ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা | ঈদুল ফিতরের স্ট্যাটাস | ঈদুল ফিতর শুভেচ্ছা এসএমএস

প্রিয় ভিজিটর আমরা প্রতিনিয়ত কিছু না কিছু প্রতিবেদন আপনাদের কাছে উপস্থাপন করে থাকি।আপনারা আমাদের এই প্রতিবেদন গুলো প্রতিনিয়ত দেখার জন্য আপনাদেরকে স্বাগতম।বর্তমান সময়টি হল সিয়ামের সময়।আর সিয়াম পালিত হয় পুরা একমাস,সিয়াম শেষ হওয়ার পরপরই আকাশের নতুন চাঁদ দেখা যায়।আর এই চাঁদ দেখার পরপরই চলে আসে ঈদুল ফিতর।আর এই ঈদুল ফিতরের সময় এ অনেক ভিজিটর গুলো ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা ঈদুল ফিতরের স্ট্যাটাস ও ঈদুল ফিতরের এসএমএস গুলো বিভিন্ন ওয়েবসাইট গুলোতে অনুসন্ধান করে থাকেন। তাদেরেই জন্য আমাদের আজকের এই প্রতিবেদনটি উপস্থাপন করে থাকবো। আমরা আমাদের এই প্রতিবেদনটির মধ্যে দিয়ে সব নতুন নতুন ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস ও এসএমএস গুলোর তুলে ধরার চেষ্টা করব।আশা করি আমাদের এই প্রতিবেদনটি থেকে আপনি অনেক উপকৃত হবেন। আপনি আমাদের এই প্রতিবেদনটি খুব মনোযোগ সহকারে দেখবেন,আশা করি আমাদের এই প্রতিবেদনটির মধ্যে দিয়ে ঈদুল ফিতরের সব কিছু তথ্যই সংগ্রহ করতে পারবেন।আপনাকে যদি এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার বন্ধু-বান্ধব আত্মীয় স্বজনের সাথে শেয়ার করবেন। আপনি যদি এই প্রতিবেদনটি শেয়ার করেন তাহলে তারাও এই প্রতিবেদনটি দেখতে পারবে।

প্রিয় ভিজিটর আপনারা হয়তো জানেন না যে,আমাদের সমাজে অনেকে অনেক রকম মন্তব্য করে থাকেন। কিন্তু সবাই ঈদুল ফিতর এর সময় নিজের পরিবার এবং আত্মীয়-স্বজনদেরকে সময় দিতে খুব পছন্দ করে থাকেন। আপনারা তাদেরকে সময় দেওয়ার পাশাপাশি যদি ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস গুলো তাদের সামনে উপস্থাপন করে থাকেন তাহলে আশা করি তারা অনেক আনন্দিত হবে।আপনি ঈদুল ফিতরের সময় আপনার পরিবারকে সময় দেওয়ার সময় যদি ঈদুল ফিতর সম্পর্কে শুভেচ্ছা বার্তা ও স্ট্যাটাস গুলো না জানেন তাহলে তো আপনি শুভেচ্ছা বার্তা ও স্ট্যাটাস গুলো বলতে পারবেন না ।তাই আপনি যদি আপনার পরিবার বা আত্মীয় স্বজনদের কে এগুলো না বলতে পারেন তাহলে ঈদুল ফিতরে অত বেশি আনন্দ করা হবে না। তাই আপনার জন্য এই ঈদুল ফিতরের স্ট্যাটাস গুলো জানা খুবই গুরুত্বপূর্ণ।তাই আপনাকে ঈদুল ফিতরের স্ট্যাটাসগুলো জানার জন্য আমাদের আজকের এই প্রতিবেদনটি।আপনি আপনার পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি আমাদের এই প্রতিবেদনটি লক্ষ্য রাখবেন।

ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

প্রিয় ভিজিটর আপনাদের কে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে শুরু করতেছি আজকের এই প্রতিবেদনটি।আপনাদেরকে জানাই ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।বর্তমানে সবাই ঈদুল ফিতরের সময়ে আনন্দ উল্লাস করে থাকে।আর এই আনন্দ উল্লাসের পাশাপাশি অনেকে আছেন তারা এই ঈদুল ফিতরের সময় এ অন্যকে বিভিন্নভাবে শুভেচ্ছা বার্তা প্রদান করে থাকেন। আর এই শুভেচ্ছা বার্তা অনেকেই অনেক ভাবে প্রদান করে থাকেন, বন্ধুবান্ধবদের কাছে এবং আত্মীয়-স্বজনদের কাছে। আজকে আমরা আমাদের প্রতিবেদনটির মধ্য দিয়ে ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা আপনাদের কাছে উপস্থাপন করব। আপনারা এই ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা অন্যদের কাছে উপস্থাপন করার জন্য বিভিন্ন ওয়েবসাইট গুলোতে অনুসন্ধান করে থাকেন। অনেকে আছেন তারা বিভিন্ন ওয়েবসাইট গুলোতে বিভিন্নভাবে ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা গুলো উপস্থাপন করেছেন।আমরা আমাদের এই প্রতিবেদনটির মধ্য দিয়ে নতুন নতুন শুভেচ্ছা বার্তা ও সহজভাবে উপস্থাপন করার চেষ্টা করব।তাই আপনারা আমাদের এই প্রতিবেদনটি খুব মনোযোগ সহকারে দেখবেন এবং অন্যকে দেখার সুযোগ করে দিবেন।

ঈদের খুশী সবার তরে
ছড়িয়ে পড়ুক ঘরে ঘরে।
ঈদ মোবারক

মনের মিনারে আজ শোনাযায়
আনন্দের আহ্বান
ঈদুল ফিতর এসেছে আজ
শেষ হয়েছে রমজান,
Eid Mubarak

সাদা গোলাপ সবুজ পাতা, তোমাকে জানাই ঈদের কথা । আসবে আমার বাড়িতে, বসতে দিব পিড়িতে । খাবে কিন্তু অল্প, করবো অনেক গল্প।  %ঈদ মোবারাক%

ঈদুল ফিতরের স্ট্যাটাস

প্রিয় ভিজিটর আজ আমরা আপনাদেরকে ঈদুল ফিতরের স্ট্যাটাস সম্পর্কে বলার জন্য আজকের এই প্রতিবেদনটি সাজালাম।আপনাদের ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তার পাশাপাশি এই ঈদুল ফিতরের স্ট্যাটাস গুলো জানা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।অনেকে আছেন তারা এই ঈদুল ফিতর এর সময় বিভিন্ন সমস্যার কারণে নিজের পরিবার ও আত্মীয় স্বজনদেরকে সময় দিতে পারেন না। আর আপনি আপনার পরিবার ও আত্মীয় স্বজনদের কে সময় না দেওয়ার কারণে তারা অনেক মন খারাপ করে থাকেন।আপনি তাদের মন ভালো করার জন্য এই ঈদুল ফিতরের স্ট্যাটাস গুলো তাদের সাথে শেয়ার করে তাদের মন ভালো করতে পারেন। ঈদ হল মুসলমানদের একটি আনন্দ সময়,এ সময় সবাই নতুন নতুন পোশাখ কেনাকাটা করেন।আর এভাবেই হয়তো আপনারা আপনাদের ঈদুল ফিতরের সময়টা উপভোগ করে থাকেন। আপনি ঈদুল ফিতরের সময়টি আরো সুন্দর ও আকর্ষণীয়ভাবে পালন করার জন্য ঈদুল ফিতরের এই নতুন স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন। আমাদের এই প্রতিবেদনটি ভালো লেগে থাকলে সবার সাথে শেয়ার করবেন।আশা করি আমাদের এই প্রতিবেদনটি আপনাদেরকে অনেক ভালো লাগবে। সেই জন্য আমরা আজকে এই প্রতিবেদনটির মাধ্যমে নতুন নতুন ঈদুল ফিতরের স্ট্যাটাস গুলো তুলে ধরব।

দেশ বিদেশের,,, সকল ধর্মপ্রাণ,, মুসলিম ভাই, বোনদের কে জানাই,,,,, পবিত্র ঈদুল ফিতরের,,,শুভেচ্ছা  “”” ঈদ মোবারক “”

এলো ঈদ,,,,গেলো নিদ,,! এলো খুশির ঝিলিক,, মনের ঘাটে ঝগড়া বাটে ,,,, 🕋খুশির হিরিক,,, ঈদ মোবারক।।

দুঃখ গুলো ভুলে গিয়ে
ঈদের আানন্দে মেতে
উঠুক সবার মন,
সবাইকে ঈদুল ফিতরের
শুভেচ্ছা ও অভিনন্দন
ঈদ মোবারক

শুভ ক্ষণ,.. শুভ দিন। মনে রেখ চির দিন। কষ্ট গুলো দূরে রেখ, স্বপ্ন গুলো পুরন করো, নতুন ভালো স্বপ্ন দেখো, আমার কথা মনে রেখ। EID MUBARAK.

 

ঈদুল ফিতর শুভেচ্ছা এসএমএস

প্রিয় ভিজিটর আপনারা হয়তো এই ঈদুল ফিতরের সময়টিতে ঈদুল ফিতরের শুভেচ্ছা এসএমএস গুলো বিভিন্ন ওয়েবসাইট গুলোতে অনুসন্ধান করেন। বিভিন্ন ওয়েবসাইট গুলোতে ঈদুল ফিতরের বিভিন্ন শুভেচ্ছা বার্তা ও এসএমএস গুলো আপলোড করে থাকেন অনেকে।আমরা আজকে আপনাদের সামনে ঈদুল ফিতরের শুভেচ্ছা এসএমএস গুলো আপনাদের সামনে উপস্থাপন করব। অনেকে অনেক ভাবে এই ঈদুল ফিতরের এসএমএস গুলো আপলোড করে থাকেন। আমরা তাদের থেকে অনেক সুন্দর সুন্দর ও নতুন কিছু ঈদুল ফিতরের শুভেচ্ছা এসএমএস গুলো এই প্রতিবেদনটিতে দিয়ে থাকবো।আপনারা আমাদের প্রতিবেদনটি থেকে এগুলো খুব সহজে সংগ্রহ করতে পারবেন। সিয়াম পালনের শেষে এই ঈদুল ফিতরের ধুম পড়ে যায়। আর এই ঈদুল ফিতরের সময়টিতেই ঈদ-উল-ফিতরের এসএমএসগুলো অনেকেই অনেক জায়গায় আপলোড করে থাকে। আপনারা এসএমএস গুলো আপলোড করার জন্য আমাদের এই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করে আপলোড করতে পারেন। আপনারা আমাদের এই প্রতিবেদনটি দেখবেন এবং অন্যকে দেখার সুযোগ করে দেবেন।

ঈদের নামাজঃঃ দুখের সমাজ,,,,,,, নেই  ভেদাভেদ  কোনো, দুখ ভুলিতে রংতুলিতে…. সুখের হাসি বুনো,,,,,।

সুখের  নদী,,, নিরবধী,,,,! বাইবো সুখের খেয়া,, দুখের চুলে দেব ভুলে, সবুজ রঙের কেয়া…..।

আল্লাহর দয়ায় তোমার জীবন
সাফল্যে আর আনন্দে ভরে উঠুক ।
ঈদ মোবারাক

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে, অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে, শধু যখন সালামি পাবে মনে করিও আমাকে।

 

আশা করি আমাদের আজকের এই প্রতিবেদনটির মধ্য দিয়ে ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস গুলো জানাতে অনেক সাহায্য করবে। আপনি হয়তো আপনার প্রিয় মানুষকে অথবা প্রিয়জনদের সাথে খুব সহজেই এই ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস গুলো শেয়ার করতে চান কিন্তু আপনি এগুলো খুঁজে পান না। আপনি আমাদের এই ওয়েবসাইটটিতে যদি আসেন তাহলে সুন্দর সুন্দর ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস গুলো জানতে পারবেন। আপনি এগুলো সংগ্রহ করে সবাইকে ঈদের আনন্দ দিতে পারবেন। আপনারা আমাদের এই প্রতিবেদনটি দেখতে পারেন। আশা করি আমাদের এই প্রতিবেদনটি আপনাদেরকে অনেক ভালো লাগবে। আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনাদেরকে ভালো লাগার জন্যই। আমাদের এই প্রতিবেদনটি আপনাদেরকে ভালো লেগে থাকলে সবার সাথে শেয়ার করবেন।আমাদের এই প্রতিবেদন গুলো দেখানোর জন্য আপনাদেরকে ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top