আকাশ হেল্প লাইন নাম্বার-আকাশ কাস্টমার কেয়ার নাম্বার

প্রিয় ভিজিটর আপনাকে স্বাগতম জানাচ্ছে আমাদের আজকের নিবন্ধনটিতে। আপনি আমাদের আজকের নিবন্ধন টি থেকে জানতে পারবেন আকাশ ডিটিএস সম্পর্কে। আপনি অবশ্যই জেনে থাকবেন যে আকাশ ডিটি ইস্টের বিশেষ বিশেষ সুবিধা আমাদের দেশে প্রদান করে থাকে এবং বিভিন্ন সমস্যা হলে আমরা তাদের কাছ থেকে সমাধান করে নেই। আকাশ ডিটিএস এমন একটি স্যাটেলাইট মাধ্যম যে মাধ্যমটির মাধ্যমে আমরা ঘরে বসে বিভিন্ন টিভি চ্যানেল গুলো দেখতে পারি। আপনার বাসা বাড়িতে যদি আপনি আকাশ ডিটিএস টিভি লাগিয়ে থাকেন বা আকাশ জিটিএস স্যাটেলাইট কালেকশন লাগিয়ে থাকেন তাহলে আপনাকে অবশ্যই তাদের সাথে কোনো না কোনো সময়ে যোগাযোগ করতে পারে বা তাদের অনলাইনে যোগাযোগ করার জন্য মাধ্যমগুলো আপনি অনুসন্ধান করেন।

তাদের জন্যই সাধারণত আমরা আমাদের আজকের নিবন্ধনটি সাজিয়েছি। যারা অনলাইন প্লাটফর্মগুলোতে অনুসন্ধান করেন আকাশ ডিটিএইচ হেল্পলাইন নাম্বার অথবা আকাশ জিটিএস কাস্টমার কেয়ার নাম্বার গুলো তাদের জন্য সাধারণত আমরা আমাদের এই নিবন্ধনটিতে তাদের সকল যোগাযোগ মাধ্যমগুলো তুলে ধরলাম। যাতে আপনি আমাদের প্রতিবেদনটি থেকে খুব সুন্দর ভাবে এবং খুব অল্প সময়ের মাধ্যমে নাম্বারগুলো সংগ্রহ করতে পারেন এবং খুব দ্রুত তাদের সাথে যোগাযোগ করতে পারেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক আকাশ বিটিএস হেল্পলাইন নাম্বার গুলো এবং আকাশ জিটিএস কাস্টমার কেয়ার নাম্বার গুলো।

আকাশ ডিটিএস সম্পর্কে অজানা কিছু তথ্য

আকাশ ডিশ টিভি সম্পর্কে আমরা আপনাদের সামনে নতুন কিছু তথ্য উপস্থাপন করতে যাচ্ছি আশা করি এই তথ্যগুলো আপনাদের সকলেরই অজানা। আকাশ ডিটিএস হলো মেক্সিকো কমিউনিকেশন লিমিটেড দ্বারা বাংলাদেশে চালু করা প্রথম ডাইরেক্ট টু হোম ডিটিএস পরিষেবা। লক্ষ লক্ষ মানুষের মন জয় করতে মানসম্পন্ন পরিসেবা প্রতিশ্রুতি যা দেশে বিনোদন শিল্পের বিপ্লব ঘটাতে পারে। আকাশ ডিটিএইচ এর মাধ্যমে নাম অনুসরণে স্যাটেলাইট থেকে আমরা প্রাঙ্গনে ইন্সটল করার বিশ্বের মাধ্যমে সরাসরি সংযোগ পাওয়া যায়। আপনার টিভি এবং একটি ডিসের সাথে সংযুক্ত একটি সেট টপ বক্স লাগালেই মানুষের জন্য টিভি দেখার অভিজ্ঞতা উন্নত করার মানুষের সর্বোচ্চ অগ্রাধিকার এবং গুণ ক্রমাগত প্রযুক্তির উদ্বোধনের মাধ্যমে দীর্ঘদিন যাবত সমর্থক ঢাকা জিডিএস এর অভিজ্ঞতাগুলো নতুনভাবে সম্পর্কিত করবে যেমনটি আগে কখনো হয়নি। আকাশ বিটিএস এর মাধ্যমে আপনি ৪৫ টি ফুল এইচডি টিভি চ্যানেল এবং ১২২টি দেশি-বিদেশি টিভি চ্যানেল দেখতে পারবেন।

আকাশ কাস্টমার কেয়ার নাম্বার

প্রিয় কাস্টমার আপনি যদি একজন আকাশ ডিটিএইচ ডিস লাইন ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনাদের অবশ্যই আকাশ হেল্পলাইন নাম্বার গুলো সম্পর্কে জানা প্রয়োজন। অথবা আপনার বিভিন্ন সময়ে বিভিন্ন চ্যানেলের সমস্যার কারণে অথবা তাদেরকে বিভিন্ন অভিযোগ করার জন্য অবশ্যই আকাশ জিটিএস অর্থাৎ আকাশ কাস্টমার কেয়ারের মোবাইল নাম্বার গুলো এবং কাস্টমার কেয়ার নাম্বার গুলো রাখা প্রয়োজন। আপনার বাসা বাড়িতে আকাশ জিটিএস চ্যানেলগুলোর কোনরকম সমস্যা হলে সেই নষ্ট টিভি চ্যালেঞ্জ সম্পর্কে বিভিন্ন রকম তথ্য দিতে কাস্টমার কেয়ার নাম্বার গুলোতে যোগাযোগ করতে পারেন এজন্য আমরা বিভিন্ন স্থান থেকে খুব সুন্দর ভাবে সংগ্রহ করে আপনাদের সামনে তুলে ধরলাম আকাশ কাস্টমার কেয়ার নাম্বার গুলো। আকাশ কাস্টমার কেয়ার নাম্বারগুলোতে আপনি সপ্তাহের ৭ দিন এবং দিনে ২৪ ঘন্টা খোলা পাবেন এবং তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

আকাশ কাস্টমার কেয়ার নাম্বার -16442, 09609999000

আকাশ জিটিএইচ অনলাইন যোগাযোগ মাধ্যম

প্রিয় কাস্টমার বৃন্দ আপনি যদি আকাশ জিটিএস ব্যবহারকারী একজন সক্রিয় ভাই হয়ে থাকেন তাহলে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আপনার বাসা বাড়িতে আকাশ ডিশ টিভির যদি কোন রকম সমস্যা হয় বা কোন রকম সমস্যা মনে করেন তাহলে আপনি আকাশ ডিটিএ চ্যানেলগুলোর সাথে যোগাযোগ করতে পারেন অথবা তাদের ইমেইল এড্রেস অথবা ফেসবুক পেজের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ স্থাপন করতে পারেন। যদি তাদের সাথে অনলাইনের মাধ্যমে সংযুক্ত হতে চান তাহলে আপনাদের জন্য এই সাপোর্টগুলো অর্থাৎ সাপোর্ট নেওয়ার জন্য এই মাধ্যমগুলো আপনারা আমাদের সামনে আমরা সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম।

আকাশ টিভি এর ইমেইল এড্রেসঃ support@akashdth.com

 ফেসবুক পেজ লিঙ্কঃ https://www.facebook.com/akashdthbangladesh/

আকাশ হেল্পলাইন নাম্বার

আকাশ ডিটিএইচ সাপোর্টার গুলোর সাথে যোগাযোগ করতে অবশ্যই আপনাকে তাদের হেল্পলাইন নাম্বার গুলোর সম্পর্কে ধারণা নিতে হবে। কিভাবে আপনি আকাশ কাস্টমার কেয়ার অর্থাৎ তাদের হেল্প লাইন নাম্বার গুলোর সাথে যোগাযোগ করবেন এবং তাদের কাছে কিভাবে পরামর্শ গ্রহণ করতে পারেন এবং আপনাদের সমস্যাগুলো সমাধান করতে পারেন সেই বিষয়ে আমাদের নিবন্ধনটি। তার বাসা বাড়িতে আকাশ ব্যবহারকারী লাইনটির কোনো রকম সমস্যা হলে সরাসরি আপনি আপনার কাস্টমার কেয়ার নাম্বারগুলোতে যোগাযোগ করে আপনার সমস্যাগুলো খুলে বলতে পারেন। আপনার সমস্যাগুলো শুনে তারা যদি সেখান থেকে আপনার সমস্যাগুলো সমাধান করে দেওয়া সম্ভব তাহলে সেটি করে দিবে এবং যদি তা সম্ভব না হয়ে থাকে তাহলে তাদের প্রতিনিধিগুলোকে আপনার বাসা বাড়িতে পাঠিয়ে দিবে এবং আপনাদের লাইনটি অর্থাৎ সংযোগটি সম্পূর্ণ চেক করে সেটি সুন্দরভাবে কানেকশন দিয়ে যাওয়ার চেষ্টা করবে।

আকাশ কাস্টমার কেয়ার নাম্বার টি হলঃ 16442, এবং 09609999000

Corporate Sales Payment Number For New Connection-01730404040 (বিকাশ ও নগদ)

আকাশ ডিস টিভির প্যাকেজ

আপনি কিভাবে আকাশ ডিশ টিভিতে রিসার্চ করবেন এবং রিসার্চ প্রতিমাসে ফি কত টাকা ধরা হয় এ সম্পর্কে অনেকেরই জানার আগ্রহ।। আপনি খুব সুন্দর ভাবে জানতে পারবেন আকাশ dishtv অর্থাৎ আকাশ বৃষ্টিভিতে মাসিক প্যাকেজ কত টাকা ধার্য করা হয়েছে এবং আপনি কিভাবে রিচার্জ করবেন। সাধারণত সকল কাস্টমারদের কথা চিন্তা করে আকাশ টিভির ইন্টারনেট প্যাকেজগুলোর মাসিক চার বা মাসিক মূল্য ধার্য করা হয়েছে ৪০০ টাকা। আপনি আকাশের স্টার্ট প্যাকেজটিতে বাংলাদেশের জনপ্রিয় ৫০ লিস্টি চ্যালেন এবং বিদেশী জনপ্রিয় এইচডি মোর 125 টি চ্যানেল দেখার সুযোগ পাবেন।

আকাশ লাইট প্লাস প্যাকেজ

মিডিয়াম ক্যাটাগরির আকাশ লাইট প্লাস প্যাকেজটির মাসিক চার্জ বা মূল্য হচ্ছে 350 টাকা। এক্ষেত্রে দেশীয় 30+ সহ মোট ৯৫ টি জনপ্রিয় এইচডি চ্যানেল রয়েছে।

আকাশ লাইট প্যাকেজ

আকাশ টিভি সর্বাপেক্ষা সহজ ও কম রেট এর প্যাকেজ হল আকাশ লাইট প্যাকেজ। এই প্যাকেজ পাওয়া যাচ্ছে মাসিক মাত্র ২৯৯ টাকায়। জনপ্রিয় দেশি এবং বিদেশি ২০+ এইচডি চ্যানেলসহ রয়েছে মোট ৮০ টির বেশি চ্যানেল।

আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম আকাশ ডিটিএস অর্থাৎ আকাশ হেল্পলাইন নাম্বারগুলো এবং কাস্টমার কেয়ার নাম্বার গুলো। আপনি আমাদের প্রতিবেদনটি থেকেই আকাশ হেল্পলাইন নাম্বার অর্থাৎ কাস্টমার কেয়ার নাম্বার গুলো সম্পর্কে বিভিন্ন তথ্য খুব সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগ করে আপনার বাসা বাড়ির রাখার ডিস লাইন টি সংগ্রহ করতে পারেন এবং সুন্দরভাবে সার্ভিসিং করে নিতে পারেন। আশা করি উপস্থা আলোচনাগুলো থেকে আপনার বিশাল কিছু অভিজ্ঞতা হয়েছে আপনার যদি বিশেষ কিছু অভিজ্ঞতা হয়ে থাকে সেটি আমাদের কমেন্ট করে জানাবেন। এছাড়াও আপনার যদি আকাশ ডিশ টিভি ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার আকাশ ডিশ টিভি ব্যবহার করার অভিজ্ঞতাটিও আপনি আমাদের সাথে শেয়ার করতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top