে যাবো আনন্দের দেশে
ঘরের মানুষ ফিরবে ঘরে যারা আছে বিদেশে
ঈদের শুভেচ্ছা দিলাম সকলকে ভালোবেসে
* Eid Mubarak *

ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস

আমাদের স্বার্থে এমন কিছু মানুষের পরিচিত রয়েছে যারা আমাদেরকে ঘিরে বেঁচে থাকে এবং আমরা তাদেরকে ঘিরে বেঁচে থাকি। সাধারণভাবে বলতে গেলে আমাদের স্পেশাল কিছু মানুষের সাথে পরিচিত থাকে যাদেরকে সুন্দরভাবে এবং অন্যদের থেকে আলাদাভাবে ঈদ মোবারক এর শুভেচ্ছা বিনিময় করতে হয়। তাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে হলে অবশ্যই আপনাকে ঈদের শুভেচ্ছা এসএমএস গুলো সংগ্রহ করতে হবে এবং স্পেশালি তাদেরকে ঈদের শুভেচ্ছা পাঠাতে হবে। তাই আপনি যদি স্পেশাল ব্যক্তিদের জন্য স্পেশাল এসএমএস গুলো অর্থাৎ ঈদ মোবারক এসএমএসগুলো সংগ্রহ করার চেষ্টা করুন তাহলে আমাদের এই প্রতিবেদনটি আপনাকে বিশেষভাবে সহযোগিতা করবে। কে আমরা ঈদ মোবারক শুভেচ্ছা এসএমএস গুলো তুলে ধরলাম।

স্রষ্টা তুমি সবার প্রিয় দিয়েছ মহান ঈদ
কাল খুশির চাঁদ দেখে ভুলে গেছি নিদ
আপন পর সবাই ভাই পবিত্র ঈদের দিনে
ভালোবাসা ছড়িয়ে যাবে সকল মানুষ জনে

বরকতময় চাঁদনী এই রাত
সবার জীবনে অনে হায়াৎ
এসো সবাই ও মমিন ভাই
আনন্দে ভরা কাটাই এই রাত
সবার জন্য আজকে সবাই
দুহাত তুলে করি মোনাজাত
** Eid Mubarak **

বছর ঘুরে ঈদ এলো ফিরে
বিশ্বের প্রতিটি ঘরে ঘরে
ঈদের খুশির আনন্দ গানে
শান্তি আসুক সবার প্রাণে,
পুরনো দুঃখ ভুলে গিয়ে
নতুন ভালোবাসা দাও বিলিয়ে

আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম ঈদ মোবারক স্ট্যাটাস ঈদ মোবারক ক্যাপশন ঈদ মোবারক শুভেচ্ছা সহ নানা রকম তথ্যগুলো। আপনি খুব সহজেই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারবেন ঈদ মোবারক সম্পর্কে নানারকম মুক্তি স্ট্যাটাস এসএমএস ক্যাপশন সহ তথ্যগুলো। ঠাকুরের প্রতিবেদনটি থেকে নানা রকম তথ্য সংগ্রহ করেও আপনি উপকৃত হবেন এবং আপনাদের মানুষদের শেয়ার করতে পারবেন। প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাতে ভুলবেন না সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top