অভিনেতাদের মোবাইল নাম্বার | সকল নায়ক নায়িকাদের ফোন নাম্বার

প্রিয় ভিজিটর আপনি অবশ্যই জেনে থাকবেন যে বর্তমান বাংলাদেশ চলচ্চিত্র জগতে বিশেষ কিছু অভিনেতা রয়েছে যাদের অভিনয় গুলো আমাদের খুবই পছন্দের। অভিনয় জগতের সেরা মানুষদের সাথে যোগাযোগ করতে সকলেরই ভালো লাগে। তাই আমরাও অনেকে আছি যারা অভিনয় জগতে যারা সবথেকে উন্নত মানের এবং যারা খুব ভালো অভিনয় করে তাদের সাথে যোগাযোগ করতে ইচ্ছুক। বর্তমান সমাজে বা বর্তমান সময়ের সব থেকে উল্লেখযোগ্য এবং জনপ্রিয় অভিনেতাদের সাথে অবশ্যই আমাদের যোগাযোগ করার প্রয়োজন অথবা তাদের সাথে বসে এক কাপ কফি খাওয়ার আমাদের খুবই ইচ্ছা। তবে এই জনপ্রিয় অভিনেতাদের সাথে কথা বলতে হলে অবশ্যই তাদের ফোন নাম্বার অর্থাৎ যোগাযোগ মাধ্যমগুলো প্রয়োজন হবে। এজন্য আমরা সকলেই অনলাইন প্লাটফর্ম গুলোতে বিভিন্ন অভিনেতাদের মোবাইল নাম্বার গুলো অনুসন্ধান করি।

আমরা সচারচর টিভির পর্দায় যে সকল অভিনেতাদের দেখতে পাই বা যাদের ছবিগুলো বা যাদের নাটকগুলো আমরা প্রতিনিয়ত উপভোগ করি। তাদের সাথে যোগাযোগ করার মাধ্যম গুলো আমরা অনেকেই অনুসন্ধান করি এবং আমরা তাদের সাথে যোগাযোগ করার পর তাদের সাথে বসে একটু কথা বলার জন্য সুযোগ অনুর সন্ধান করি। এছাড়াও বড় বড় অভিনেতাদের অটোগ্রাফ নিতে কার না ভালো লাগে এজন্য সকলেই আমরা তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করি তবে আপনি যদি বড় বড় অভিনেতাদের সবচেয়ে অথবা চলচ্চিত্র জগতে কাজ করা কিছু ব্যক্তিদের সাথে যোগাযোগ করতে চান অবশ্যই তাদের ফোন নাম্বার গুলো অনুসন্ধান করতে হবে। আপনি যদি তাদের ফোন নাম্বার গুলোর মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করেন এবং তাদের লোকেশন এ গিয়ে তাদের সাথে বসে কথা বলেন অবশ্যই বিভিন্নভাবে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং বসে কথা বলতে পারবেন।

অভিনেতাদের মোবাইল নাম্বার

হতে অর্থাৎ এফডিসিতে যে সকল অভিনেতা গণ অভিনয় করে তাদের একটি ফোন নাম্বারের তালিকা গুলো আমরা সুন্দরভাবে সংগ্রহ করে আপনাদের সামনে প্রকাশ করতে যাচ্ছি। আশা করি আমাদের এই প্রতিবেদনটি থেকে আপনি এফডিসিতে কাজ করা সকল অভিনেতাদের মোবাইল নাম্বার গুলো সংযোগ করতে পারবেন খুব অল্প সময়ের মাধ্যমে। তাই আমরা বিভিন্ন স্থান থেকে এফডিসিতে কাজ করা বিভিন্ন অভিনেতাদের মোবাইল নাম্বার গুলো আপনাদের সামনে প্রকাশ করতে যাচ্ছি আশা করি আপনারা আমাদের প্রতিবেদনটি থেকে বেশি থেকে প্রকাশ করা ফোন নাম্বারগুলো সংযোগ করতে পারবেন। তবে এজন্য আমাদের প্রতিবেদনটি সম্পন্ন দেখতে হবে আপনাকে।

আপনারা অনেকে আছেন যারা এফডিসির বারান্দায় অথবা এফডিসির সামনে গিয়ে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকেন শুধুমাত্র আপনার পছন্দের কিছু তারকাদের সাথে যোগাযোগ করার জন্য। অথবা আপনার পছন্দের তারকা গুলোর সাথে একটু দেখার সুযোগ মেলার জন্য অনেকেই ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকেন তবে এখন থেকে আর আপনাকে দাঁড়িয়ে থাকতে হবে না। আপনি চাইলেই খুব সহজেই ফোন নাম্বার গুলোর মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং তাদের সামনাসামনি দেখা করার সুযোগ পেতে পারে। অথবা আপনি যদি দেখা করার খুবই স্বাদ থাকে বা আপনার খুবই ইচ্ছা থাকে তাহলে আপনি দেখা না করে শুধুমাত্র ফোন নাম্বারের মাধ্যমে তাদের সাথে কথা বলে আপনি দুধের স্বাদ ঘোলে মিটাতে পারেন।

অমিত হাসান ০১৭১১৩৩৬৬৯৯
অঞ্জনা ০১৯১১৩৮৪২৩২
অরুণা বিশ্বাস ০১১৯৯০২৯২৮৭
আনোয়ারা ০১৭১১৮২৭২৩১
আফজাল শরীফ ০১৭১১৫৩১৬৫৭
আমিন খান ০১৭১১৩৭১১৭৯
আলমগীর ০১১৯৯৮৫০৭০৫
আলেকজান্ডার বো ০১৭১১৫৪২৭০৪, ০১৭১১৩২৬৫৯৬
আসিফ ইকবাল ০১১৯৯৩৪০৭২৯
ইলিয়াস কাঞ্চন ০১১৯৯৮৫৩২৯৯
উজ্জ্বল ০১১৯৯৮৫০০৭৩
এ টি এম শামসুজ্জামান ০১৭১১৬৪৮৬৬৫
একা ০১৭১১৫৬১৮০০
ওমর সানী ০১৭১১১৭৯৬২৬
কবরী সরোয়ার ০১১৯৯৮০১৭৪৩
কেয়া ০১৮১৯২১৭৯১৯
গুলশান আরা চম্পা ০১৭১১৫২০২১৮, ০১৭১১৮৯৫৫৫৫
ডিপজল ০১৭১১৫২০০৫৫
দিতি ০১৭১১১০৬৮২৭
নেহা ০১৭১১০৬১৭৭৪
পপি ০১৭১১২২১১০৫
পূর্ণিমা ০১১৯৯৮০৫৪০৪, ০১৮১৯৯২১০৩৭, ০১৭১১১৩০৬১৯
ফারদীন ০১৭১১৯৫৬৮৮৮
ফেরদৌস ০১৭১১২০৫২০০, ০১৮১৯২১৫৪৫৮
ববিতা ০১১৯৯৮৫৩৩২১
বাপ্পারাজ ০১৭১১৫৩৫২২১
মাহমুদ কলি ০১৭১১৫২৫২৫৫, ০১৮১৯২১৪০৪১
মাফিয়া ০১৭১১৮২৯১১১
মিজু আহমেদ ০১৮১৯২১২৪৬১
মিশা সওদাগর ০১৭১১৯৩১২৪৫
ময়ূরী ০১৭১১৫৭৬৮৭৪
মুক্তি ০১৭১১৮২৭২৩১
মুনমুন ০১৭১১৫৩৮৪৩০
মৌসুমী ০১৮১৯৯২১৪৩৫, ০১৭১১৬৪১৩৫৮
রতœা ০১৭১১৩৭৭৪৬৩
রাজ্জাক ০১৭১১৫৩৪০৪৩
রিয়াজ ০১৭১১৫২৮৩৫৪
রুবেল ০১১৯৯৮৫১১১০
শাকিব খান ০১৭১১৬৯৮৬৭৮
শাকিল খান ০১৭১১৫৩০১৭৩
শাবজান ০১৭১১৫২১৪৫৩
শাবনাজ ০১৭১১৬৬১৭৪৭
শাবনূর ০১৭১১৩৩৩৪৭০, ০১৮১৯১৪০০৮৭
শাহনূর ০১৭১১৫৭০৫৭৩, ০১৭১১৮৫৮৬৬৪
শাহীন আলম ০১১৯৯৮৫০৬১৪
সিমলা ০১৭১১৬৬৩১৯০
সুমনা সোমা ০১৭১১২৮৯৯৯৯
সোহেল রানা ০১৭১১৫২৭৫৪৮
হুমায়ুন ফরীদি ০১৭১৩০০৯৬৯৫
হেলাল খান ০১৮১৯২১৪৯৬১

বর্তমান সময়ের যেকোনো ব্যক্তির সাথে যোগাযোগ করা খুবই সহজ। বর্তমান সময়ে প্রযুক্তি এত উন্নয়ন ঘটেছে যার মাধ্যমে আপনি খুব সহজে যেকোনো ব্যক্তিদের সাথে যোগাযোগ করতে পারেন এবং চাইলে তার সাথে পার্সোনালি দেখাও করতে পারেন। আপনারা শুধুমাত্র ফোন নাম্বারের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এছাড়াও তাদের ফোন নাম্বার ছাড়াও বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আপনি চাইলেই আপনার স্মার্টফোন থেকে facebook messenger instagram বা হোয়াটসঅ্যাপের মাধ্যমে আপনার পছন্দের ব্যক্তি গুলোর সাথে যোগাযোগ করতে পারেন। চাইলে এই জিনিসগুলোর মাধ্যমে আপনি ভিডিও কলের মাধ্যমে তাদের সাথে কথা বলতে পারেন অথবা তার দেওয়া লোকেশনে গিয়ে সরাসরি কথা বলতে পারেন এবং অটোগ্রাফ নিতে পারেন।

ত্রপা মজুমদার ০১৮১৯২১৭৩৪৪
দীপা খন্দকার ০১৭১১৬৪২৯০০
দিলারা জামান ০১৭১১৬৮৯৫৬৭
নাজমা আনোয়ার ০১৭১১৬৭৬৯২৯
নাদিয়া ০১৭১১৬১৬৪৮১
নাজনীন চুমকী ০১৭১১৮৩৭৬৭৬
নাদের চৌধুরী ০১৮১৯২২৫৬২২
নায়লা ০১৭১১৩৮৫২৭০
নেভিল ০১১৯৯৮৬২৮৯৩
নিমা রহমান ০১৭১১৫২৭৪২৩, ০১৮১৯২৫৮১৮১
নুসরাত ইয়াসমিন টিসা ০১৭১১৮৮৫৮৭৫
পীযুষ বন্দোপাধ্যায় ০১৯১১৩৪৮০৬৪, ০১৭১১২২৮৭৮৭
ফজলুর রহমান বাবু ০১৭১১৯৭১৪০১
ফাহিম ০১৭১১১০২৪০৪
ফারজানা চুমকী ০১৭১১৬৬৩৬৯১
ফারাহ রুমা ০১৮১৯৮৪২৫১৫
ফাল্গুনী হামিদ ০১৭১১৫২৮৩১৮
বন্যা মির্জা ০১৭১১৩৯৮৬২১, ০১৭১১৬২২৩২২
বিজরী বরকতুলøাহ ০১৭১৩০০০৬৩৩
বিপাশা হায়াত ০১৭১১৬৪০০৯৩
বুলবুল আহমেদ ০১৭১১৬৭০৪৮৪
মনি আজিজ ০১৭১১৫৪৪৩০১
মামুনুল হক ০১৭১৩০০৭৮৪১
মাসুদ আলী খান ০১৭১১৫৬০৫৬৮
মাহফুজ আহমেদ ০১৮১৯২২৪০৩৩, ০১৭১১৮৩৪৬৭৬
মিতা নূর ০১৮১৯২২০২৩৮

আমরা আমাদের প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের পছন্দের সকল অভিনেতা গণদের মোবাইল নাম্বার গুলো তুলে ধরার চেষ্টা করলাম এবং তাদের ঠিকানা লোকেশন ফোন নাম্বার সহ যাবতীয় তথ্যগুলো তুলে ধরার চেষ্টা করছি। আশা করি আমরা আপনাদের সামনে সুন্দরভাবে এ সকল তথ্যগুলো তুলে ধরতে সংরক্ষণ হব। তবে আমরা উপস্থা আলোচনায় যে সকল অভিনেতাদের ফোন নাম্বার এবং যাবতীয় তথ্য তুলে ধরার চেষ্টা করছি আশা করি সকল তথ্যগুলো আপনাদের ভালো লেগেছে যদি তথ্যগুলো ভালো লাগে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন। এবং যেই অভিনেতাগুলোর নাম্বারগুলো মিস করেছি আমরা বা আপনারা খুঁজে পাচ্ছেন না সেই অভিনেতাটির নামটি আমাদের সামনে তুলে ধরতে পারেন আপনি খুব সহজেই। আমরা আপনাদের সামনে সুন্দরভাবে তুলে ধরবো সকল অভিনেতাদের মোবাইল নাম্বার গুলো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top