আমি ভালো নেই স্ট্যাটাস | আমি ভালো নেই কবিতা | আমি ভালো নেই উক্তি

আমরা সকল মানুষ এই পৃথিবীতে সুন্দর এবং সৎ ভাবে বসবাস করার চেষ্টা করি। আমরা সকলেই চাই সুন্দরভাবে এই পৃথিবীতে সকল মানুষের স্বার্থে বসবাস করতে এবং নিজের জীবন অতিবাহিত করতে। তবে আমাদের জীবন যখন সুন্দর ভাবে চলে তখন আমাদের জীবনে এন্টি নাই কিছু সংখ্যক মানুষ সেই মানুষদের কারণে আমাদের জীবনটি এলোমেলো হয়ে যায় এবং আমাদের জীবনে অভিশাপ নেমে আসে। একজন মানুষ তার জীবনকে কখনোই অভিশাপূর্ণ করতে চায় না সকলেই মানুষ চায় যে তার জীবন সুন্দর এবং সহজভাবে পরিচালনা হোক এবং সে সারা জীবন হাসিখুশি বেঁচে থাকো। তবে মনের অজান্তেই কিছু মানুষ আমাদের জীবনে প্রবেশ করেন এবং তাদের প্রবেশ করাই আমাদের জীবনটি অভিশপ্ত হয়ে ওঠে এবং জীবনটি বেদনাময়ী হয়। যখন আপনার জীবন নিয়ে আপনার অনুমতি ছাড়া কোন মানুষ প্রবেশ করবে তখনই আপনাদের জীবনে ঝামেলা সৃষ্টি হবে।

তাই আজকে আমরা আপনাদের সামনে আলোচনা করব আমি ভালো নেই সম্পর্কে কিছু ধরনের উক্তি স্ট্যাটাস ক্যাপশন গুলো। যাতে অনেকেই এই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারে এ ধরনের কিছু তথ্যগুলো। এ ধরনের সুন্দর সুন্দর এবং আকর্ষণীয় কিছু তথ্য গুলো সংযোগ করে শেয়ার করতে পারে এবং সকল মানুষকে জানাতে পারে তার জীবনের মূল ইতিহাস সম্পর্কে এবং তার জীবনে ঘটে যাওয়া কিছু কাহিনী সম্পর্কে। তাই আপনার বেদনাময় সেই জীবনের ইতিহাস গুলো এবং কাহিনী গুলো সকলের সামনে উপস্থাপন করতে যেসব স্ট্যাটাসগুলো প্রয়োজন হয় সে সকলের স্ট্যাটাস গুলো আমরা আপনাদের সামনে আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে সুন্দর এবং আকর্ষণীয় ভাবে তুলে ধরার চেষ্টা করলাম।

আমি ভালো নেই স্ট্যাটাস

পৃথিবীতে যে সকল মানুষ বসবাস করেন তারা সকলেই সুখী মানুষ নয় সকল মানুষের ভিতর কোনো না কোনোভাবে দুঃখ কষ্ট বেদনা লুকিয়ে আছে। তবে সকল মানুষের দুঃখ কষ্ট বেদনা মনের অন্তরে লুকিয়ে রেখে আমরা আমাদের জীবন পরিচালনা করার চেষ্টা করি এবং মানুষের সামনে ভালোভাবে বসবাস করার চেষ্টা করি। যদিও আমরা কখনোই ভালো নেই তারপরেও আমরা সকলের সামনে ভালোভাবে বেঁচে থাকার চেষ্টা করি তাই এই জীবনটি আমাদের সুখময় করে তোলার জন্য অবশ্যই আমাদের পরিশ্রম করতে হবে এবং সুখের সন্ধান করতে হবে। তবে সকল মানুষ প্রকৃতভাবে সুখী নয় এটা স্বাভাবিক এজন্য সকল মানুষ তার মনকে সান্তনা দেওয়ার জন্য আমি ভালো নেই স্ট্যাটাস গুলো অনুসন্ধান করেন। যে স্ট্যাটাস গুলো আমরা আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরলাম।

কখনো কখনো বিষঘ্নতার ছোয়াই_
চারিপাশটা অন্ধকার মেঘে ঢেকে যায়….
তুমি একটু আলো নিয়ে আসবে বলে,
আজও তার প্রতিক্ষায়!!

 

কারো অবহেলিত ভালোবাসার চাইতে, জীবনে একা থাকা অনেক ভালো। একাকীত্ব জীবনে সীমাহীন সুখের দেখা না পেলেও, কষ্ট থেকে নিজেকে দুরে রাখা যায়।

 

আমি শিখিনি কাউকে ভুলতে, শিখিনি কষ্ট দিতে, শিখিনি কাউকে ধোকা দিতে, শিখিনি কাউকে ছোট করে দেখতে, শুধু শিখেছি ভালোবাসতে।

 

কাউকে এমন কথা বলো না, পরে সরি বলতে হয়। এমন ভাবে দুরে সরিয়ে দিও না, পরে মিস করতে হয়। এমন কষ্ট দিও না যে পরে নিজেকেই চোখের জল ফেলতে হয়।

 

আমি ভালো নেই উক্তি

কবিগণ বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখি করতেন এবং কবিগণ বিশেষজ্ঞরা বিভিন্ন বিষয় নিয়ে উক্তি স্ট্যাটাস গুলো তৈরি করেছেন বিভিন্ন পত্রিকায় লিখেছেন বৈছাবিয়েছেন। সকল বইগুলো থেকে আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম আমি ভালো নেই কিছু উক্তিগুলো যেই উক্তিগুলো ইতিপূর্বেই কবিগণ তাদের মনের চিন্তাভাবনা থেকে লিখে গিয়েছেন। কয়েকশো বছর আগে কবিগন আমি ভালো নেই উক্তিগুলো লিখে গিয়েছেন যেই উক্তিগুলো বর্তমান সমাজের সকল মানুষের জীবনে মিলে যাচ্ছে। ভাই আমরা সে ধরনের উক্তিগুলো আপনাদের সামনে তুলে ধরলাম যেই উক্তিগুলো আপনাদের জীবনের সাধ্যের সমান রয়েছে সেই ইতিগুলো সংগ্রহ করে স্ট্যাটাস তৈরি করে দিতে পারেন বিভিন্ন অনলাইন প্লাটফর্ম গুলোতে।

কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারে না, ভালোবাসা ছাড়া কোনো স্বপ্ন হয়না। জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাঁদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায় না।

 

যে তোমায় বুঝতে চায় না তার কাছে বারবার নিজেকে প্রকাশ করতে যেও না, কারণ সে তোমাকে কখনো বুঝবে না, বিনিময়ে তুমি শুধু কষ্ট পাবে।

 

জগতে তারাই খুব বেশী কষ্ট পায়, যারা মানুষকে সরল মনে ভালোবাসে। বিনিময়ে তারা পায় অনাদর, অবহেলা ও ঘৃণা। তাই জগতে কাউকে সরল মনে ভালোবাসতে নেই। এখানে সরলতা মানে চরম দুর্বলতা।

 

চোখের পানিই হল সব থেকে মূল্যবান পানি। কারন কি জানেন? পৃথিবীতে অনেক রকমের পানি থাকলেও একমাত্র চোখের পানিই বোঝাতে পারে কাউকে হারানোর কষ্ট।

আমি ভালো নেই ক্যাপশন

একজন ব্যক্তি প্রকৃতভাবে কখনো সুখী হতে পারেনা তারা কোনো না কোনোভাবে সমস্যার সম্মুখীন এর মাধ্যমে জীবন অতিবাহিত করে। তাই অনেকেই তাদের জীবনের উপর অভিশাপ্ত হয়ে বা জীবনের উপর রাগান্বিত হয়ে অনেক স্ট্যাটাস গুলো অনুসন্ধান করেন এবং অনলাইন প্লাটফর্মগুলোতে শেয়ার করার চেষ্টা করেন। তাই অনেকেই বিভিন্নভাবে অনুসন্ধান করেন আমি ভালো নেই ক্যাপশনগুলো যে ক্যাপশন গুলো সংগ্রহ করে স্ট্যাটাস দেন এবং সকল মানুষকে বোঝানোর চেষ্টা করেন যে সে প্রকৃতভাবে ভালো নেই। তাই এধরনের স্ট্যাটাস বা ক্যাপশন উক্তিগুলো আমরা তুলে ধরলাম আপনি সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন।

যারা নিজেকে নিয়ে ব্যস্ত থাকে, তারা কখনও অন্যের দুঃখ কষ্টকে উপলদ্ধি করতে পারে না।

 

পৃথিবীতে সব চেয়ে অসহায় সে- যে নিজের রাগ, অভিমান, কষ্ট কাউকে দেখাতে পারে না। একটু চিৎকার করে কাঁদতে পারে না। শুধু চোখের জল লুকিয়ে হাসে।

 

মেয়েদের মন ছেলেদের পক্ষে বোঝা খুব কঠিন! কারণ মেয়েরা নিজেরাই নিজেদের মন সম্পর্কে জানে না। তাই তাদের মনের কথা ভেবে নিজের বাবা-মা কে কষ্ট না দেওয়াই ভালো।

যখন মানুষ তার জীবনের উপর বিরক্ত বোধ করে বা জীবনের উপর অতিষ্ঠ হয়ে পড়ে তখনই তারা এ ধরনের উক্তি স্ট্যাটাস গুলো অনুসন্ধান করেন। অবশ্যই আপনাকে মনে রাখতে হবে একজন মানুষ প্রকৃত সুখী নয় তারা কোনো না কোনোভাবে সমস্যার সম্মুখীন হয়েছে এবং সমস্যার ভিতরে রয়েছে এবং সেভাবেও তারা নিজের জীবনকে সুখময় করে রেখেছে। তাই আপনি কখনোই আপনার জীবনের উপর বিরক্ত হবেন না এবং জীবনকে সুন্দরভাবে বাঁচতে শিখুন জীবন নিয়ে পরিশ্রম করুন একদিন সফলতার মুখ দেখবেন এবং একদিন আপনি অবশ্যই সুখী হবেন। তবে আপনি যদি এ ধরনের উক্তি স্ট্যাটাসগুলো অনুসন্ধান করেন তাহলে অবশ্যই এই প্রতিবেদনটিতে সংগ্রহ করতে পারেন এবং প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং সকলের সাথে শেয়ার করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top